বাংলা নিউজ > ময়দান > ফের স্লো ওভার রেটের জন্য WTC-তে পয়েন্ট কাটা গেল ভারতের, হতাশা প্রকাশ দ্রাবিড়ের

ফের স্লো ওভার রেটের জন্য WTC-তে পয়েন্ট কাটা গেল ভারতের, হতাশা প্রকাশ দ্রাবিড়ের

রাহুল দ্রাবিড়।

স্লো ওভাররেটের জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে এই নিয়ে ২ বার ভারতের পয়েন্ট কাটা গেল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১ পয়েন্ট কাটা যাওয়ার আগে ইংল্যান্ডের বিরুদ্ধে ২ পয়েন্ট কাটা যায় বিরাট কোহলিদের।

স্লো ওভাররেটের জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্ট কাটা যাওয়ার পর প্লেয়ারদের সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। কারণ তিনি মনে করেন, এ ভাবে পয়েন্ট কাটা গেলে যে কোনও দলের ক্ষেত্রেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছানোটা ব্যয়বহুল হয়ে যেতে পারে। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্রিসবেন টেস্টে আট ওভার কম থাকার জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের থেকে ইংল্যান্ডের ৮ পয়েন্ট কেটে নেওয়া হয়েছে।

স্লো ওভাররেটের জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে এই নিয়ে ২ বার ভারতের পয়েন্ট কাটা গেল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১ পয়েন্ট কাটা যাওয়ার আগে ইংল্যান্ডের বিরুদ্ধে ২ পয়েন্ট কাটা যায় বিরাট কোহলিদের। জোহানেসবার্গে দ্বিতীয় টেস্ট খেলতে নামার আগে সাংবাদিক সম্মেলনে দ্রাবিড় বলেছেন, ‘আমাদের সত্যিই এই বিষয়টার দিকে নজর দেওয়া উচিত। আমরা চেষ্টা করছি, যাতে ওভার শর্ট না হয়। কিন্তু ৪ পেসার নিয়ে খেললে কখনও কখনও নির্দিষ্ট সময়ের মধ্যে সব ওভার শেষ করা সম্ভব হয় না। আমাদের এটার সঙ্গে মানিয়ে নিতে হবে। এক একটা পয়েন্ট নষ্ট হওয়া মানে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিল থেকে পিছিয়ে যাওয়া।’

তিনি আরও বলেছেন, ‘এটা নিয়ে অবশ্য আমার কোনও নির্দিষ্ট সমস্যা নেই। কারণ এটা আইসিসি-র নিয়ম। আসলে গতবারও আমাদের কিছু চোট সমস্যা ছিল। অবশ্যই আমাদের কিছু সুযোগ দেওয়া হয়েছিল, কিন্তু কখনও কখনও জসপ্রীত বুমরাহর চোটের জন্য কত মিনিট সময় নষ্ট হচ্ছে, সেটা নির্ধারণ করা কঠিন। এবং ফিজিওদের মাঠে যেতে হবে, প্লেয়ারের চোট দেখে শুশ্রুষা করতে অনেক সময় ব্যয় হয়। এ ছাড়াও আরও কয়েকটি সমস্যা রয়েছে। তবে কিছু ছোট ছোট এড়িয়া রয়েছে, যেগুলো হয়তো আমরা একটু ভালো করতে পারি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.