বাংলা নিউজ > ময়দান > Jio-র সঙ্গে টেক্কা দিতে এবার মোবাইলে এশিয়া কাপ ও বিশ্বকাপ বিনামূল্যে দেখাবে Hotstar

Jio-র সঙ্গে টেক্কা দিতে এবার মোবাইলে এশিয়া কাপ ও বিশ্বকাপ বিনামূল্যে দেখাবে Hotstar

ক্রিকেট ভক্তদের জন্য সুখবর দিল Disney+ Hotstar (ছবি-টুইটার)

এবার ক্রিকেট ভক্তদের জন্য বড় সুখবর দিল ডিজনি প্লাস হটস্টার। আসন্ন এশিয়া কাপ ও আইসিসি বিশ্বকাপ বিনামূল্যে দেখতে পাবেন ক্রিকেট ভক্তরা। এটি ক্রিকেট ভক্তদের জন্য একটি বড় খবর।

এবার ক্রিকেট ভক্তদের জন্য বড় সুখবর দিল ডিজনি প্লাস হটস্টার। আসন্ন এশিয়া কাপ ও আইসিসি বিশ্বকাপ বিনামূল্যে দেখতে পাবেন ক্রিকেট ভক্তরা। এটি ক্রিকেট ভক্তদের জন্য একটি বড় খবর। ডিজনি প্লাস হটস্টার ঘোষণা করেছে যে এশিয়া কাপ এবং আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ উভয়ই সকল মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে-টু-ভিউ হিসাবে উপলব্ধ করা হবে।

আইপিএল ২০২৩-এ জিও সিনেমার রেকর্ড-ব্রেকিং দর্শক সংখ্যার পরে, ডিজনি প্লাস হটস্টার বিশেষভাবে এই দুটি ম্যাচের জন্য তার মোবাইল ব্যবহারকারীদের জন্য পেওয়াল তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কোম্পানির মতে এর ফলে ভারত জুড়ে ৫৪০ মিলিয়নেরও বেশি মোবাইল ব্যবহারকারীরা এখন বিনামূল্যে এশিয়া কাপ এবং আইসিসি পুরুষদের ক্রিকেট বিশ্বকাপ দেখার অ্যাক্সেস পাবে।

আরও পড়ুন… WTC Final 2023: ভারতের জন্য ব্যাটিং আরও কঠিন হয়ে উঠবে, হুঁশিয়ারি স্কট বোল্যান্ডের

অফিসিয়াল রিলিজ অনুসারে, ডিজনি+ হটস্টারকে বিনামূল্যে করার সিদ্ধান্তের লক্ষ্য ক্রিকেটকে আরও দর্শকদের কাছে পৌঁছে দেওয়া। অফিসিয়াল রিলিজে বলা হয়েছে, ‘ক্রিকেট খেলাকে গণতন্ত্রীকরণ করাই হল আসল লক্ষ্য।’ এর মাধ্যমে, কোম্পানিটি ক্রিকেট এবং ডিজনি+ হটস্টার, স্ট্রিমিং প্ল্যাটফর্ম, ভারতে যতটা সম্ভব মোবাইল ব্যবহারকারীদের কাছে আরও অ্যাক্সেসযোগ্য করার পরিকল্পনা নিয়েছে।

আরও পড়ুন… WTC Final 2023: এই পিচে অফ স্টাম্পের লাইন খুব গুরুত্বপূর্ণ- ওভালে অজিদের সাফল্যের রহস্য ফাঁস করলেন স্টিভ স্মিথ

ডিজনি+ হটস্টারের প্রধান সজিথ শিবানন্দন বলেছেন, ‘Disney+ Hotstar ভারতে দ্রুত বিকশিত ওটিটি শিল্পের অগ্রভাগে রয়েছে এবং দর্শকদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য আমরা যে বিভিন্ন উদ্ভাবন চালু করেছি তা আমাদের সমগ্র অঞ্চল জুড়ে আমাদের দর্শকদের আনন্দ দেওয়ার অনুমতি দিয়েছে। এশিয়া কাপ এবং ICC পুরুষদের ক্রিকেট বিশ্বকাপকে আরও বৃহত্তর দর্শকদের কাছে উপলব্ধ করা, আমরা বিশ্বাস করি, আমাদের সামগ্রিক বৃদ্ধিতে সাহায্য করবে।’

আরও পড়ুন… WTC Final 2023: অজিরা রানের পাহাড় বানানোর পর এখন হাত কামড়াচ্ছেন সিরাজ

বছরের পর বছর ধরে, ডিজনি+ হটস্টার একটি জায়গা তৈরি করেছে, যা প্রায়ই ক্রিকেট বৈশিষ্ট্যের জন্য শক্তিশালী দর্শক সংখ্যার জন্য পরিচিত। আজ পর্যন্ত, প্ল্যাটফর্মটি এশিয়া কাপ ২০২২, ICC পুরুষদের T20 বিশ্বকাপ ২০২২, ICC মহিলা T20 বিশ্বকাপ ২০২৩ এবং এমনকি সম্প্রতি সমাপ্ত ভারত বনাম শ্রীলঙ্কা টুর্নামেন্টের মতো বেশ কয়েকটি গেমের জন্য ব্যাপক দর্শক সংগ্রহ করেছে। এবার আরও বেশি দর্শক পাওয়ার লক্ষ্যে থাকবে ডিজনি+ হটস্টার। আসলে আইপিএল ২০২৩ চলাকালীন জিও সিনেমা তাদের দর্শকদের জন্য ফ্রি করে দিয়েছিল। যে কারণে তারা রেকর্ড সংখ্যক দর্শক পেয়েছিল। সেই কারণেই এবার জিও সিনেমার পথেই এগিয়ে যেতে চায় ডিজনি+ হটস্টার।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে 'হেনস্থা' কাণ্ডে কেজরির সহায়ককে গ্রেফতার করল দিল্লি পুলিশ! সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা! জাতীয় সড়কে উলটে গেল সরকারি ভলভো, মৃত ২, আহত ২০ হলফনামায় দ্বিতীয় বিয়ের তথ্য গোপন, অর্জুনের মনোনয়ন বাতিলের দাবি তুলল TMC

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.