বাংলা নিউজ > ময়দান > অভিষেকেই বাজিমাত অভিষেকের ক্লাব ডায়মন্ড হারবারের! উঠল প্রিমিয়ার লিগে

অভিষেকেই বাজিমাত অভিষেকের ক্লাব ডায়মন্ড হারবারের! উঠল প্রিমিয়ার লিগে

প্রিমিয়র ডিভিশনে উঠল ডায়মন্ড হারবার এফসি। ছবি টুইটার 

কৃতিত্ব অর্জনের দিনেই তাঁদেরকে শুভেচ্ছা জানালেন ডায়মন্ড হারবার অঞ্চলের তৃণমূল সাংসদ তথা ক্লাবের অন্যতম পৃষ্ঠপোষক অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইট করে দলকে শুভেচ্ছা বার্তা দিলেন তিনি।

শুভব্রত মুখার্জি: প্রথম মরশুমেই বাজিমাত যাকে বলা যায়! আর সেটাই করে দেখাল সদ্য কলকাতা ময়দানে পা রাখা ডায়মন্ড হারবার এফসি। কলকাতা লিগের প্রথম ডিভিশনে ১ম মরশুমে খেলেই একেবারে প্রিমিয়র ডিভিশনের জন্য কোয়ালিফাই করল তারা। আর সেই কৃতিত্ব অর্জনের দিনেই তাঁদেরকে শুভেচ্ছা জানালেন ডায়মন্ড হারবার অঞ্চলের তৃণমূল সাংসদ তথা ক্লাবের অন্যতম পৃষ্ঠপোষক অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইট করে দলকে শুভেচ্ছা বার্তা দিলেন তিনি।

প্রসঙ্গত ডায়মন্ড হারবার এফসি এবারের‌ মরশুমে নিজেদের প্রথম ম্যাচেই ক্যালকাটা পোর্ট ট্রাস্টকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে যাত্রা শুরু করেছিল। মোহনবাগানকে শেষবার আই লিগ এনে দেওয়া তারকা কোচ কিবু ভিকুনার প্রশিক্ষণাধীন ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। তারা অভিষেক মরশুমেই তাক লাগিয়ে দিয়েছে তাদের ফুটবলের মধ্যে দিয়ে। শেষ অবধি সমর্থকদের প্রত্যাশা পূরণ করে এবার কলকাতা লিগের প্রথম ডিভিশন থেকে প্রিমিয়র ডিভিশনেও পৌঁছে গিয়েছে তাঁরা।

প্রসঙ্গত, কলকাতা লিগের প্রথম ডিভিশনে ১ নভেম্বর বিএনআরের সঙ্গে ০-০ ড্র করে তারা। তার আগে ২৮ অক্টোবর আর্মি রেডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। ফলে ৩৫ পয়েন্ট নিয়েই দ্বিতীয় স্থানে থেকে লিগ শেষ করল তারা। আর ৩৮ পয়েন্ট নিয়ে প্রথম ডিভিশন লিগে চ্যাম্পিয়ন হয়েছে আর্মি রেড দল।

ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইট করে লিখেছেন, 'প্রথম বছরেই কলকাতা লিগের প্রিমিয়র ডিভিশনে কোয়ালিফাই করার জন্য ডায়মন্ড হারবার ক্লাবকে আন্তরিক অভিনন্দন। আমাদের সকলকে গর্বিত করেছে গোটা দল। কিবু ভিকুনার নেতৃত্বে মাঠে নিজেদের‌ দাপট দেখিয়েছে তারা। আর সেই কারণেই জিতেছে তারা। আগামী দিনে আরও সাফল্য আনবে দল।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.