বাংলা নিউজ > ময়দান > বাঙালি কোচের প্রশিক্ষণে অনুশীলন শুরু অভিষেকের ক্লাবের, পরে যোগ দেবেন কিবু ভিকুনা

বাঙালি কোচের প্রশিক্ষণে অনুশীলন শুরু অভিষেকের ক্লাবের, পরে যোগ দেবেন কিবু ভিকুনা

অনুশীলন শুরু অভিষেকের ক্লাবের। ছবি: টুইটার

কলকাতা ময়দানের সঙ্গে পরিচিত রয়েছেন, যার হাত ধরে সাফল্য এসেছে ক্লাব তাঁবুতে এমন একজনকেই কোচ করার বিষয়ে টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছিল। সেই কারণেই মোহনবাগানের আই লিগ জয়ী স্প্যানিশ কোচ কিবু ভিকুনাকে কোচ করার কথা ভেবেছিল তারা।

শুভব্রত মুখার্জি: মাত্র কয়েকদিন আগেই আত্মপ্রকাশ করেছে কলকাতা ময়দানের নবতম ফুটবল ক্লাব ডায়মন্ড হারবার এফসি। প্রফেশনাল ঢঙে ক্লাব চালানোর চেষ্টা করছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জি। ইতিমধ্যেই আত্মপ্রকাশ ঘটেছে তাদের জার্সির। চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কয়েকজন ফুটবলার। গোলকিপার কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রাক্তন ফুটবলার অভ্র মন্ডল। প্রধান কোচ হিসেবে দায়িত্ব বুঝে নেবেন মোহনবাগানকে শেষ বার আই দিগ চ্যাম্পিয়ন করা স্প্যানিশ কোচ কিভু ভিকুনা। তবে ভিকুনার শহরে আসতে এখনও কয়েকটা দিন দেরি রয়েছে। ততদিন বসে না থেকে ফুটবলারদের নিয়ে অনুশীলন শুরুর ভাবনা শুরু করে দিয়েছে ডায়মন্ড হারবার এফসি। বিধাননগরের মিউনিসিপ্যাল মাঠে প্রাক্তন ফুটবলার কৃষ্ণেন্দু রায়ের তত্ত্বাবধানে অনুশীলন এই সপ্তাহেই শুরু করবেন তারা। ১৫ মে-র পরে ভারতে আসার কথা রয়েছে কিভু ভিকুনার। তিনি আসার পরে তার প্রশিক্ষণে অনুশীলন করার কথা রয়েছে দলের।

কলকাতা ময়দানের সঙ্গে পরিচিত রয়েছেন, যার হাত ধরে সাফল্য এসেছে ক্লাব তাঁবুতে এমন একজনকেই কোচ করার বিষয়ে টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছিল। সেই কারণেই মোহনবাগানের আই লিগ জয়ী স্প্যানিশ কোচ কিবু ভিকুনাকে কোচ করার কথা ভেবেছিল তারা। ডায়মন্ড হারবারের কর্তারা দলকে ঘিরে তাদের ভবিষ্যৎ পরিকল্পনার কথা ব্যাখ্যা করে বুঝিয়েছেন কিভুকে। তবে কিভুর তরফে এখনও এই দায়িত্ব নেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়নি।

তবে সূত্রের খবর অনুযায়ী ক্লাব সম্বন্ধে খোঁজখবর নেওয়ার পরবর্তীতে বৃহস্পতিবার বিকেলে ডায়মন্ড হারবারের চুক্তিপত্রে সই করেছেন ভিকুনা। ভিকুনা অবশ্য কলকাতাতে পা রাখছেন ১৫ মে’র পর। তবে অন্য আরেকটি সূত্র মারফত খবর ক্লাবের টেকনিক্যাল ডাইরেকক্টর অর্থাৎ টিডির দায়িত্ব নেবেন ভিকুনা। বাস্তবে এমন ঘটনা ঘটলে কোচের দায়িত্ব সামলাবেন কৃষ্ণেন্দু রায়। অন্যথায় সহকারী কোচের দায়িত্ব সামলাবেন কৃষ্ণেন্দু রায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শুধু খাবারের স্বাদই বাড়ায় না, চমৎকার গুণ রয়েছে কারি পাতায়! খেলে কী কী লাভ হয় একের পর এক তৃণমূল নেতাকে ফোন করে পদের টোপ, প্রতারণায় হাত পাকিয়েছিলেন অঞ্জন ন্যায় যাত্রায় শ্বশুরবাড়ি মোরাদাবাদে প্রিয়াঙ্কা গান্ধী, দিলেন বিশেষ বার্তা T20-WC-য়ে IND vs PAK ম্যাচের টিকিট পেতে উন্মাদনা তুঙ্গে! চাহিদা বাড়ল ২০০ শতাংশ ইডি, সিবিআইয়ের ভয় দেখিয়ে একেবারে নতুন পদ্ধতিতে বাড়ছে সাইবার প্রতারণা ঋত্বিক ঘটকের ছাত্র ছিলেন, কলকাতায় প্রয়াত আর্টহাউস ছবির পথিকৃৎ কুমার সাহানি Optical Illusion: এই ছবিতে রানিকে খুঁজে বের করা সহজ নয়! আপনি পারবেন ৫ সেকেন্ডে? IPL শুধু ক্রিকেট নয়… সমর্থকদের সামনে নামতে মুখিয়ে রয়েছেন DC অধিনায়ক পুকুরে জাল ফেলতেই উঠে এল ১ কেজি ওজনের ইলিশ ‘তুমি সব অ্যাঙ্গেল থেকেই…’! প্রশংসা মহিলা প্রতিযোগীর, লজ্জায় গাল লাল সৌরভের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.