বাংলা নিউজ > ময়দান > পাকিস্তান, ভারতের বিরুদ্ধে ODI সিরিজের আগে ধাক্কা, হেনরির পরিবর্তে দলে ব্রেসওয়েল

পাকিস্তান, ভারতের বিরুদ্ধে ODI সিরিজের আগে ধাক্কা, হেনরির পরিবর্তে দলে ব্রেসওয়েল

ডগ ব্রেসওয়েল।

পেটে স্ট্রেনের কারণে ম্যাট হেনরি ছিটকে গিয়েছেন। করাচিতে দ্বিতীয় টেস্টের শেষ দিনে এই চোট পান তিনি। চোটের কারণে দুই থেকে চার সপ্তাহের বিশ্রাম এবং রিহ্যাবের প্রয়োজন রয়েছে বলে জানা গিয়েছে।।

পাকিস্তান এবং ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগে বড় ধাক্কা খেয়েছে নিউজিল্যান্ড। চোটের কারণে ছিটকে গিয়েছেন ম্যাট হেনরি। তাঁর পরিবর্তে পেস-বোলিং অলরাউন্ডার ডগ ব্রেসওয়েলকে দলে ডেকে নিয়েছে কিউয়িরা।

পেটে স্ট্রেনের কারণে ম্যাট হেনরি ছিটকে গিয়েছেন। করাচিতে দ্বিতীয় টেস্টের শেষ দিনে এই চোট পান তিনি। চোটের কারণে দুই থেকে চার সপ্তাহের বিশ্রাম এবং রিহ্যাবের প্রয়োজন রয়েছে বলে জানা গিয়েছে।।

ব্রেসওয়েল ৬৮টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। শেষ বার তিনি গত এপ্রিলে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ খেলেছিলেন। নিউজিল্যান্ড ক্রিকেট রবিবার একটি মিডিয়া রিলিজ দিয়ে ব্রেসওয়েলের অন্তর্ভুক্তির কথা জানিয়েছে।

আরও পড়ুন: ইডেনে IND-SL ম্যাচের টিকিট বিক্রি শুরু, কত দাম, কী ভাবে সংগ্রহ করবেন, জেনে নিন

৩২ বছরের তারকা সেন্ট্রাল স্ট্যাগসের হয়ে ঘরোয়া ক্রিকেটে ব্যাট এবং বল হাতে ভালো ফর্মে ছিলেন। প্লাঙ্কেট শিল্ডে সবচেয়ে বেশি উইকেট নিয়ে মরশুম শুরু করেছিলেন এবং সম্প্রতি ব্যাট হাতে তাঁর দক্ষতা দেখিয়েছেন। সুপার স্ম্যাশে স্ট্যাগসের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তিনিষ

কোচ গ্যারি স্টেড নিশ্চিত করেছেন যে, ব্রেসওয়েল স্থানীয় সময় বুধবার করাচিতে পৌঁছবেন। তিনি বলেন, ওয়ানডে দলে হেনরির স্বাভাবিক বদলি ছিলেন ব্রেসওয়েল। স্টেডের দাবি, ‘ডগ অনেক অভিজ্ঞতা এবং মানসম্পন্ন একজন বোলার। এবং আমরা অনুভব করি যে, ওর দক্ষতা আমাদের পাকিস্তান ও ভারতের বিরুদ্ধে কাজে লাগবে। আন্তর্জাতিক স্তরে তিনটি ফরম্যাটেই ওর অভিজ্ঞতা রয়েছে। উপমহাদেশে অভিজ্ঞতা রয়েছে এবং ইতিমধ্যেই এই মরশুমে ও ওর দক্ষতার পরিধি দেখিয়ে দিয়েছে।’

আরও পড়ুন: ভিডিয়ো- কোহলির ইনস্টা স্টোরিতে লাখ টাকার প্রতিক্রিয়া, সঙ্গে জবরদস্ত উত্তর সূর্যের

স্টেড আবার হেনরির প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন বলেছেন, ‘ম্যাট বেশ কয়েক বছর ধরে আমাদের ওডিআই আক্রমণের অন্যতম নেতা এবং আমি জানি, চোটের কারণে বাদ পড়ায় ও হতাশ। ঘরের মাঠে গুরুত্বপূর্ণ হোম সিরিজ রয়েছে। তার আগে ওর সঠিক ভাবে সুস্থ হয়ে ওঠা প্রয়োজন।’

বোলার জ্যাকব ডাফি, যিনি ভারতের বিরুদ্ধে ওডিআই স্কোয়াডে টিম সাউদির স্থলাভিষিক্ত হবেন, তিনি কোভিড-১৯ থেকে সুস্থ হয়ে উঠছেন। তবে তিনি হেনরির পরিবর্ত হিসেবে অনুপলব্ধ ছিলেন। কারণ তিনি এখনও পুরো ফিট নন।

এ দিকে চোটের কারণে অকল্যান্ড এসেসের বোলার কাইল জেমিসন, ওয়েলিংটন ফায়ারবার্ডস বোলার অ্যাডাম মিলনে এবং বেন সিয়ার্সও নির্বাচনের জন্য অনুপলব্ধ।

পাকিস্তানের বিরুদ্ধে ওডিআই সিরিজ সোমবার থেকে করাচিতে শুরু হবে। আর ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু হবে ১৮ জানুয়ারি থেকে হায়দরাবাদে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.