বাংলা নিউজ > ময়দান > IPL এবং ঘরোয়া ক্রিকেটে ভালো খেলার সুবাদেই স্বপ্নপূূরণ হয়েছে, দাবি খোদ আবেশের
আবেশ খান।
আবেশ খান।

IPL এবং ঘরোয়া ক্রিকেটে ভালো খেলার সুবাদেই স্বপ্নপূূরণ হয়েছে, দাবি খোদ আবেশের

  • আইপিএলে আবেশ ২৪টি উইকেট নিয়েছিলেন। তা ছড়া আগের মরশুমে ঘরোয়া টুর্নামেন্টে ভালো পারফরম্যান্স করেছিলেন। মোট ২৭টি ফাস্টক্লাস ম্যাচে ১০০টি উইকেট রয়েছে আবেশের।

আইপিএলের মঞ্চে নজর কেড়েছিলেন। সেই সুবাদেই খুলে গিয়েছে জাতীয় দলের দরজা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলে রয়েছে আবেশ খান। মধ্যপ্রদেশের এই পেসার মনে করছেন, আইপিএলে ভালো পারফরম্যান্স করেছিলেন তিনি। সেই সঙ্গে ঘরোয়া ক্রিকেটেও নজর কেড়েছিলেন। যে কারণে জাতীয় দলের খেলার তাঁর স্বপ্ন অবশেষে পূরণ হতে চলেছে।

আইপিএলে আবেশ ২৪টি উইকেট নিয়েছিলেন। তা ছড়া আগের মরশুমে ঘরোয়া টুর্নামেন্টে ভালো পারফরম্যান্স করেছিলেন। মোট ২৭টি ফাস্টক্লাস ম্যাচে ১০০টি উইকেট রয়েছে আবেশের। সব মিলিয়েই জাতীয় দলে ডাক পেয়েছেন আবেশ খান। তাঁর মতে, আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্সের সুবাদেই তিনি ভারতীয় দলের ডাক পেয়েছেন। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে কেরলের বিরুদ্ধে ম্যাচ খেলে ওঠার পরেই এই সুখবর পান আবেশ।

জাতীয় দলে খেলাটা সব ক্রিকেটারেরই বড় স্বপ্ন থাকে। কারও পূরণ হয়। কারও হয় না। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণার পরেই উচ্ছ্বাসে ভাসছেন আবেশ। তিনি বলেছেন, ‘প্রত্যেক ক্রিকেটারের দেশের জার্সিতে খেলার একটি স্বপ্ন থাকে। আর সেই স্বপ্নকে বাস্তবে পরিণত করতে কঠোর পরিশ্রম করে তারা। আমার সেই স্বপ্নই পূরণ হয়েছে।’

বন্ধ করুন