বাংলা নিউজ > ময়দান > দক্ষিণী গানে দীনেশ কার্তিকদের নাচ, দেখুন তামিলনাড়ুর মুস্তাক আলি জয়ের সেলিব্রেশনের ভিডিও
জয় শাহর হাত থেকে পুরস্কার নিচ্ছেন কার্তিক। ছবি- টুইটার।
জয় শাহর হাত থেকে পুরস্কার নিচ্ছেন কার্তিক। ছবি- টুইটার।

দক্ষিণী গানে দীনেশ কার্তিকদের নাচ, দেখুন তামিলনাড়ুর মুস্তাক আলি জয়ের সেলিব্রেশনের ভিডিও

  • বরোদাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো জাতীয় টি-২০ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় তামিলনাড়ু।

রবিবারই ফাইনালে বরোদাকে পরাজিত করে সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফি চ্যাম্পিয়ন হয়েছে তামিলনাড়ু। দীর্ঘ ১৪ বছর পর তারা জাতীয় টি-২০ টুর্নামেন্টের খেতাব পুনরুদ্ধার করে। অপরাজিত থেকে চ্যাম্পিয়ন হওয়ার পর স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ছিলেন তামিলনাড়ুর ক্রিকেটাররা।

ম্যাচ জেতার পর মাঠেই একদফা সেলিব্রেশন সারেন দীনেশ কার্তিকরা। আরেক দফা নাচ-গান চলে ড্রেসিংরুমে। মাঠের লড়াইয়ে ট্রফি জয়ে যেমন তামিলনাড়ুকে সাফল্যের সঙ্গে নেতৃত্ব দেন কার্তিক, ঠিক তেমনই ড্রেসিংরুমের উত্সব পালনেও ডিকেই ছিলেন দলের মধ্যমণি।

সাজঘরে ট্রফি নিয়ে তামিলনাড়ুর ক্রিকেটারদের সমবেত নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই তা দ্রুত ছড়িয়ে পড়তে থাকে। কার্তিকদের দক্ষিণী অভিনেতা বিজয়ের সিনেমা ‘মাস্টার’এর জনপ্রিয় গান 'ভাথি কামিং'এর তালে শরীর দোলাতে দেখা যায়। বলাবাহুল্য দীনেশ কার্তিকদের এমন নাচ মনে ধরে নেটিজেনদের।

এই নিয়ে তিনবার মুস্তাক আলির ফাইনাল খেলে তামিলনাড়ু। গতবারও তারা খেতাবি লড়াইয়ে অংশ নেয়। তবে ফাইনালে মাত্র ১ রানে হার মানতে হয় তাদের। উল্লেখযোগ্য বিষয় হল, তামিলনাড়ু তিনবারই ফাইনাল খেলে দীনেশ কার্তিকের নেতৃত্বে। দীনেশ কার্তিক তিনটি আলাদা আলাদা দশকে তামিলনাড়ুকে মুস্তাক আলির ফাইনালে নেতৃত্ব দেন।

মোতেরায় প্রথমে ব্যাট করে বরোদা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১২০ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে তামিলনাড়ু ১৮ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১২৩ রান তুলে ম্যাচ জিতে যায়।

বন্ধ করুন