বাংলা নিউজ > ময়দান > ‘১৫টি স্যুটকেস’ নিয়ে নাকি বার্সেলোনাতে এসেছেন মেসি? PSG-র তারকাকে নিয়ে প্রশ্ন করায় বিরক্ত বার্সার কোচ জাভি

‘১৫টি স্যুটকেস’ নিয়ে নাকি বার্সেলোনাতে এসেছেন মেসি? PSG-র তারকাকে নিয়ে প্রশ্ন করায় বিরক্ত বার্সার কোচ জাভি

পিএসজি-র অনুশীলনে লিওনেল মেসি (ছবি-এএফপি)

মনে করা হচ্ছে যদি মেসি নিজের বেতন কমান তাহলে বিশ্বসেরাকে দলে নিতে আগ্রহী বার্সা। কিন্তু, বার্সার কোচ জাভি হার্নান্দেজের গলায় শোনা গেল এক অন্য রকম সুর। মেসিকে বার্সায় ফেরানোর প্রশ্নেই এক প্রকার বিরক্তি প্রকাশ করলেন জাভি।

ইউরোপিয়ান গণমাধ্যমে জোর গুঞ্জন শুরু হয়েছে। অনেকেই দাবি করছেন ঘরের ছেলে আবারও ঘরে ফিরতে চলেছে। অর্থাৎ আবার বার্সেলোনার জার্সি গায়ে খেলতে দেখা যাবে লিওনেল মেসিকে। তবে, অর্থনৈতিক টানাপোড়ার কারণে আপাতত মেসিকে দলে নেওয়ার বিষয়ে অসম্মতি জানিয়েছে বার্সেলোনা। মনে করা হচ্ছে যদি মেসি নিজের বেতন কমান তাহলে বিশ্বসেরাকে দলে নিতে আগ্রহী বার্সা। কিন্তু, বার্সার কোচ জাভি হার্নান্দেজের গলায় শোনা গেল এক অন্য রকম সুর। মেসিকে বার্সায় ফেরানোর প্রশ্নেই এক প্রকার বিরক্তি প্রকাশ করলেন জাভি।

আরও পড়ুন… যা বলেছেন সারাজীবন তার উল্টোটা করেছি- সচিনের ৫০তম জন্মদিনে অভিনব কায়দায় সেহওয়াগের শুভেচ্ছাবার্তা

সংবাদ সম্মেলনে যখন জাভিকে মেসি নিয়ে প্রশ্ন করা হয় তখন তিনি বলেন, ‘আমরা ভালো অনুশীলন করছি, ফুটবলাররা দারুণ ছন্দেও আছে। পরবর্তী মরশুমে কাকে দলে নেওয়া হবে তা নিয়ে কথা বলতে চাই না। আমরা খেলায় ফোকাস করছি। আমি মনে করি, লিওনেল মেসিকে দলে নেওয়ার প্রসঙ্গে এটা কথা বলার সময় না। আমাদের শিরোপা জয়ের দিকে বেশি মনযোগ দেয়া উচিত। বারবার এরকম প্রশ্ন আমাদের লক্ষ্যচ্যুত করে ফেলে।’ জাভির এমন মন্তব্যের পর আবারও বিতর্কের জল ঘোলাটে হয়েছে সঙ্গে বার্সায় মেসির ভবিষ্যৎ নিয়েও অনেকে প্রশ্ন তুলছেন।

আরও পড়ুন… ৯ বনাম ১০-এর লড়াই! বদলাবে কি SRH ও DC-র টিম? দেখুন দুই দলের সম্ভাব্য একাদশ

তবে এর মাঝেই প্রশ্ন উঠছে প্যারিস সাঁ জাঁ থেকে কি বিদায় নিচ্ছেন লিওনেল মেসি? আসলে মেসিই এই বিষয় নিয়ে জল্পনা তৈরি করে দিলেন। কারণ সম্প্রতি তাঁকে ও তাঁর পরিবারকে বার্সেলোনায় পৌঁছতে দেখা গিয়েছে। তবে এবারে মেসি নাকি ১৫টি স্যুটকেস সঙ্গে নিয়ে বার্সেলোনাতে এসেছেন। শোনা যাচ্ছে মেসিকে ফিরে পেতে মরিয়া বার্সা। তা কোনও রাখঢাক না রেখে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে ক্লাব। তাঁকে ন্যূ ক্যাম্পে ফেরাতে প্রস্তাবও দেওয়া হয়েছে। মরশুমের শেষেই পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে। শোনা যাচ্ছে, বিশ্বজয়ী আর্জেন্তাইন সুপারস্টারের সঙ্গে নতুন করে আর চুক্তি করতে আগ্রহী নয় প্যারিসের ক্লাব। দলকে দ্বিতীয়বার লিগ ওয়ান ট্রফি জিতিয়ে মেসি প্যারিস সাঁ জা ছাড়লে অবাক হওয়ার কিছু থাকবে না। সেক্ষেত্রে তিনি কোন ক্লাবের জার্সি গায়ে চাপাবেন, সেটাই দেখার। তার মাঝেই মেসির বার্সায় পৌঁছান নতুন ভাবে জল্পনাকে বাড়িয়ে তুলেছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

১৩ বছর বয়স থেকে বার্সার হয়ে খেলছেন মেসি। ক্যাটালান ক্লাবের হয়ে বহু ট্রফি ও রেকর্ডও রয়েছে তাঁর ঝুলিতে। ২০২১ সালে ক্লাবের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে নাম লিখিয়েছিলেন মেসি। চোখের জলে বার্সাকে বিদায় জানিয়েছিলেন ‘ঘরের ছেলে’। পরে মেসি জানিয়েছিলেন, বার্সেলোনায় খেলেই কেরিয়ারে ইতি টানতে চান তিনি। এমন পরিস্থিতিতে মেসির প্রত্যাবর্তনের জল্পনা আরও বাড়ল। রিপোর্টে দাবি করা হয়েছে তাঁকে নাকি সম্প্রতি বার্সেলোনা বিমানবন্দরে দেখা গিয়েছে মেসির পরিবারকে। দাবি করা হচ্ছে, প্রাইভেট ফ্লাইটে করে বার্সায় নেমেছেন মেসি। তিনি নিজে নাকি আবার টার্মিনাল ওয়ানে ‘গা ঢাকা’ দিয়েছিলেন। সঙ্গে ছিল ১৫টি স্যুটকেস! আর এতেই আলোচনা শুরু হয়েছে, তবে কি বার্সার সঙ্গে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে মেসির? যদিও এ নিয়ে দুই ক্লাবই মুখে কুলুপ এঁটেছে। এর মাঝেই জাভির মন্তব্যে জল্পনাকে আরও বাড়িয়ে তুলেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কংগ্রেসকে বাংলায় ৫টি আসন ছাড়তে পারে তৃণমূল, ফের দুই দলের আলোচনা শুরু: রিপোর্ট আজ কাদের প্রিয়জনের কাছ থেকে চমক পাওয়ার সম্ভাবনা রয়েছে? দেখুন আজকের প্রেম রাশিফল ‘কীরকম নোংরা’, রাঁচির পিচ নিয়ে মত আথারটনের, তবে আমল নয় স্টোকসদের ‘কাঁদুনিতে’ IND vs ENG 4th Test Live: রাঁচিতে বাদ পড়ে দেশে ফিরছেন ব্রিটিশ স্পিনার রেহান ‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.