বাংলা নিউজ > ময়দান > ম্যাচের আগের দিন কি যৌন সম্পর্কে লিপ্ত হন ওয়ার্নার? কৌশলী উত্তর স্ত্রী ক্যান্ডিসের
ডেভিড ও ক্যান্ডিস
ডেভিড ও ক্যান্ডিস

ম্যাচের আগের দিন কি যৌন সম্পর্কে লিপ্ত হন ওয়ার্নার? কৌশলী উত্তর স্ত্রী ক্যান্ডিসের

  • খোলামেলা আলাপচারিতায় ক্যান্ডিস

ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ শুরু হবে আর কিছুদিন বাদেই। এই সিরিজেই বিরাট,স্মিথের পাশাপাশি ডেভিড ওয়ার্নার ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছেন। বা হাতি মারকুটে অজি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার এবং ক্যান্ডিস ওয়ার্নারের দাম্পত্য জীবনের ৫ বছর পূর্ণ হয়েছে সম্প্রতি ।

আইপিএলে খেলতে দুবাইয়ে ব্যস্ত ছিলেন অজি তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার । ফলে সেই সময় সেভাবে তাদের বিবাহবার্ষিকী উদযাপন করতে পারেননি ২০১৫ সালে বিয়ে হওয়া তিন সন্তানের জনক-জননী। ৬ বছর বয়সী আইভি মে, ৪ বছর বয়সী ইন্ডি রে এবং ১৫ মাসের ইসলা রোজ তাদের তিন ফুটফুটে সন্তান । আর এই নিয়েই তাদের সুখের সংসার। এবার নিজেদের দাম্পত্য জীবন নিয়ে বেশ খোলামেলা আলোচনা করলেন ক্যান্ডিস ওয়ার্নার।

অস্ট্রেলিয়ার একটি টিভি শোতে ক্যান্ডিসকে সঞ্চালক জিজ্ঞাসা করেন, ডেভিড ক্রিকেটার ম্যাচের আগে যৌনতায় লিপ্ত হন কিনা? কারধ অনেক ফুটবলারই ম্যাচের আগের দিন চোট আঘাত থেকে বাচতে শারীরিক সম্পর্ক স্থাপন থেকে বিরত থাকেন। এর উত্তরে সাবলীলভাবে ক্যান্ডিস বলেন, 'এটা পুরোটাই নির্ভর করে সংশ্লিষ্ট ক্রিকেটারের ওপর। সবাই অবশ্য এটাই করতে চায়।' এরপর সঞ্চালক জানতে চান ওয়ার্নার নিজেকে সংযত করেন কিনা? এই প্রশ্নের উত্তরে ক্যান্ডিস একটু ঘুরিয়ে জানান 'সে (ওয়ার্নার) খুবই ভালো। ভালোবাসার মাধ্যমেই আমরা আরো কাছাকাছি এসেছি।আমরা একে অন্যের যত্ন নি। প্রতিটি সম্পর্ক বিনিময় প্রথার মতো।'

বন্ধ করুন