বাংলা নিউজ > ময়দান > কোন দু'টি দলকে T20 বিশ্বকাপের ফাইনালে দেখতে চান? নিজের পছন্দের কথা অকপটে জানালেন KKR তারকা
টিম ইন্ডিয়া। ছবি- গেটি।
টিম ইন্ডিয়া। ছবি- গেটি।

কোন দু'টি দলকে T20 বিশ্বকাপের ফাইনালে দেখতে চান? নিজের পছন্দের কথা অকপটে জানালেন KKR তারকা

  • নাইট তারকার ফেবারিট দু'টি দলের মধ্যে কি রয়েছে টিম ইন্ডিয়া?

কোন দু'টি দলকে আসন্ন টি-২০ বিশ্বকাপের ফাইনালে দেখতে চান দীনেশ কার্তিক? মঙ্গলবার টুর্নামেন্টের সূচি ঘোষণার ঠিক আগে ড্যারেন স্যামি ও ইশা গুহর সঙ্গে আলোচনায় নিজের পছন্দের কথা অকপটে জানিয়ে দেন প্রাক্তন নাইট অধিনায়ক।

কার্তিকের প্রথম পছন্দ অনুমান করতে মাথার ঘাম পায়ে ফেলার প্রয়োজন হবে না। সঙ্গত কারণেই টুর্নামেন্টে কার্তিকের বাজি টিম ইন্ডিয়া। তবে দ্বিতীয় দল হিসেবে তিনি ওয়েস্ট ইন্ডিজকে ফাইনালে দেখতে চান।

কার্তিক বলেন, ‘আমি ভারত ও ওয়েস্ট ইন্ডিজকে টি-২০ বিশ্বকাপের ফাইনালে দেখতে চাইব। ভারতের পরে আমার দ্বিতীয় ফেবারিট দল হবে অবশ্যই ওয়েস্ট ইন্ডিজ। শুধুমাত্র ওরা যেভাবে ক্রিকেট খেলে, তার জন্যই ওদের খেতাবি লড়াইয়ে দেখতে চাই। আমি মনে করি ওয়েস্ট ইন্ডিজ এই (টি-২০) ফর্ম্যাটটা বেশি পছন্দ করে এবং এটাই ওদের কাছ থেকে সেরা ক্রিকেট বার করে নিয়ে আসে।’

উল্লেখ্য, ২৪ অক্টেবর দুবাইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে সুপার টুয়েলভের ম্যাচ দিয়ে টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। ভারত সুপার টুয়েলভের গ্রুপ-২'এর চারটি ম্যাচ খেলবে দুবাইয়ে। একটি ম্যাচে তারা মাঠে নামবে আবু ধাবিতে। শারজায় কোনও লিগ ম্যাচ নেই ভারতের। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ রয়েছে সুপার টুয়েলভের গ্রুপ-১'এ।

বন্ধ করুন