বাংলা নিউজ > ময়দান > জানেন কি মাঠের বাইরে ধাওয়ান-দ্রাবিড়ের সম্পর্ক কেমন? মুখ খুললেন দলের ক্যাপ্টেন
শিখর ধাওয়ান ও রাহুল দ্রাবিড়

জানেন কি মাঠের বাইরে ধাওয়ান-দ্রাবিড়ের সম্পর্ক কেমন? মুখ খুললেন দলের ক্যাপ্টেন

  • ভারতীয় দলের অধিনায়ক শিখর ধাওয়ান, তার এবং দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মধ্যে সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন তাদের মধ্যে একটি ভালো বন্ধন রয়েছে। শিখর ধাওয়ান সম্প্রতি কিছু দিন আগে ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন যাতে রাহুলও ছিলেন।

শুক্রবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের একদিনের সিরিজ। সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে কুইন্স পার্ক ওভাল মাঠে। এই ম্যাচের আগে বৃষ্টির কারণে আবহাওয়া খারাপ হওয়ায় বৃহস্পতিবার অনুশীলন করতে পারেনি টিম ইন্ডিয়া। এদিকে শিখর ধাওয়ান BCCI.TV এর সঙ্গে কথা বলেছেন। শিখর ধাওয়ান দেশের তরুণ খেলোয়াড়দের প্রশংসা করেছেন এবং বলেছেন যে তিনি কীভাবে তরুণ খেলোয়াড়দের সঙ্গে আচরণ করেন এবং কীভাবে তিনি তাদের অনুপ্রাণিত করেন এবং সমর্থন করেন। 

এই সফরে দলের প্রধান খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে। তাই তরুণ বাহিনী নিয়ে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছেছেন ধাওয়ান। এই সিরিজে তাই টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব সামলাবেন শিখর ধাওয়ান। গব্বর সিরিজে নামার আগে বলেছেন যে সিরিজ জয়ের জন্য নিজের সেরাটা দিয়ে ওয়েস্ট ইন্ডিজের দুর্গ জয় করতে চান তিনি।

আরও পড়ুন… অজিভূমে টি২০ টুর্নামেন্টে যাচ্ছেন IPL-এর দুই উঠতি তারকা

শিখর ধাওয়ান বলেছিলেন যে তিনি দলের তরুণ খেলোয়াড়দের সঙ্গে তার অভিজ্ঞতা ভাগ করে নেন এবং তাদের মানসিকভাবে আরও ভালো করার চেষ্টা করেন। তিনি বলেন, ‘আমি দলের সঙ্গে আমার অভিজ্ঞতা শেয়ার করি। প্রত্যেকের নিজস্ব দক্ষতা রয়েছে। তারা নিজেদের দক্ষতায় কীভাবে এগিয়ে যাবে, আমি সেই বিষয় নিয়ে কথা বলি। এই খেলোয়াড়রা ইতিমধ্যেই স্বপ্রণোদিত। তারা আইপিএল এবং রাজ্য দলের জন্য ভালো করেছেন। সে কারণেই তারা এখানে এসেছেন। আমাদের কাছে মহম্মদ সিরাজ, প্রসিধ কৃষ্ণ, চাহাল তো আছেনই।  দীপক হুডাও ভালো অফ-স্পিন করতে পারেন। আমি মনে করি তাদের সকলেই একটি ভালো ছাপ ফেলবেন।’

আরও পড়ুন… অজিভূমে টি২০ টুর্নামেন্টে যাচ্ছেন IPL-এর দুই উঠতি তারকা

ভারতীয় দলের অধিনায়ক শিখর ধাওয়ান, তার এবং দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মধ্যে সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন তাদের মধ্যে একটি ভালো বন্ধন রয়েছে। শিখর ধাওয়ান সম্প্রতি কিছু দিন আগে ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন যাতে রাহুলও ছিলেন। ধাওয়ান বলেছিলেন যে আগে টিম বন্ডিংয়ের জন্য টিম ডিনার হত তবে এখন রিলগুলির মাধ্যমেও একসঙ্গে থাকা যায়। শিখর ধাওয়ান বলেন, ‘রাহুল ভাইয়ের সঙ্গে আমার ভালো সম্পর্ক। আমরা একসঙ্গে শ্রীলঙ্কায় গিয়েছিলাম এবং সেখানে তার সঙ্গে আমার ভালো সম্পর্ক গড়ে উঠেছিল। আমাদের দু’জনের মধ্যে ভালো বোঝাপড়া আছে। এমনই আমার স্বভাব যে আমি সকলের সঙ্গে মিশে যাই। আমি সম্প্রতি একটি রিল শেয়ার করেছি যাতে রাহুল ভাইও ছিলেন। আজকের যুগে এই রিলগুলোই হয়ে উঠেছে প্রথম টিম ডিনার। যখন সকলে একত্রিত হয় তখন খুব ভালো লাগে।’

বন্ধ করুন