বাংলা নিউজ > ময়দান > অন্য কিছু পড়ার চেষ্টা করবেন না, ট্রোল্ড হয়ে ‘সল্টি’ নৌকার ব্যাখ্যা দিলেন হিলি

অন্য কিছু পড়ার চেষ্টা করবেন না, ট্রোল্ড হয়ে ‘সল্টি’ নৌকার ব্যাখ্যা দিলেন হিলি

কমনওয়েলথ গেমসের মহিলা ক্রিকেটের ফাইনালের পরে অ্যালিসা হিলির সেই বিতর্কিত পোস্ট

অ্যালিসা হিলি ভক্তদের শান্ত থাকার আহ্বান জানিয়ে বলেছিলেন যে তারা এটা থেকে অন্য কিছু মানে বের করার চেষ্টা করবেন না বা এতে অন্য কিছু পড়ার চেষ্টা করবেন না। আসলে,হিলির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। এই পোস্টে তিনি নৌকার একটি ছবি পোস্ট করেছেন,যার উপরে লেখা ছিল ‘সল্ট’ অর্থাৎ নোনতা। 

নৌকার ছবি পোস্ট করে ভারতীয় ভক্তদের নিশানায় এসেছিলেন অ্যালিসা হিলি। এরপরেই অস্ট্রেলিয়ার তারকা মহিলা ক্রিকেটার সেই ছবি পোস্টের ব্যাখ্যা দিয়েছেন। আসলে অস্ট্রেলিয়া মহিলা ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান অ্যালিসা হিলি নিজের পোস্টে স্পষ্ট করেছেন যে তিনি ভারতীয় ভক্তদের লক্ষ্যে রয়েছেন। যে কারণে তিনি বর্তমানে ভারতীয় ভক্তদের উদ্দেশ্য করে আরও একটি বার্তা লিখেছেন। ডানহাতি ওপেনার হিলি অস্ট্রেলিয়ান পুরুষ দলের পেসার মিচেল স্টার্কের স্ত্রী

অ্যালিসা হিলি ভক্তদের শান্ত থাকার আহ্বান জানিয়ে বলেছিলেন যে তারা এটা থেকে অন্য কিছু মানে বের করার চেষ্টা করবেন না বা এতে অন্য কিছু পড়ার চেষ্টা করবেন না। আসলে,হিলির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। এই পোস্টে তিনি নৌকার একটি ছবি পোস্ট করেছেন,যার উপরে লেখা ছিল‘সল্ট’অর্থাৎ নোনতা। হিলি নিজের সেই ছবিতে কোনও ক্যাপশন দেননি।

কিন্তু বহু ক্রিকেট ভক্ত তালিয়া ম্যাকগ্রা সম্পর্কে তাদের অভিযোগের সঙ্গে ‘লবণ’ শব্দটিকে যুক্ত করতে শুরু করেছিলেন। বহু ক্রিকেট ভক্ত প্রশ্ন তুলেছিলেন যে করোনা পজিটিভ হওয়া সত্ত্বেও,তালিয়া ২০২২ কমনওয়েলথ গেমস -এর ফাইনালে ভারতের বিরুদ্ধে কী করে খেলেছিলেন। হিলি তারপরেই নিজের টুইটারে‘সল্টি’অর্থাৎ নোনতা বা লবণ নামে নৌকার ছবি পোস্টা করেছিলেন। তারপরেই শুরু হয়েছিল বিতর্ক।

অ্যালিসা হিলি এরপরে নিজের টুইটারে লিখেছেন,‘শান্ত হও। এটি জলেতে থাকা একটি নৌকার ছবি যেখানে লবণাক্ত শব্দটি লেখা রয়েছে। আমি ভেবেছিলাম এটি চালাক। এতে অন্য কিছু পড়ার চেষ্টা করবেন না।’ হিলিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় এই প্রথম নয়। হিলি এর আগেও ভারতীয় ভক্তদের দ্বারা ট্রোলড হয়েছিলেন। যখন ভারতীয় দল ২০২০-২১ সালে অস্ট্রেলিয়া সফরে গিয়ে বারবার কোয়ারেন্টাইন নিয়ম সম্পর্কে অভিযোগ করেছিল এবং তারপরে ভারতীয় পুরুষ ক্রিকেট দলের সমালোচনা করেছিলেন অ্যালিসা হিলি। যার জন্য তাঁকে সেই সময়ে ট্রোলড হতে হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.