বাংলা নিউজ > ময়দান > ধোনির কামব্যাকের সম্ভাবনা উড়িয়ে দিলেন না কোচ শাস্ত্রী

মহেন্দ্র সিং ধোনি যদি আগামী বছরের টি-২০ বিশ্বকাপ খেলতে চান, সেই দাবিকে গুরুত্বের সঙ্গে বিচার করতে হবে বলে জানিয়েছেন রবি শাস্ত্রী।

ইন্ডিয়া টুডে চ্যানেলকে দেওয়া সাক্ষাত্কারে শাস্ত্রী বলেন যে ধোনি একজন কিংবদন্তী। তবে নিজের ইচ্ছা কোনও দিন তিনি দলের ওপর চাপিয়ে দেন নি। এখন বিরতি নিলেও ধোনি আইপিএল খেলবেন বলে জানিয়েছেন শাস্ত্রী।

ধোনির প্রত্যাবর্তনের সম্ভাবনা উড়িয়ে দেননি ভারতীয় কোচ। তিনি বলেন যে আইপিএলের পর ধোনি যদি টি-২০ বিশ্বকাপ খেলার কথা ভাবেন, তাঁর সেই ইচ্ছাকে হেলাফেলা করা যাবে না। ধোনি যে পরিমাণ ক্রিকেটে খেলেছেন তাতে তিনি খেলতে চাইলে নির্বাচকরা সহজে তাঁকে উপেক্ষা করতে পারবেন না, কার্যত সেটাই বুঝিয়ে দিলেন শাস্ত্রী।

এর আগে ধোনি বলেছিলেন যে জানুয়ারি মাসে তিনি তাঁর পরবর্তী পরিকল্পনার কথা জানাবেন। ধোনির অনুপস্থিতিতে ঋষভ পন্থ এখন ভারতের কিপিং করছেন। কিন্তু এখনও তেমন ভাবে দাগ কাটতে পারেননি তিনি। ব্যাটিংয়ে ব্যর্থ, প্রচুর সুযোগ ছাড়েন, ডিআরএস সঠিক ভাবে ব্যবহার করতে পারেন না। এখন মাঠে সুযোগ ছাড়লেই দর্শকরা ধোনি ধোনি করে কলরব করেন।

গত মাসে ঝাড়খণ্ডের জুনিয়র দলের সঙ্গে ট্রেনিং করেছেন ধোনি। সেই থেকেই সমর্থকদের মনে আশা, আবার যদি ভারতীয় জার্সিতে দেখা যায় ক্যাপ্টেন কুলকে। সেটি যে হওয়া সম্ভব, তার বড়সড় ইঙ্গিত দিয়ে রাখলেন রবি শাস্ত্রী।



রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.