বাংলা নিউজ > ময়দান > IPL-এ রং ছড়াচ্ছেন স্বামী দীনেশ, স্কোয়াশে ইতিহাস গড়লেন স্ত্রী দীপিকা, সৌরভের সঙ্গে জুটিতে ঐতিহাসিক সোনা পাল্লিকালের

IPL-এ রং ছড়াচ্ছেন স্বামী দীনেশ, স্কোয়াশে ইতিহাস গড়লেন স্ত্রী দীপিকা, সৌরভের সঙ্গে জুটিতে ঐতিহাসিক সোনা পাল্লিকালের

সোনা জিতলেন দীপিকা-সৌরভ। ছবি- টুইটার।

ভারতের প্রথম জুটি হিসেবে ওয়ার্ল্ড ডাবলস স্কোয়াশ চ্যাম্পিয়নশিপে সোনা জিতলেন দীপিকা পাল্লিকাল ও সৌরভ ঘোষাল।

চলতি আইপিএলে ব্যাট হাতে সকলকে চমকে দিয়ে চলেছেন স্বামী দীনেশ কার্তিক। এবার স্কোয়াশে ইতিহাস গড়লেন স্ত্রী দীপিকা পাল্লিকাল। সৌরভ ঘোষালের সঙ্গে জুটি বেঁধে দীপিকা ওয়ার্ল্ড মিক্সড ডাবলস স্কোয়াশ চ্যাম্পিয়নশিপে ভারতকে প্রথম সেনা এনে দিলেন।

খেতাবি লড়াইয়ে দ্বিতীয় বাছাই দীপিকা-সৌরভ জুটি স্ট্রেট গেমে উড়িয়ে দেন চতুর্থ বাছাই ব্রিটিশ জুটি আদ্রিয়ান ওয়ালার ও অ্যালিসন ওয়াটার্সকে। ম্যাচের ফল ভারতীয় জুটিক অনুকূলে ১১-৬, ১১-৮। প্রথম গেমে একসময় ৮-১ ব্যবধানে এগিয়ে ছিলেন দীপিকারা। সেখান থেকে ব্রিটিশ জুটি লড়াইয়ে ফেরার চেষ্টা করেন। যদিও তাঁদের মাথা তুলতে দেননি ভারতীয় তারকারা।

দ্বিতীয় গেমে তুলনায় পালটা লড়াই ফিরিয়ে দেন ওয়ালার-ওয়াটার্স। তবে শেষ পর্যন্ত রুপোর পদক নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাঁদের।

মাস ছয়েক আগেই যমজ শিশুর জন্ম দিয়েছেন দীপিকা। এত তাড়াতাড়ি টুর্নামেন্টে ফিরে পাল্লিকালের চ্যাম্পিয়ন হওয়াই ক্রীড়াপ্রেমীদের কুর্নিশ আদায় করে নিচ্ছে। উল্লেখ্য, দীর্ঘ ব্যবধানে কাটিয়ে পাল্লিকাল প্রতিযোগিতামূলক স্কোয়াশের আসরে ফিরে আসেন। কামব্যাকেই ইতিহাস গড়লেন তিনি। মিক্সড ডাবলসে সোনা জয়ের পরে জ্যোত্স্না চিনাপ্পাকে সঙ্গে নিয়ে ওমেনস ডাবলসেও চ্যাম্পিয়ন হন দীপিকা পাল্লিকাল।

বন্ধ করুন