বাংলা নিউজ > ময়দান > লাগাতার দলে ব্রাত্য, শ্রীলঙ্কা বোর্ডের কাছে জবাবদিহি চাইলেন দীনেশ চান্ডিমাল

লাগাতার দলে ব্রাত্য, শ্রীলঙ্কা বোর্ডের কাছে জবাবদিহি চাইলেন দীনেশ চান্ডিমাল

দীনেশ চান্ডিমাল। ছবি- রয়টার্স।

সম্প্রতি বাংলাদেশ ও ইংল্যান্ড সফরকারী দুই দল থেকেই বাদ দেওয়া হয় চান্ডিমালকে।

ভারতের বিরুদ্ধে রবিবার (১৮ জুলাই) সাদা বলের সিরিজে মাঠে নামছে শ্রীলঙ্কায তবে সিরিজ শুরু হওয়ার আগে আর্থিক সমস্যা, ক্রিকেটারদের চুক্তি নিয়ে বিবাদ, তারকা ক্রিকেটারদের করোনা বিধি ভাঙার সমস্যায় জর্জরিত দ্বীপরাষ্ট্রে ক্রিকেট বোর্ড। এরই মধ্যে দলে বারবার বাদ পড়ার কারণ জানতে চেয়ে বোর্ডের কাছে জবাবদিহি চাইলেন দীনেশ চান্ডিমাল।

ESPNCricinfo-র রিপোর্ট অনুযায়ী বোর্ডের টেকনিক্যাল ডিরেক্টর অরবিন্দ ডি’সিলভা সহ আরও কয়েকজনকে উদ্দেশ্যে করে একটি মেল পাঠান প্রাক্তন শ্রীলঙ্কা অধিনায়ক। মেলে নিজের ভবিষ্যৎ সম্পর্কে স্পষ্টতার পাশাপাশি দলের নির্বাচন প্রক্রিয়া যে তাঁর ওপর অহেতুক চাপ সৃষ্টি করছে তা অকপটভাবে জানিয়ে দেন চান্ডিমাল।

তিনি লেখেন, ‘এই চিঠি লেখার আমার একমাত্র উদ্দেশ্য হল আপনাদের আমার অবস্থান জানানো এবং বোর্ডের আমায় নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে জানতে চাওয়া। আমার মনে হয় আমাকে অন্যায্যভাবে দল থেকে বাদ দেওয়া হয়েছে। আমি ছোট থেকে বরাবরই পেশাদার স্তরে দেশের হয়ে ক্রিকেট খেলার স্বপ্ন দেখেছি। তবে বিগত দুই বছর দলে আমার নির্বাচন ঘিরে অনিশ্চয়তা আমার ওপর অহেতুক চাপ সৃষ্টি করেছে যার প্রভাব আমার ক্রিকেটেও পড়েছে।’ 

প্রাক্তন ক্রিকেটারহিসাবে অরবিন্দ তাঁর পরিস্থিতি বুঝতে পারবে বলেই মনে করেন চান্ডিমাল। পাশপাশি প্রাক্তন ক্রিকেটারদের উদাহরণ দিয়ে তিনি দাবি করেন নিজের সেরা ক্রিকেটটা খেলার সময়টা সামনে আসতে চলেছে। ‘কিংবদন্তি শ্রীলঙ্কান ক্রিকেটাররা অতীতে প্রমাণ দিয়েছে যে কেরিয়ারের দ্বিতীয়ভাগেই বেশি ভাল পারফর্ম করে সম্ভব। আমার বর্তমান বয়স ৩১ বছর যা কোনভাবেই আমার পারফরম্যান্সে প্রভাব ফেলবে না বলেই আমি মনে করি। আমি নিশ্চিত সুযোগ পেলে আমি তার প্রতি সুবিচার করতে পারব।’মত চান্ডিমালের।

চিঠির শেষে তার প্রশ্নগুলির জবাব চাওয়ার পাশপাশি অরবিন্দ ডি’সিলভা ও নির্বাচকমন্ডলীর সঙ্গে বৈঠকে বসতে চাওয়ারও আর্জি জানান অভিজ্ঞ ব্যাটসম্যান। চান্ডিমাল মার্চ-এপ্রিল মাসে শেষবার শ্রীলঙ্কার হয়ে তিন ফর্ম্যাটে ক্রিকেট খেলেছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রবিবার দিনটা স্পেনের জন্য ভালো যাবে:- উইম্বলডন-ইউরোর ফাইনাল নিয়ে মজা আলকারাজের হাজিরা নিয়ে কড়াকড়ির মাঝে এই রাজ্যের সরকারি কর্মীদের জন্যে বাড়তি ছুটির ঘোষণা ‘মসজিদের মাইক না খুললে লাশ গুনতে হবে…’সনাতনী লেখা হুমকি চিঠি বনশালির আগেই ক্যাটরিনার প্রাক্তন আর বর্তমানকে মেলালেন আম্বানি, নায়িকা কোথায়? বরের হাত ধরে শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে এলেন ক্যাটরিনা! অনন্ত-রাধিকার বিয়েতে নজর কাড়লেন ঝলমলে ওরি! শ্বশুরের হাত ধরে চললেন বিয়ের মন্ডপে, নাচলেন সকলের সঙ্গে… হাসিখুশি রাধিকাকে দেখুন MB vs EB CFL LIVE: আক্রমণে শক্তি বাড়াল ইস্টবেঙ্গল, ডিফেন্স মজবুত করল মোহনবাগান মানিকতলায় ব্যাপক ধস নামল বিজেপির, বড় ব্যবধানে জয়ী তৃণমূল কংগ্রেসের সুপ্তি পাণ্ডে পুজোর আগে খুশির হাওয়া বাংলার তাঁতশিল্পে, বিরাট অনুদান সরকারের, নতুন নতুন শাড়ি

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.