বাংলা নিউজ > ময়দান > ‘ক্রিজ ছাড়বেন না,’ জোস বাটলারকে সতর্ক করলেন মিচেল স্টার্ক! ভাইরাল হল ছবি

‘ক্রিজ ছাড়বেন না,’ জোস বাটলারকে সতর্ক করলেন মিচেল স্টার্ক! ভাইরাল হল ছবি

জোস বাটলারকে সতর্ক করলেন মিচেল স্টার্ক! (ছবি:টুইটার)

অস্ট্রেলিয়ার প্রিমিয়ার পেসার মিচেল স্টার্ক ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক জোস বাটলারকে সতর্ক করলেন। ক্যানবেরার মানুকা ওভালে তৃতীয় টি-টোয়েন্টির সময় নন-স্ট্রাইকার ক্রিজ ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন। সেই কারণেই বাটলারকে সতর্ক করলেন মিচেল স্টার্ক।

অস্ট্রেলিয়ার প্রিমিয়ার পেসার মিচেল স্টার্ক ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক জোস বাটলারকে সতর্ক করলেন। ক্যানবেরার মানুকা ওভালে তৃতীয় টি-টোয়েন্টির সময় নন-স্ট্রাইকার ক্রিজ ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন। সেই কারণেই বাটলারকে সতর্ক করলেন মিচেল স্টার্ক। এই ঘটনাটি ম্যাচের পঞ্চম ওভারের সময়ে ঘটে ছিল। স্টার্ককে বাটলারের সাথে বাক্য বিনিময় করতে দেখা যায়। যেখানে তিনি তাঁকে নন-স্ট্রাইকার ছেড়ে বেরিয়ে যেতে মানা করেছিলেন।

বাটলারকে ক্রিজে থাকতে বলেছিলেন স্টার্ক। এই ঘটনার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।সেখানে দেখা গিয়েছে বাটলার দ্রুত স্টার্কের কথার প্রতিক্রিয়া জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘আমি মনে করি না যে আমি করেছি।’ যাইহোক, টুইটারে বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে, যেখানে বোলার বল করার আগে নন-স্ট্রাইকার এন্ডে বাটলারকে তার ক্রিজ ছেড়ে যেতে দেখা গেছে।

আরও পড়ুন… ভিডিয়ো: ট্রফি জিতে কী করলেন পাক ক্যাপ্টেন! বাবরের মধ্যে ধোনির ছবি খুঁজে পেল ক্রিকেট বিশ্ব

এর আগে,আইপিএল ২০১৯-এ রবিচন্দ্রন অশ্বিন নন-স্ট্রাইকারে জোস বাটলরাকে রান আউট করেছিলেন। তখন মানকাডিং বলা হত। ঘটনাটি একটি বড় বিতর্কের জন্ম দিয়েছিল। কারণ বেশ কয়েকজন ইংলিশ ক্রিকেটার অশ্বিনকে তিরস্কার করেছিলেন। তাঁরা বলেছিলেন যে এটি খেলার চেতনার বিরুদ্ধে ছিল, যখন অনেকে ক্রিকেটের আইনের মধ্যে ইংরেজকে আউট করার জন্য অভিজ্ঞ স্পিনারকে সমর্থন করেছিলেন।এ দিকে শুক্রবার ক্যানবেরায় ইংল্যান্ডের বিপক্ষে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

আরও পড়ুন… পাক ক্রিকেটে ফের মাথাচাড়া দিয়ে উঠল ম্যাচ ফিক্সিং বিতর্ক, আক্রমকে মুখের ওপর জবাব দিলেন আকিব জাভেদ

ইংল্যান্ড প্রথম দুটি টি-টোয়েন্টি জিতেছে। দুটো ম্যাচই ইংল্যান্ড আট রানে জিতেছে।সিরিজের শেষ ম্যাচে বৃষ্টির কারণে তবে ভেস্তে যায়। এদিকে সিরিজের প্রথম দুটো ম্যাচ জেতায় সিরিজ পকেটে তুলেছে ইংল্য়ান্ড। সিরিজের সেরা ক্রিকেটার নির্বাটিত হয়েছেন জোস বাটলার। টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের আগে ঘরের দল ফর্মের জন্য লড়াই করছে।ফিঞ্চ, তাঁর ১০০তম টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলছেন। প্রথম দুই ম্যাচে দলের বাইরে থাকার পর স্টিভ স্মিথ খেলবেন বলেও জানিয়েছেন তিনি।

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন,‘আমাদের তাড়া করার ক্ষেত্রে আরও ভালো হতে হবে। এটি এমন কিছু যা গত স্বল্প সময়ের মধ্যে আমরা কিছুটা হোঁচট খেয়েছি।’ জোস বাটলার বলেছিলেন যে তিনিও প্রথমে ফিল্ডিং বেছে নিতেন। তিনি আরও বলেন, আমরা বোলিং করতে চাই কারণ শেষ দুটিতে আমরা প্রথমে ব্যাট করেছি।স্যাম কারান ও ক্রিস জর্ডানের জন্য পেসার মার্ক উড এবং পেসার ক্রিস ওকসকে ফিরিয়েছে ইংল্যান্ড।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অশ্বিনের বলে এক হাতে জিমির দুর্দান্ত ক্যাচ লুফে নিলেন জুরেল-ভাইরাল ভিডিয়ো অবশেষে পুতিনের কট্টর সমালোচক নাভালনির নিথর দেহ হাতে পেলেন মা নিঃশব্দে চলে গেলেন হেমা মালিনীর কাছের মানুষ, প্রয়াত ‘ড্রিম গার্ল’ প্রযোজক বৃদ্ধা শাশুড়িকে বাড়িছাড়া করল মহিলা আইনজীবী, পুলিশের ভূমিকায় অসন্তুষ্ট আদালত জনগর্জনে ডিগবাজি তৃণমূলের, অজিত মাইতিকে নিয়োগের ২৪ ঘণ্টার মধ্যে পদ থেকে সরাল দল কেবল পরিবর্তনের জন্য মঙ্গলবার বন্ধ থাকছে দ্বিতীয় হুগলি সেতু, বিজ্ঞপ্তি পুলিশের সাগরে ডুব দিয়ে জলের গভীরে পুজো মোদীর!পরিদর্শন সমুদ্রগর্ভের প্রাচীন দ্বারকার বিয়ের পর অভিনয় ছেড়ে গৃহবধূ হতে চান শ্রীময়ী? কী বলছেন কাঞ্চনের নতুন বউ… চিনকে ঠেকাতে বড় প্রকল্পে কাজ কেন্দ্রের, সেবক–রংপো রেল পথ তৈরিতে জোর এই দিনে হবে বছরের প্রথম সূর্যগ্রহণ, ভুল করেও করবেন না এই কাজ, হবে মারাত্মক ক্ষতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.