বাংলা নিউজ > ময়দান > মুস্তাক আলি ট্রফিতে তামিলনাড়ুকে নেতৃত্ব দেবেন দীনেশ কার্তিক, দলে নটরাজন, সুন্দর
দীনেশ কার্তিক।
দীনেশ কার্তিক।

মুস্তাক আলি ট্রফিতে তামিলনাড়ুকে নেতৃত্ব দেবেন দীনেশ কার্তিক, দলে নটরাজন, সুন্দর

  • দীনেশ কার্তিকের ডেপুটি হিসেবে অলরাউন্ডার বিজয় শঙ্করকে মনোনীত করা হয়েছে। এ ছাড়া দলে নেওয়া হয়েছে টি নটরাজনকে। কোভিডে আক্রান্ত হওয়ার কারণে সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএলের দ্বিতীয় পর্বে অংশ নিতে পারেননি নটরাজন। এ ছাড়াও সুযোগ পেয়েছেন অলরাউন্ডার এমএস ওয়াশিংটন সুন্দর।

আইপিএলের পরেই গুরু দায়িত্ব দেওয়া হয়েছে দীনেশ কার্তিকের কাঁধে। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তামিলনাড়ুর অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছে কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিককে। লখনউতে এই টি-টোয়েন্টি টুর্নামেন্টটি হওয়ার কথা। তামিলনাড়ু ক্রিকেট অ্যাসেসিয়েশনের নির্বাচকেরাই এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গিয়েছে।

তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের রাজ্য সিনিয়র সিলেকশন কমিটি যে দল বেছেছে, সেখানে যাঁরা সম্প্রতি টিএনপিএল টুর্নামেন্টে ভাল পারফরম্যান্স করেছেন, তাঁদেরও রাখা হয়েছে। যেমন- বি সাই সুদর্শন বা পি সরাভনা কুমারের মতো প্লেয়াররা সুযোগ পেয়েছেন। 

দীনেশ কার্তিকের ডেপুটি হিসেবে অলরাউন্ডার বিজয় শঙ্করকে মনোনীত করা হয়েছে। এ ছাড়া দলে নেওয়া হয়েছে টি নটরাজনকে। কোভিডে আক্রান্ত হওয়ার কারণে সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএলের দ্বিতীয় পর্বে অংশ নিতে পারেননি নটরাজন। এ ছাড়াও সুযোগ পেয়েছেন অলরাউন্ডার এমএস ওয়াশিংটন সুন্দর। যিনি চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন। এখন সুস্থ হওয়ার পথে।

এ ছাড়াও দলে রয়েছেন বি অপরাজিত, এন জগদীশান এবং পাওয়ার হিটার এম শাহরুখ খানের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা। বোলারদের মধ্যে রয়েছেন নটরাজন, সন্দীপ ওয়ারিয়ার, এম মহম্মদ, জে কৌশিক এবং স্পিনার আর সাই কিশোর, এম সিদ্ধার্থ এবং এম অশ্বিন।

বন্ধ করুন