বাংলা নিউজ > ময়দান > অভিষেকেই বাজিমাত অভিষেকের ক্লাব ডায়মন্ড হারবারের! উঠল প্রিমিয়ার লিগে

অভিষেকেই বাজিমাত অভিষেকের ক্লাব ডায়মন্ড হারবারের! উঠল প্রিমিয়ার লিগে

প্রিমিয়র ডিভিশনে উঠল ডায়মন্ড হারবার এফসি। ছবি টুইটার 

কৃতিত্ব অর্জনের দিনেই তাঁদেরকে শুভেচ্ছা জানালেন ডায়মন্ড হারবার অঞ্চলের তৃণমূল সাংসদ তথা ক্লাবের অন্যতম পৃষ্ঠপোষক অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইট করে দলকে শুভেচ্ছা বার্তা দিলেন তিনি।

শুভব্রত মুখার্জি: প্রথম মরশুমেই বাজিমাত যাকে বলা যায়! আর সেটাই করে দেখাল সদ্য কলকাতা ময়দানে পা রাখা ডায়মন্ড হারবার এফসি। কলকাতা লিগের প্রথম ডিভিশনে ১ম মরশুমে খেলেই একেবারে প্রিমিয়র ডিভিশনের জন্য কোয়ালিফাই করল তারা। আর সেই কৃতিত্ব অর্জনের দিনেই তাঁদেরকে শুভেচ্ছা জানালেন ডায়মন্ড হারবার অঞ্চলের তৃণমূল সাংসদ তথা ক্লাবের অন্যতম পৃষ্ঠপোষক অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইট করে দলকে শুভেচ্ছা বার্তা দিলেন তিনি।

প্রসঙ্গত ডায়মন্ড হারবার এফসি এবারের‌ মরশুমে নিজেদের প্রথম ম্যাচেই ক্যালকাটা পোর্ট ট্রাস্টকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে যাত্রা শুরু করেছিল। মোহনবাগানকে শেষবার আই লিগ এনে দেওয়া তারকা কোচ কিবু ভিকুনার প্রশিক্ষণাধীন ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। তারা অভিষেক মরশুমেই তাক লাগিয়ে দিয়েছে তাদের ফুটবলের মধ্যে দিয়ে। শেষ অবধি সমর্থকদের প্রত্যাশা পূরণ করে এবার কলকাতা লিগের প্রথম ডিভিশন থেকে প্রিমিয়র ডিভিশনেও পৌঁছে গিয়েছে তাঁরা।

প্রসঙ্গত, কলকাতা লিগের প্রথম ডিভিশনে ১ নভেম্বর বিএনআরের সঙ্গে ০-০ ড্র করে তারা। তার আগে ২৮ অক্টোবর আর্মি রেডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। ফলে ৩৫ পয়েন্ট নিয়েই দ্বিতীয় স্থানে থেকে লিগ শেষ করল তারা। আর ৩৮ পয়েন্ট নিয়ে প্রথম ডিভিশন লিগে চ্যাম্পিয়ন হয়েছে আর্মি রেড দল।

ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইট করে লিখেছেন, 'প্রথম বছরেই কলকাতা লিগের প্রিমিয়র ডিভিশনে কোয়ালিফাই করার জন্য ডায়মন্ড হারবার ক্লাবকে আন্তরিক অভিনন্দন। আমাদের সকলকে গর্বিত করেছে গোটা দল। কিবু ভিকুনার নেতৃত্বে মাঠে নিজেদের‌ দাপট দেখিয়েছে তারা। আর সেই কারণেই জিতেছে তারা। আগামী দিনে আরও সাফল্য আনবে দল।'

বন্ধ করুন