বাংলা নিউজ > ময়দান > উর্বশীর সঙ্গে কী সম্পর্ক? প্রশ্ন শুনে লাজুক হেসে মজার উত্তর নাসিম শাহের- ভিডিয়ো
উর্বশী রাউতেলা এবং নাসিম শাহ।

উর্বশীর সঙ্গে কী সম্পর্ক? প্রশ্ন শুনে লাজুক হেসে মজার উত্তর নাসিম শাহের- ভিডিয়ো

  • উর্বশীকে ২৮ অগস্ট দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত এবং পাকিস্তানের ম্যাচ উপভোগ করতে দেখা গিয়েছে। এর কিছু দিন পরে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নাসিম শাহের একটি ভিডিয়ো শেয়ার করেন। তাতে ছিল রোম্যান্টিক গানের ছোঁয়া। এর পরেই চর্চা শুরু হয় উর্বশী এবং নাসিম শাহের সম্পর্ক নিয়ে।

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা নাম জড়িয়ে সম্প্রতি জলঘোলা হয়েছে। এ বার পন্ত পর্ব অতীত করে নাসিম শাহে মজেছেন বলি সুন্দরী। এমন জল্পনাই শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই মনে করছেন, ঋষভকে ভুলে গিয়েছেন এ বার পাক তরুণের প্রেমে হাবুডুবু খাচ্ছেন উর্বশী।

উর্বশীকে ২৮ অগস্ট দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত এবং পাকিস্তানের ম্যাচ উপভোগ করতে দেখা গিয়েছে। এর কিছু দিন পরে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নাসিম শাহের একটি ভিডিয়ো শেয়ার করেন। তাতে ছিল রোম্যান্টিক গানের ছোঁয়া। এর পরেই চর্চা শুরু হয় উর্বশী এবং নাসিম শাহের সম্পর্ক নিয়ে। এর কারণে বলি অভিনেত্রীকে ট্রোলডও হতে হয়।

আর এ বার এই বিষয়ে মুখ খুলছেন ১৯ বছরের উঠতি পাক তারকা। অভিনেত্রী উর্বশীকে নিয়ে এমন বক্তব্য রেখেছেন পাকিস্তানি ক্রিকেটার নাসিম, যা সকলকে চমকে দিয়েছে। একটি সংবাদ সম্মেলনে যখন নাসিমকে প্রশ্ন করা হয়েছিল যে, উর্বশীর পোস্ট সম্পর্কে তিনি কী ভাবছেন এবং কেন তিনি সেই অভিনেত্রীর নাম শুনে হাসতে শুরু করলেন, তখন নাসিম শাহ এর মজার উত্তর দেন।

আরও পড়ুন: কোহলির পাঁচ কেজি ওজন কমে গিয়েছে-হঠাৎ এমন আজব দাবি কেন করলেন ভারতের প্রাক্তন কোচ?

নাসিম বলেন যে, তিনি জানেন না উর্বশী কে এবং তিনি কোন ভিডিয়ো আপলোড করেছিলেন। নাসিম আরও বলেন, ‘জানি না কে এই সব কথা বলেছেন। উর্বশী রাউতেলা কে, সেটাই তো আমি জানি না। কে কী জন্য এই ভিডিয়ো দিয়েছে, তা আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।’

আরও পড়ুন: কোথায় কিং-মহারাজের দ্বন্দ্ব? কোহলিকে বেশি দক্ষ প্লেয়ারের দরাজ সার্টিফিকেট সৌরভের

তিনি আরও যোগ করেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারোর আমার খেলা দেখে দেখে ভালো লাগে, তা হলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে, তা হলে খুব ভালো কথা।’

উর্বশী ছাড়াও বলিউডের আর এক অভিনেত্রী সুরভি জ্যোতিও আলোচনায় এসেছেন নাসিম শাহকে নিয়ে। সুরভির টুইটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, যখন তিনি নাসিমের জন্য তাঁর হৃদয়ের কথা লিখেছিলেন। সুরভি জ্যোতির টুইটটি নিয়ে পাকিস্তানের মিডিয়াতেও আলোড়ন পড়েছে। সুরভি জ্যোতি বিখ্যাত টিভি সিরিয়াল নাগিনের অভিনেত্রী।

বন্ধ করুন