বাংলা নিউজ > ময়দান > ‘সিনিয়ররা আমাকে দিয়ে শরীর মাসাজ করাত, কাপড় কাচাত’, চাঞ্চল্যকর অভিযোগ দ্যুতির

‘সিনিয়ররা আমাকে দিয়ে শরীর মাসাজ করাত, কাপড় কাচাত’, চাঞ্চল্যকর অভিযোগ দ্যুতির

দ্যুতি চাঁদ।

শনিবার বিজেবি অটোনোমাস কলেজের এক ছাত্রী র‌্যাগিংয়ের জেরে আত্মহত্যা করার পরেই, সোশ্যাল মিডিয়ায় দ্যুতি চাঁদও নিজের ক্ষোভ উগড়ে দেন। দ্যুতি এই র‌্যাগিং নিয়ে এমন সময়ে মুখ খুলেছেন, যখন বিজেবি অটোনোমাস কলেজের শিক্ষার্থী এবং অভিভাবকেরা এই শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ধর্না দিচ্ছেন।

র‌্যাগিং নিয়ে এ বার ক্ষোভ উগড়ে দিলেন দ্যুতি চাঁদ। ২০০৬-০৮ সালে ভুবনেশ্বরের স্পোর্টস হোস্টেলে থাকার সময় তাঁর সিনিয়ররা তঁকে বাজে ভাবে র‌্যাগিং করেছিলেন। সেই জমে থাকা যন্ত্রণাই রবিবার প্রকাশ্যে আনলেন অলিম্পিয়ান দ্যুতি চাঁদ।

আসলে শনিবার বিজেবি অটোনোমাস কলেজের এক ছাত্রী র‌্যাগিংয়ের জেরে আত্মহত্যা করার পরেই, সোশ্যাল মিডিয়ায় দ্যুতি চাঁদও নিজের ক্ষোভ উগড়ে দেন। দুতি সোশ্যাল মিডিয়ার লিখেছেন, ‘স্পোর্টস হোস্টেলের দিদিরা (সিনিয়ররা) আমাকে জোর করে শরীর মাসাজ করাত এবং ওদের কাপড় ধোয়াত। হোস্টেলের ইনচার্জের কাছে অভিযোগ জানালে ওরা আমাকে তিরস্কার করত। এবং এটা আমার উপর একটি মানসিক যন্ত্রণা ছিল। আমি তখন অসহায় ছিলাম।’

আরও পড়ুন: বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ থেকে সরে দাঁড়ালেন ভারতের তিন অ্যাথলিট

আরও পড়ুন: ৬৯ বছর বয়সে প্রয়াত হলেন এশিয়ান গেমসের দু’বারের সোনা জয়ী অ্যাথলিট হরি চাঁদ

দ্যুতি এই বিষয় নিয়ে এমন একটা সময়ে মুখ খুলেছেন, যখন বিজেবি অটোনোমাস কলেজের শিক্ষার্থী এবং অভিভাবকেরা ওড়িশার রাজধানী ভুবনেশ্বরে এই শিক্ষা প্রতিষ্ঠানের সামনে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে ধর্না দিচ্ছেন। যে ছাত্রী আত্মহত্যা করেছেন, তিনি সুইসাইড নোটে সিনিয়রদের বিরুদ্ধে র‌্যাগিংয়ের অভিযোগ করেছেন।

শিক্ষা প্রতিষ্ঠানে র‌্যাগিং এড়ানোর টিপস দিয়ে শেয়ার করা একটি ফেসবুক পোস্টে প্রতিক্রিয়া জানাতে গিয়েই পুরনো প্রসঙ্গে টেনে এনেছেন অলিম্পিয়ান। ভুবনেশ্বরের স্পোর্টস হোস্টেলের কর্তৃপক্ষ অবশ্য এখনও দ্যুতি চাঁদের অভিযোগের বিষয়ে প্রতিক্রিয়া জানায়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আপনি কোথায় যাবেন', সংসদে DMK সাংসদের গাড়ি আটকাল CISF, শাহর কৈফিয়ত চাইল TMC অধিনায়ক হওয়ার পর, CSK-তে এবার কি কিপার হিসেবেও ধোনির বিকল্প হতে চলেছেন রুতুরাজ? বিনামূল্যে অ্যাম্বুলেন্স, থাকবেন চিকিৎসকও! কলকাতায় বয়স্কদের জন্য নতুন পরিষেবা সদ্যই তৃতীয়বার বিয়ে সেরেছেন আরশাদ, নায়কের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানেন? রাজভবনের সামনে অভিষেকের ধরনার অনুমতি দিয়ে অন্যায় করেছে পুলিশ, আদালতে মানল রাজ্য রাধিকার নতুন প্রি-ওয়েডিং সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় আনল 'নটিক্যাল' ভাইব কর্মীদের চেয়ে পোষ্যর জন্য বেশি খরচ! হিন্দুজাদের ৪ সদস্যের বিরুদ্ধে শোষণের মামলা ছুটির রেশ এখনও কাটেনি, এবার বিকিনির ছবি শেয়ার করলেন তৃপ্তি, নিমেষেই হলেন ভাইরাল ‘গুণ্ডা ছিলাম, মানা সব...’ স্ত্রীর সঙ্গে এভারগ্রীন সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুনীল 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.