বাংলা নিউজ > ময়দান > জানেন কী টি২০ ক্রিকেটে সুনীল গাভাস্করের পছন্দের ক্রিকেটার কে?
সুনীল গাভস্কার টি২০ ক্রিকেটে তাঁর পছন্দের ক্রিকেটারের নাম জানালেন (ছবি ; গুগল) 
সুনীল গাভস্কার টি২০ ক্রিকেটে তাঁর পছন্দের ক্রিকেটারের নাম জানালেন (ছবি ; গুগল) 

জানেন কী টি২০ ক্রিকেটে সুনীল গাভাস্করের পছন্দের ক্রিকেটার কে?

  • টি২০ ক্রিকেট নিয়ে কথা বলতে গিয়ে সুনীল গাভাস্কর জানিয়েছিলেন তিনি মনে করেন তাদের সময়কার বহু ক্রিকেটারই বর্তমানের টি২০ ক্রিকেটকে সেভাবে পছন্দ করেন না। তবে তিনি টি২০ ক্রিকেটে  ডি’ভিলিয়ার্সের খেলা দেখতে পছন্দ করেন।

আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে সব থেকে প্রথম দশ হাজার রানের মালিক তিনি। প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটরা সুনীল গাভাস্কর, তিনি এবার জানিয়ে দিলেন তাঁর পছন্দের টি২০ ক্রিকেট তারকা কে। কার খেলা দেখতে তিনি খুব ভালোবাসেন।

টি২০ ক্রিকেট নিয়ে কথা বলতে গিয়ে সুনীল গাভাস্কর জানিয়েছিলেন তিনি মনে করেন তাদের সময়কার বহু ক্রিকেটারই বর্তমানের টি২০ ক্রিকেটকে সেভাবে পছন্দ করেন না। তবে তিনি জানিয়েছিলেন বহু কারণে তাঁর ক্রিকেটের এই ফর্ম্যাটকে বেশ পছন্দ। তিনি জানিয়েছিলেন টি-টোয়েন্টি ক্রিকেটে অসাধারণ ব্যাটসম্যানের দুর্দান্ত শট দেখতে ভালোবাসেন।

সুনীল গাভাস্কর জানান, ‘আমি জানি অনেকে আছেন যাঁরা আমার সময়কার ক্রিকেটার, যাঁরা আমাদের সময়ে ক্রিকেট খেলতেন, তাঁরা চলতি টি২০ ফর্ম্যাটকে পছন্দ করবেন না, কিন্তু আমি সত্যিকারে এটা ভালোবাসি। একটা সাধারণ কারণে আমি এই খেলাকে ভালোবাসি কারণ আপনি জানেন এটা ৩ ঘন্টার খেলা, এবং আপনি খেলার ফল পাবেন, এবং আপিন অনেক অ্যাকশন দেখতে পাবেন। যখন কেউ সুইচ শট বা সুইপ শট মারেন আমি তখন সেগুলো দেখে চেয়ার ছেড়ে উঠে পড়ি কারণ আমি মনে করি এই সব অসাধারণ এবং অবিশ্বাস্য শট খেলতে গেলে ছক্কা মারার থেকেও বেশি দক্ষতা থাকা দরকার।’

বর্তমান ক্রিকেটে যেই ক্রিকেটারের খেলা দেখতে সুনীল গাভাস্কর বেশি পছন্দ করেন তাঁর নামও জানালেন এই কিংবদন্তি। গাভাস্কর জানান তিনি এবি ডি’ভিলায়ার্সের বড় ভক্ত। বিশেষ করে টি২০ ক্রিকেটে তিনি ডি’ভিলিয়ার্সের খেলা দেখতে পছন্দ করেন। 

গাভাস্কর জানান, ‘এবি ডি’ভিলায়ার্স... তাঁর মতো ব্যাট করা, আপনারা জানেন ৩৬০ ডিগ্রি সব খেলা খেলতে পারেন। আমি বলতে চাই যে, আপনার মনে হবে আপনি নেটে অনুশীলন দেখছেন। সে সব শটেই দারুন সাধারণ। তিনি বড় হিটও করতে পারেন আবার তিনি খুব মার্জিতও। যখন সে এই রকম কিছু শট মারে তখন আমার দেখতে খুব ভাল লাগে। আমি ওর খেলা লক্ষ্য করি, কী করে ও কাঁধের উপর থেকে ব্যাট চালায়। এটা ও এক দুটো মারেনা, এটাও বারবার করে। তাই ওকে ব্যাট করা দেখতে ভাল লাগে।’

বন্ধ করুন