বাংলা নিউজ > ময়দান > রাতারাতি ‘জাতীয় ক্রাশ’! নীরজ চোপড়ার কি গার্লফ্রেন্ড রয়েছে? ফাঁস করলেন বোন

রাতারাতি ‘জাতীয় ক্রাশ’! নীরজ চোপড়ার কি গার্লফ্রেন্ড রয়েছে? ফাঁস করলেন বোন

নীরজ চোপড়া (ছবি- ইনস্টাগ্রাম)

২৪ ঘন্টারও কম সময়ে ইনস্টাগ্রামে নীরজের ফলোয়ার সংখ্যা বেড়েছে ২৪ লক্ষ।

‘ন্যাশন্যাল ক্রাশ’, 'সেক্সি অ্যান্ড স্যাসি', ‘হ্যান্ডসাম বয়’,পানিপথের ২৩ বছর বয়সী নীরজ চোপড়ার নামের পাশে এখন অনেক বিশেষণ! রাতারাতি ১৩০ কোটি ভারতবাসীর নয়নের মণি এই যুবক।সোনার ছেলের সুদর্শন চেহারায় মজেছে নেটদুনিয়া। এখন ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তকমাও পেয়ে গিয়েছেন নীরজ। এই কাঙ্খিত পুরুষ বহু মেয়ের রাতের খুব উড়াচ্ছেন ইতিমধ্যেই। মাত্র কয়েক ঘন্টার ব্যাবধানে নীরজের ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ১ লক্ষ ৩৭ হাজর থেকে বেড়ে দাঁড়িয়েছে ২৬ লক্ষে! নীরজের পুরোনো পোস্টের কমেন্ট বক্স উপচে পড়ছে হৃদয়ের চিহ্ন কিংবা আগুনের ইমোজিতে। 

অলিম্পিক ইতিহাসে ভারতকে দ্বিতীয় ব্যক্তিগত সোনা এনে দিয়েছেন এই জ্যাভেলিন থ্রোয়ার। পাশাপাশি ১০০ বছরের ইতিহাস পালটে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে ভারতকে প্রথম পদক (তাও এক্কেবারে সোনা) এনে দিয়েছেন নীরজ চোপড়া। টোকিও-র স্টেডিয়ামে তাঁর কনফিডেন্স দেখে কেউ পাগলপারা তো কেউ আবার মজেছেন তাঁর নম্র ব্যাবহারে। 

হাজারো তরুণীর মনে এখন একটাই প্রশ্ন, নীরজের মনে কে রাজ করেন? কেউ কি আছেন? থাকলে কে সেই ভাগ্যবান সুন্দরী? এই প্রশ্নের উত্তর নীরজ না দিলেও রহস্য ফাঁস করেছেন তাঁর বোন। তাঁর কথায়,'অনুশীলনের বাইরে দাদার আর কোনও ধ্যান-জ্ঞান নেই। ১০০ শতাংশ সময় ট্রেনিংয়ের পিছনেই দেয়, তাই বিশেষ বান্ধবী নেই'। নীরজের দাদা এবং বন্ধুরাও বলছেন একই কথা, না নীরজের জীবনে এখনও বিশেষ কোনও নারী আসেনি। জিম, অনুশীলন,খেলা- এই নিয়েই নীরজের জীবন।

প্রেমিকা তো নেই বলছে পরিবার, কিন্তু ছেলের বিয়ে নিয়ে কী কিছু ভেবেছেন? নীরজের মা-ও বলছেন, ‘ওর যা ইচ্ছা করবে। যেদিন ইচ্ছা বিয়ে করবে’। নীরজের কাকা সুরেন্দ্র চোপড়া অবশ্য বলছেন, ‘ওর এখন বয়স অনেক কম। প্যারিস অলিম্পিকের আগে বিয়ের কোনও প্রশ্নই নেই। কিন্তু বিয়ের প্রভাব কেরিয়ারে পড়বে না নিশ্চিত’। 

চণ্ডীগড়ের ডিএভি কলেজে  থেকে পড়াশোনা করেছেন নীরজ, কুরুক্ষেত্র বিশ্ববিদ্যালয়ের স্নাতক। রকি সিরিজের সিনেমা দেখতে দারুণ পছন্দ করেন এই হার্টথ্রব। বিখ্যাত থ্রোয়ার জ্যান জেলেজনির ভক্ত বাইক চালাতে দারুণ ভালোবাসেন। অবসর সময়ে প্রিয় হার্লে ডেভিডসন নিয়ে বেরিয়ে পড়েন স্বপ্নের দেশে। সোমবার দেশে ফিরছেন নীরজ। ঘরের ছেলেকে সাদরে আলিঙ্গন করতে প্রস্তুত গোটা পানিপথ। নীরজের বাড়িতে সাজোসাজো রব। অলিম্পিকের জন্য প্রায় এক বছর নিজের প্রিয় মিষ্টি খাননি নীরজ। মা-জেঠিমা-বোনেরা মিলে এখন নীরজের পছন্দের মিষ্টি, চুরমা রাঁধছেন। 

বন্ধ করুন