বাংলা নিউজ > ময়দান > ইরানি কাপে ডাবল সেঞ্চুরি! যুবরাজ ও শাস্ত্রীর পাশে জায়গা করে নিলেন যশস্বী জসওয়াল

ইরানি কাপে ডাবল সেঞ্চুরি! যুবরাজ ও শাস্ত্রীর পাশে জায়গা করে নিলেন যশস্বী জসওয়াল

ইরানি কাপে ডাবল সেঞ্চুরি করলেন যশস্বী জসওয়াল

যশস্বী জসওয়ালের এই ইনিংস ও অভিমন্যু ঈশ্বরনের এদিনের ইনিংসের ভিত্তিতে মধ্যপ্রদেশের বিরুদ্ধে বড় স্কোর গড়ার দিকে এগোচ্ছে অবশিষ্ট ভারত। জসওয়াল ২১৩ রানের স্কোর করে আভেশ খানের বলে আউট হন। তবে ততক্ষণে রবি শাস্ত্রী, ঋদ্ধিমান সাহা, যুবরাজ সিংদের আসনে জায়গা করে নিয়েছেন যশস্বী জসওয়াল।

অবশিষ্ট ভারত বনাম মধ্যপ্রদেশের মধ্যে অনুষ্ঠিত ইরানি কাপের ম্যাচে দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করলেন যশস্বী জসওয়াল। যেখানে তাঁর সঙ্গীও খেলেছেন সেঞ্চুরির ইনিংস। আবারও ডাবল সেঞ্চুরি করে নির্বাচকদের মুগ্ধ করেছেন এই ব্যাটার। যশস্বী জসওয়াল, রেস্ট অফ ইন্ডিয়ার হয়ে খেলে দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করেন। জসওয়াল ২৫৯ বলে ২১৩ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। এই সময় জসওয়াল ৩০টি দুর্দান্ত চার এবং ৩টি দুর্দান্ত ছক্কা মেরেছিলেন। জসওয়ালের এই ইনিংস ও অভিমন্যু ঈশ্বরনের এদিনের ইনিংসের ভিত্তিতে মধ্যপ্রদেশের বিরুদ্ধে বড় স্কোর গড়ার দিকে এগোচ্ছে অবশিষ্ট ভারত। জসওয়াল ২১৩ রানের স্কোর করে আভেশ খানের বলে আউট হন। তবে ততক্ষণে রবি শাস্ত্রী, ঋদ্ধিমান সাহা, যুবরাজ সিংদের আসনে জায়গা করে নিয়েছেন যশস্বী জসওয়াল।

বিশেষ বিষয় হল ঘরোয়া ক্রিকেটে ক্রমাগত রান করে চলেছেন যশস্বী জসওয়াল। জসওয়াল অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলেরও অংশ ছিলেন তিনি। বিশেষ ব্যাপার হল, তাঁর ব্যাটিং দিয়ে মনে হচ্ছে প্রতিদ্বন্দ্বী সব খেলোয়াড়কে ছাপিয়ে যাচ্ছেন যশস্বী। এমন অবস্থায় প্রয়োজনে ভারতীয় দলে তিন বা চার নম্বরে ব্যাট করতে প্রস্তুত জসওয়াল। আইপিএলে সঞ্জু স্যামসনের নেতৃত্বে রাজস্থান রয়্যালসের হয়ে খেলা যশস্বী জসওয়াল এবারও আইপিএলে তাঁর দক্ষতা দেখাতে প্রস্তুত।

আরও পড়ুন… আমি যতটা সম্ভব শিখতে চাই: WPL 2023-এ খেলতে মুখিয়ে আছেন আমেরিকার তারা

অন্যদিকে, যশস্বী জসওয়ালের ২১৩ রান এবং অভিমন্যু ঈশ্বরনের ১৫৪ রানে প্রথম দিনে তিন উইকেটে ৩৮১ রানের বড় স্কোর গড়েছেন। এমন পরিস্থিতিতে আগামীকাল অবশিষ্ট ভারতের বাকি ব্যাটাররা কী করে সে দিকে তাকিয়ে থাকবেন সকলে। আশা করা হচ্ছে বড় রানের দিকে । এমন পরিস্থিতিতে দলের নজর থাকবে বড় স্কোর গড়ার দিকে। একই সঙ্গে এখন পর্যন্ত তিনটি উইকেট নিয়েছেন মধ্যপ্রদেশের বোলাররা। যেখানে আভেশ খান দুই উইকেট পান, আর এক ব্যাটসম্যান রান আউট হন।

আরও পড়ুন… অধিনায়ক হিসাবে ধোনি হতে চাই না- IPL 2023 শুরুর আগে কী বললেন RCB নেতা ডু’প্লেসি

যশস্বী জসওয়াল ও অভিমন্যু ঈশ্বরনের রেকর্ড ব্রেকিং জুটিতে বড় রানের পথে এগোচ্ছে অবশিষ্ট ভারত। ইরানি কাপের প্রথম দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত অবশিষ্ট ভারত স্কোর বোর্ডে ৩ উইকেটের বিনিময়ে ৩৮১ রান তুলেছে। যশস্বী জসওয়াল করছেন ২৫৭ বলে ২১৩ রান এবং অভিমন্যু ঈশ্বরন করেন ২৪২ বলে ১৫৪ রান। মধ্যপ্রদেশের হয়ে দুটি উইকেট নিয়েছেন আভেশ খান। মাত্র ২ রান করে আউট হয়েছেন মায়াঙ্ক। বর্তমানে শূন্য রান করে ক্রিজে রয়েছেন সৌরভ কুমার, তাঁর সঙ্গে বাবা ইন্দ্রজিত ৬ বলে ৩ রান করে খেলছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ? ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি? মার্চেই DA বাড়ছে কেন্দ্রীয় সরকারি কর্মীদের? ৪% নাকি ৫% বাড়বে? মিলে গেল উত্তর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.