বাংলা নিউজ > ময়দান > হৃদরোগে আক্রান্ত হননি, তবু স্টেন্ট বসাতে হয়েছে, সুস্থ রয়েছেন, দাবি ইনজামামের
ইনজামাম উল হক।
ইনজামাম উল হক।

হৃদরোগে আক্রান্ত হননি, তবু স্টেন্ট বসাতে হয়েছে, সুস্থ রয়েছেন, দাবি ইনজামামের

  • ইনজামামের তরফে জানানো হয়েছে, তাঁর পেটের সমস্যা হয়েছিল। সেই কারণেই তিনি রুটিন চেকআপ করান। সেখানে তাঁর হার্টের সমস্যা ধরা পড়েছে। তার জন্য তিনি ডাক্তারদের পরামর্শ মেনে ওষুধপত্র খাচ্ছেন। তবে ব্যাপারটি গুরুতর নয়। অথচ তাঁর আর্টারিতে ব্লক থাকায় স্টেন্ট বসাতে হয়েছে।

শুভব্রত মুখার্জি : মাত্র ২৪ ঘন্টা আগেই পাকিস্তান সহ গোটা বিশ্বের মিডিয়াতে খবর রটে গিয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়েছেন প্রাক্তন বিশ্বকাপজয়ী পাকিস্তানের কিংবদন্তি ইনজামাম উল হক। ফলে তাঁকে নাকি হাসপাতালে ভর্তি পর্যন্ত হতে হয়েছে। এ বার এই বিষয়টি নিয়ে মুখ খুলে স্বয়ং ইনজামাম। জানিয়ে দিলেন তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন এবং তিনি হৃদরোগে আক্রান্ত হননি।

ইনজামামের তরফে জানানো হয়েছে, তাঁর পেটের সমস্যা হয়েছিল। সেই কারণেই তিনি রুটিন চেকআপ করান। সেখানে তাঁর হার্টের সমস্যা ধরা পড়েছে। তার জন্য তিনি ডাক্তারদের পরামর্শ মেনে ওষুধপত্র খাচ্ছেন। তবে ব্যাপারটি গুরুতর নয়। নিজের ইউটিউব চ্যানেলে তিনি ভক্তদের প্রতি তাঁর কৃতজ্ঞতার কথাও অকপটে জানান। তাঁর শরীর খারাপের খবরটি জেনে যে ভাবে তাঁর ভক্তরা খোঁজখবর নিয়েছেন, তাতে অভিভূত তিনি।

৫১ বছর বয়সী ডান হাতি এই প্রাক্তন ব্যাটার পাকিস্তানের হয়ে ১২০ টি টেস্ট এবং ৩৭৮ টি ওয়ানডে ম্যাচে খেলেছেন। উল্লেখ্য সোমবার তাঁকে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। তিনি বলেন, ‘আমি মিডিয়া রিপোর্টে দেখেছি, যেখানে আমার হার্ট অ্যাটাকের উল্লেখ রয়েছে। তবে আপনাদের জানাই তেমন কিছু হয়নি। আমি আমার ডাক্তারের কাছে রুটিন চেক আপের জন্য গিয়েছিলাম। সেই সময় আমার অ্যাঞ্জিওগ্রাফি করা হলে ধরা পড়ে আমার আর্টারিতে ব্লক রয়েছে। সেই কারণে তাঁরা সমস্যা সমাধানে স্টেন্ট বসিয়েছে।’

বন্ধ করুন