বাংলা নিউজ > ময়দান > ক্রুনালদের করোনা সংক্রমণের পুরো দায়ই নাকি চিকিৎসকদের, উঠেছে চাঞ্চল্যকর অভিযোগ
ক্রুনাল পাণ্ডিয়াদের করোনা সংক্রমণের দায় কার? উঠেছে প্রশ্ন!
ক্রুনাল পাণ্ডিয়াদের করোনা সংক্রমণের দায় কার? উঠেছে প্রশ্ন!

ক্রুনালদের করোনা সংক্রমণের পুরো দায়ই নাকি চিকিৎসকদের, উঠেছে চাঞ্চল্যকর অভিযোগ

  • ২৬ জুলাই ক্রুণালের উপসর্গ দেখা দিয়েছিল। অথচ কোনও রকম সতর্কতামূলক ব্যবস্থা না নিয়ে দলের চিকিৎসক তাঁকে সে দিনই আইসোলেশনে পাঠননি। এমন কী আরটিপিসিআর বা র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টও করা হয়নি ক্রুনালের। আর এই অবস্থাতেই টিম মিটিংয়ে যোগ দিয়েছিলেন ক্রুণাল।

শ্রীলঙ্কা সফরে গিয়ে ভারতের প্লেয়াররা করোনায় আক্রান্ত হয়েছিলেন। আর তার দায় নাকি অন্য কারও নয়। চিকিৎসকদের গাফিলতিতেই নাকি করোনা সংক্রমণ হয়েছিল ভারতীয় ক্রিকেটারদের। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে।

কিছু রিপোর্ট থেকেই নাকি এই ধরনের তথ্য উঠে এসেছে।  জানা গিয়েছে, ক্রুনাল পাণ্ডিয়ার করোনা উপসর্গ দেখা দেওয়ার পরেও নাকি তাঁর কোভিড টেস্ট করানোই হয়নি। একদিন পর হয়ে যাওয়ার পর টেস্ট করার সিদ্ধান্ত নেন দলের ডাক্তার অভিজিত্‍ সালভি।

২৬ জুলাই ক্রুণালের উপসর্গ দেখা দিয়েছিল। অথচ কোনও রকম সতর্কতামূলক ব্যবস্থা না নিয়ে দলের চিকিৎসক তাঁকে সে দিনই আইসোলেশনে পাঠননি। এমন কী আরটিপিসিআর বা র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টও করা হয়নি ক্রুনালের। আর এই অবস্থাতেই টিম মিটিংয়ে যোগ দিয়েছিলেন ক্রুণাল।

এর পর ২৭ জুলাই সকালে আরটিপিসিআর টেস্ট করা হয় ক্রুনাল পাণ্ডিয়ার। আর বিকেল তাঁর রিপোর্ট পজিটিভ আসে। অথচ জানা গিয়েছে, ২৬ তারিখেই নাকি নিজের শারীরিক অবস্থার কথা চিকিৎসককে জানিয়েছিলেন ক্রুণাল। দলের চিকিৎসক সেটাকে গুরুত্বই দেননি। প্রশ্ন উঠছে, শ্রীলঙ্কা সফরে কেন প্রতি পাঁচ দিন অন্তর আরটিপিসিআর টেস্ট করা হল? যেখানে আইপিএল বা অন্য টুর্নামেন্টে প্রতি তিনদিন অন্তর এই টেস্ট করা হয়ে থাকে।

শ্রীলঙ্কা সফরে প্রথমে করোনায় আক্রান্ত হন ক্রুণাল পাণ্ডিয়া। ক্রুনালের সংস্পর্শে আসা ৮ ক্রিকেটারকে একই সঙ্গে আইসোলেশনে পাঠানো হয়। তার পর আরও দুই ক্রিকেটারের কৃষ্ণাপ্পা গৌতম এবং যুজবেন্দ্র চাহালের করোনা ধরা পড়ে। এই করোনায় জেরে শ্রীলঙ্কার কাছে টি-টোয়েন্টি সিরিজ হেরে যায় ভারত।

বন্ধ করুন