বাংলা নিউজ > ময়দান > ঘরোয়া লিগে অভিষেকেই জয় দিয়ে শুরু অভিষেক ব্যানার্জির ডায়মন্ড হারবার এফসির
গোলের পর ডিএইচএফসির ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি সৌজন্য ডিএইচএফসি অফিসিয়াল টুইটার হ্যান্ডেল

ঘরোয়া লিগে অভিষেকেই জয় দিয়ে শুরু অভিষেক ব্যানার্জির ডায়মন্ড হারবার এফসির

  • দ্বিতীয়ার্ধে দুই পক্ষ আক্রমণ শানালেও সেভাবে গোলের মুখ কেউ খুলতে পারেনি। তবে ম্যাচ শেশে যোগ করা সময়ে ডায়মন্ড হারবার তাদের তৃতীয় গোলটি তুলে নেয়। তাদের হয়ে গোল গোল করেন সন্দীপ পাত্র।

শুভব্রত মুখার্জি: মাত্র কয়েকমাস আগেই পথচলা শুরু হয়েছে ডায়মন্ড হারবার এফসির। ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক ব্যানার্জির উদ্যোগে মূলত এই ক্লাবের পথ চলা শুরু হয়েছে। যথেষ্ট জাঁকজমকের মধ্যে দিয়েই ক্লাবের আবির্ভাবের কথা জানানো হয়েছিল। এবার কলকাতা লিগে তাদের অভিষেক মরশুমেই বাজিমাত করল তারা। প্রথম ম্যাচেই বড় জয় পেল এই নয়া ক্লাব। লিগে অভিষেক ম্যাচেই ৩-০ গোলে বড় জয় পেয়েছে ডায়মন্ড হারবার। প্রথম ম্যাচ শেষে অতি সহজেই তারা তুলে নিয়েছে তিন পয়েন্ট। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তাদের কোচ তথা প্রাক্তন আই লিগ কোচ কিভু ভিকুনা।

আরও পড়ুন: ২০২৫ সালের মহিলা একদিনের বিশ্বকাপ আয়োজন করবে ভারত! অত্যন্ত আনন্দিত সৌরভ

ম্যাচের মিনিট দুয়েকের মাথাতেই পোর্ট ট্রাস্টের বিরুদ্ধে এগিয়ে যায় ডায়মন্ড হারবার এফসি। যদিও এই গোলটি ছিল আত্মঘাতী গোল। ম্যাচের ১৯ মিনিটে ডায়মন্ড হারবারের হয়ে ম্যাচের দ্বিতীয় গোলটি করেন তুহিন সিকদারের। ২-০ গোলে এগিয়ে বিরতিতে গিয়েছিল ডায়মন্ড হারবার।

দ্বিতীয়ার্ধে দুই পক্ষ আক্রমণ শানালেও সেভাবে গোলের মুখ কেউ খুলতে পারেনি। তবে ম্যাচ শেশে যোগ করা সময়ে ডায়মন্ড হারবার তাদের তৃতীয় গোলটি তুলে নেয়। তাদের হয়ে গোল গোল করেন সন্দীপ পাত্র।

কলকাতা লিগের প্রথম ডিভিশনে অভিষেক হয়েছে ডায়মন্ড হারবার এফসির। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল কলকাতা পোর্ট ট্রাস্ট। নিজেদের ঘরের মাঠ মহেশতলা বাটা স্টেডিয়ামে প্রথম ম্যাচে ডায়মন্ড হারবার ৩-০ ব্যবধানে সহজ জয় পেল তারা। অভিষেক মরশুমে বেশ শক্তিশালী দলও গড়তে সক্ষম হয়েছে তারা। স্কোয়াডে রয়েছেন ভারতীয় ফুটবলের বেশ কিছু পরীক্ষিত মুখ। কোচের দায়িত্ব সামলাচ্ছেন মোহনবাগানকে শেষবার আই লিগ চ্যাম্পিয়ন করা 'গ্যাফার' কিভু ভিকুনা। এই জয়ে উচ্ছ্বসিত ভিকুনা দলকে নিয়ে এবার বড় স্বপ্ন দেখছেন।

বন্ধ করুন