বাংলা নিউজ > ময়দান > ওরা অন্য গ্রহ থেকে এসেছে নাকি! এশিয়া কাপ নিয়ে BCCI -এর সিদ্ধান্তে রেগে লাল পাক ক্রিকেটার

ওরা অন্য গ্রহ থেকে এসেছে নাকি! এশিয়া কাপ নিয়ে BCCI -এর সিদ্ধান্তে রেগে লাল পাক ক্রিকেটার

জুনায়েদ খান বিসিসিআই ও ভারতীয় খেলোয়াড়দের নিশানা করেছেন

এশিয়া কাপ ২০২৩ এর থেকে এখনও সাসপেন্সের পর্দা তোলা হয়নি। এখনও সবটা ধোঁয়াশা রয়েছে। আসন্ন এশিয়া কাপের আসর পাকিস্তানে অনুষ্ঠিত হওয়ার কথা এবং ভারতীয় দল পাকিস্তান সফরে যেতে অস্বীকার করেছে। ভারতের পর বাংলাদেশ ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড পাকিস্তানে যেতে অস্বীকার করেছে।

এশিয়া কাপ ২০২৩ এর থেকে এখনও সাসপেন্সের পর্দা তোলা হয়নি। এখনও সবটা ধোঁয়াশা রয়েছে। আসন্ন এশিয়া কাপের আসর পাকিস্তানে অনুষ্ঠিত হওয়ার কথা এবং ভারতীয় দল পাকিস্তান সফরে যেতে অস্বীকার করেছে। ভারতের পর বাংলাদেশ ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড পাকিস্তানে যেতে অস্বীকার করেছে, এরপর বলা হচ্ছে এশিয়া কাপ অন্য কোনও দেশে আয়োজন করা যেতে পারে। একই সময়ে, পাকিস্তান সফরে ভারতের অস্বীকৃতির পরে, পাকিস্তানের ফাস্ট বোলার জুনায়েদ খান তীব্র আক্রমণ করেছেন। জুনায়েদ খান বিসিসিআই ও ভারতীয় খেলোয়াড়দের নিশানা করেছেন।

আরও পড়ুন… আসন্ন ICC ODI WC খেলতে কি ভারতে আসবে পাকিস্তান? বড় ইঙ্গিত দিলেন ICC-র কর্তা

জুনায়েদ খান বলেছেন, পাকিস্তানের অবস্থা ভালো। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ডের মতো অন্যান্য দল যদি এখানে খেলতে আসে এবং তাদের নিরাপত্তার সমস্যা না হয়, তাহলে ভারতের সমস্যা কেন? এটার কারণ কি? তারা কি অন্য বিশ্বের এলিয়েন যারা গুরুতর নিরাপত্তা সমস্যা আছে? পাকিস্তানের প্রাক্তন তারকা আরও বলেন, পাকিস্তানে এশিয়া কাপ না হলে বিশ্বকাপে পিসিবির খেলা উচিত নয়। জুনায়েদ বলেন, ‘এশিয়া কাপ তিন-চারটি দেশের টুর্নামেন্ট নয়, পাকিস্তান বিশ্বকাপে ভারতে না গেলে আইসিসির অনেক ক্ষতি হবে। পাকিস্তান ছাড়া বিশ্বকাপে মজা নেই।’

আরও পড়ুন… গেঞ্জি পরে গ্রামের রাস্তায় খেলা ক্রিকেটারটাই এখন IPL -এর ফিনিশার: রাহুল তেওয়াটিয়া

জুনায়েদ আরও বলেন, ‘পাকিস্তান ছাড়া ক্রিকেট অসম্ভব, আমরা র‌্যাঙ্কিংয়ে শীর্ষে আছি, আমাদের খেলোয়াড়রা সেরা-৫-এ অন্তর্ভুক্ত। পাকিস্তান ছাড়া বিশ্বকাপ অসম্ভব।’ পাকিস্তান ক্রিকেট বোর্ড এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠকে এশিয়া কাপ ২০২৩ আয়োজনের জন্য একটি হাইব্রিড মডেলের প্রস্তাব দিয়েছিল, যেখানে ভারত পাকিস্তান সফর না করলে ভারতের সমস্ত ম্যাচ দুবাইতে খেলার কথা বলা হয়েছিল। কিন্তু শ্রীলঙ্কা ও বাংলাদেশ এই প্রস্তাব গ্রহণ করেনি। কারণ তাদের ম্যাচ খেলার জন্য বারবার দুবাই ও পাকিস্তানে ভ্রমণ করতে হবে। যা তাদের দেশের ক্রিকেটারদের জন্য ক্ষতিকর হতে পারে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

সেপ্টেম্বরে হতে পারে এশিয়া কাপ, এবার আয়োজকদের প্রথম পছন্দ শ্রীলঙ্কা। বলা হচ্ছে আয়োজকের তকমা ছিনিয়ে নিলে টুর্নামেন্ট বয়কট করতে পারে পাকিস্তান। সেক্ষেত্রে পাকিস্তান যদি টুর্নামেন্ট না খেলে তাহলে এশিয়া কাপে মোট পাঁচটি দল অংশ নেবে, ভারত ও পাকিস্তান ছাড়াও শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান ও নেপালের দলকে এশিয়া কাপে অংশ নিতে হবে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ছোট পর্দায় আবার কবে দেখা যাবে স্বস্তিকাকে? কী বলছেন নায়িকা জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা Pankaj Udas Death: সুরের সফর থামল ৭২-এ, প্রয়াত কিংবদন্তি গজল গায়ক পঙ্কজ উদাস বাংলাদেশের র‌্যাপে ৩ ধ্রুপদী নৃত্যশিল্পী! তিন ‘চিটিংবাজ মেয়ে’র ভিডিয়ো চরম ভাইরাল ‘আমি যতদিন বেঁচে আছি…’ মুসলিম বিবাহ আইন বাতিলের পক্ষে জোরদার সওয়াল হিমন্তর 'ভারতীয় সেনা নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু', বিস্ফোরক মলদ্বীপের প্রাক্তন মন্ত্রী মালদায় ফের পরিযায়ী শ্রমিকের মৃত্যু, ২ সন্তানকে নিয়ে আকূলপাথারে স্ত্রী ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল এখন রান করলে চতু্র্থ ইনিংসে.…৯০ করার সময়ে কী ভাবছিলেন,জানালেন ম্যাচের সেরা জুরেল পাকিস্তানের পঞ্জাব প্রভিন্স পেল প্রথম মহিলা CM, তখতে এবার নওয়াজ কন্যা মারিয়াম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.