বাংলা নিউজ > ময়দান > ভারতীয় জার্সিতে ফের দেখা যাবে ধোনিকে, তবে কি অবসর ভাঙছেন? জল্পনা শুরু
ফারহা খানের সঙ্গে ধোনি।
ফারহা খানের সঙ্গে ধোনি।

ভারতীয় জার্সিতে ফের দেখা যাবে ধোনিকে, তবে কি অবসর ভাঙছেন? জল্পনা শুরু

  • ভারতীয় দলের জার্সি পরা ছবিতে বলিউডের জনপ্রিয় পরিচালক এবং কোরিওগ্রাফার ফারহা খানকেও দেখা গিয়েছে। মাহির গলা জড়িয়ে, ঘাড়ে মাথা দিয়ে ছবিটি তুলেছেন ফারহা। যেটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

মহেন্দ্র সিং ধোনিকে ফের দেখা গেল ভারতীয় দলের জার্সিতে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তবে কি তিনি অবসর ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন। শুরু হয়ে গিয়েছে জল্পনা। বিশ্ব ক্রিকেটে অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনির মতো সাফল্য খুব কম ক্রিকেটারেরই রয়েছে। ভারতীয় ক্রিকেটে ধোনির অধ্যায় স্বর্ণাক্ষরেই লেখা রয়েছে। তাই ধোনির অবসর ভাঙার জল্পনাটা বেশ জোরদার শুরু হয়েছে।

আসলে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য ধোনিকে ফের ভারতীয় দলের জার্সিতে দেখা গিয়েছে। যার পর থেকেই জল্পনা শুরু হয়েছে। সেই ছবিতে বলিউডের জনপ্রিয় পরিচালক এবং কোরিওগ্রাফার ফারহা খানের সঙ্গে মাহিকে দেখা গিয়েছে। মাহির গলা জড়িয়ে, ঘাড়ে মাথা দিয়ে ছবিটি তুলেছেন ফারহা। যেটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

ধোনি ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তবে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে এখনও অধিনায়কত্ব করছেন তিনি। আইপিএলের বাইরে ২২ গজের থেকে নিজেকে দূরে সরিয়েই রাখেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। মূলত পরিবার, বন্ধুবান্ধবদের সঙ্গে জীবনটা উপভোগ করছেন মাহি।

মাহির নেতৃত্বে এই বছর চেন্নাই বেশ ভাল ছন্দেই রয়েছে। সাত ম্যাচে তাদের পয়েন্ট ১০। রয়েছে পয়েন্ট তালিকার দু' নম্বরে। তবে গত বছর আইপিএলে একেবারেই ভাল পারফরম্যান্স করেনি চেন্নাই। ২০২০ আইপিএলে প্রথম বার প্লে অফে উঠতে পারেনি ধোনির দল। এই বছর অবশ্য আইপিএল জিততে মরিয়া চেন্নাই সুপার কিংস।

বন্ধ করুন