বাংলা নিউজ > ময়দান > চিপকে ডি’ককের থেকে নাকি মায়ের্সের রেকর্ড ভালো- কুইন্টনকে দলে না রাখার কারণ বললেন ক্রুণাল

চিপকে ডি’ককের থেকে নাকি মায়ের্সের রেকর্ড ভালো- কুইন্টনকে দলে না রাখার কারণ বললেন ক্রুণাল

কুইন্টন ডি'কক (ছবি-পিটিআই)

ক্রুণাল বলেছেন যে চেন্নাইয়ের চিপকের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে এই মরশুমে মায়ের্সের ভালো রেকর্ডের কারণে ডিককের জায়গায় তাঁকে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছিল। প্লেয়িং ইলেভেন ছাড়ুন, সেরা ১৬ খেলোয়াড়ের তালিকাতেও ডি কককে রাখেনি লখনউ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এ লখনউ সুপার জায়ান্টস এর যাত্রা শেষ হয়েছে। এলিমিনেটর ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ৮১ রানে পরাজিত হয়েছে লখনউ। কেএল রাহুল আইপিএল ২০২৩ মরশুমের মাঝেই চোট পেয়েছিলেন, তারপরে ক্রুণাল পান্ডিয়া দলের দায়িত্ব নেন। এলিমিনেটরে হারের জন্য নিজেকে দায়ী করলেন ক্রুণাল পান্ডিয়া। তিনি আউট হওয়ার সঙ্গে সঙ্গেই লখনউয়ের পুরো ইনিংস ভেঙে পড়ে এবং একের পর এক উইকেট পড়তে থাকে। মুম্বই ইন্ডিয়ান্সের ১৮৩ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মাধওয়ালের তীক্ষ্ণ বোলিংয়ের সামনে এলএসজি দল ১৬.৩ ওভারে মাত্র ১০১ রানে গুটিয়ে যায়। মার্কাস স্টোইনিস (৪০) ছাড়া এলএসজির অন্য কোনও ব্যাটসম্যান ভালো খেলতে পারেননি। দলের তিন ব্যাটসম্যান রান আউট হয়েছিলেন।

আরও পড়ুন… MI vs LSG- ইঞ্জিনিয়ার, পন্তের প্রতিবেশী, একদা কোহলিদের সঙ্গী, জানুন নবতম তারকা আকাশ মাধওয়ালের কাহিনি

এর আগে ক্যামরন গ্রিন (৪১) ও সূর্যকুমার যাদবের (৩৩) দুর্দান্ত ইনিংস এবং দুজনের মধ্যে ৩৮ বলে ৬৬ রানের জুটির সাহায্যে আট উইকেটে ১৮২ রান করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। তিলক বর্মা (২২ বলে ২৬ রান) এবং নেহাল ওয়াধেরা (১২ বলে ২৩) গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। দুই উইকেটে ৬৯ রান করে এলএসজির দল ভালো অবস্থানে ছিল কিন্তু তার পর পীযূষ চাওলার বলে বাজে শট খেলে ক্রুণাল তার উইকেট হারান এবং তারপরে দল ক্রমাগত উইকেট হারাতে থাকে।

আরও পড়ুন… ফাইনালে MI-এর সঙ্গে যেন না খেলতে হয়, রোহিতদের ভয় পাচ্ছেন CSK-এর বোলিং কোচ ডোয়েন ব্র্যাভো

ক্রুণাল স্বীকার করেছেন যে তাঁর সেই শট খেলা উচিত হয়নি। ম্যাচ শেষে তিনি বলেন, ‘আমরা সত্যিই ভালো অবস্থায় ছিলাম। আমি যখন সেই শটটি খেলি তখন সবকিছু শুরু হয়। সেই শটটি খেলা উচিত ছিল না এবং আমি সম্পূর্ণভাবে নিজের উপর দোষ নিচ্ছি।’ ক্রুণাল বলেন, ‘উইকেটে কোনও সমস্যা ছিল না, শুধু আমার দল ভালো ব্যাটিং করেনি।’ তিনি বলেন, ‘উইকেট দুই ইনিংসেই সমান খেলেছে। আমাদের আরও ভালো ব্যাট করতে হবে।’ IPL 2023 এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি এখন ২৬ মে মুম্বই ইন্ডিয়ান্স এবং গুজরাট টাইটানসের মধ্যে খেলা হবে। এখানে যে দলই জিতবে তারা ২৮ মে শিরোপা লড়াইয়ে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে।

আরও পড়ুন… রবীন্দ্র জাদেজা ও CSK-র মধ্যে কী হয়েছে? মাঠে নামলেন দলের CEO, সামনে এল দীর্ঘ আলোচনার ভিডিয়ো

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩ এর এলিমিনেটর ম্যাচে লখনউ সুপার জায়ান্টসকে ৮১ রানে পরাজিত করেছে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে এলএসজি কুইন্টন ডি ককের পরিবর্তে কাইল মায়ের্সকে প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হয়েছিল। যে কারণে অধিনায়ক ক্রুণাল পান্ডিয়া এবং টিম ম্যানেজমেন্টের মধ্যে অনেক টানাপোড়েন চলছে। ক্যাপ্টেন ক্রুণাল ম্যাচের পরে ব্যাখ্যা করেছিলেন কেন ডিককের চেয়ে মায়ের্সকে প্রাধান্য দেওয়া হয়েছিল।

ক্রুণাল বলেছেন যে চেন্নাইয়ের চিপকের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে এই মরশুমে মায়ের্সের ভালো রেকর্ডের কারণে ডিককের জায়গায় তাঁকে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছিল। প্লেয়িং ইলেভেন ছাড়ুন, সেরা ১৬ খেলোয়াড়ের তালিকাতেও ডি কককে রাখেনি লখনউ। এলএসজির অধিনায়ক কেএল রাহুল মে মাসের শুরুতে ইনজুরিতে পড়েছিলেন, তারপর থেকে ক্রুণাল পান্ডিয়া এলএসজির দায়িত্ব নিয়েছেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এলএসজিতে নিকোলাস পুরান, মার্কাস স্টোইনিস এবং নবীন-উল-হককে কাইল মায়ের্সের পাশাপাশি বিদেশি খেলোয়াড় হিসেবে দলে রেখেছিল। ম্যাচের পরে ক্রুণাল পান্ডিয়া বলেছিলেন, ‘কুইন্টন ডি কক একজন মানসম্পন্ন ব্যাটসম্যান, কিন্তু কাইল মায়ের্সের এখানে (চিপকে) আরও ভালো রেকর্ড রয়েছে, তাই আমরা তাঁকে দলে নিয়েছিলাম।’

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রথম ধারাবাহিকেই ঘনিষ্ট দৃশ্য, দুর্জয়ের ঠোঁটে চুমু খাওয়া নিয়ে কী বললেন রানি এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, কী হয়েছিল বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? প্রথম অর্ধে কিপিং করবেন না পন্ত, নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.