বাংলা নিউজ > ময়দান > দল থেকে কি শুধু প্লেন মিসের জন্য বাদ? অন্য গল্প আছে, বলছেন হেতমায়ের

দল থেকে কি শুধু প্লেন মিসের জন্য বাদ? অন্য গল্প আছে, বলছেন হেতমায়ের

বিমান না ধরতে পারার কারণ এভাবেই দিলেন শিমরন হেতমায়ের

এরই মধ্যে হেতমায়ের তাঁর স্ত্রী নিরভানি উমারোর সমর্থন পেয়েছেন। তিনি ক্যারিবিয়ান ব্যাটসম্যানের সমর্থনে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি বলেছেন যে সত্য শীঘ্রই সামনে আসবে এবং হেতমায়েরও তাঁর পক্ষ উপস্থাপনের সুযোগ পাবেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান শিমরন হেতমায়ের। এটি ঘটেছে কারণ কয়েকদিন আগে ওয়েস্ট ইন্ডিজ দলটি ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য উড়ে যাওয়ার কথা ছিল কিন্তু হেতমায়ের সেই ফ্লাইটে উঠতে পারেননি। এরপরেই বড় পদক্ষেপ নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এই বড় টুর্নামেন্টে তাঁকে আর খেলতে দেখা যাবে না। এ নিয়ে ওয়েস্ট ইন্ডিজের অনেক সমর্থকও ক্ষুব্ধ হয়েছে।

এই ফ্লাইটটি ছাড়ার পিছনের কারণ এখনও প্রকাশ করা হয়নি, তবে সমস্ত ভক্ত এবং বিশেষজ্ঞরা তাদের এই বড় ভুলের পিছনে মূল কারণ জিজ্ঞাসা করছেন। শুধু তাই নয়, অনেক সমালোচক ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটারের সমালোচনা করেছেন, যার জন্য হেতমায়ের খুবই দুঃখিত।

আরও পড়ুন… ফ্লাইট মিস করার শাস্তি, T20 WC-এর দল থেকেই ছিটকে গেলেন হেতমায়ের

তবে এরই মধ্যে হেতমায়ের তাঁর স্ত্রী নির্ভানি উমারোর সমর্থন পেয়েছেন। তিনি ক্যারিবিয়ান ব্যাটসম্যানের সমর্থনে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি বলেছেন যে সত্য শীঘ্রই সামনে আসবে এবং হেতমায়েরও তাঁর পক্ষ উপস্থাপনের সুযোগ পাবেন।

শিমরন হেতমায়ের স্ত্রী নির্ভানি নিজের ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন। স্টোরির সেই বার্তায় লেখা ছিল, ‘প্রতিটি গল্পের দুটি দিক থাকে এবং উভয়ই কোনও না কোনও সময়ে বেরিয়ে আসবে।#whatsinthedarkmustcometolight @shetmyerযাই হোক না কেন সবসময় আপনাকে সমর্থন করব।’ ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটার তাঁর স্ত্রীর এই বার্তা নিজের অ্যাকাউন্টে পোস্ট করেছেন, এবং তিনি এই বার্তার ক্যাপশনে লিখেছেন,‘ভালোবাসা সবসময় থাকবে।’

শিমরন হেতমায়ের স্ত্রীর বার্তা (ছবি-ইনস্টাগ্রাম)
শিমরন হেতমায়ের স্ত্রীর বার্তা (ছবি-ইনস্টাগ্রাম)

আরও পড়ুন… কোহলি সেঞ্চুরিতে ভারত যা করে, বাবরের শতরানে পাকিস্তান তা করে না কেন? রামিজ রাজার অদ্ভুত যুক্তি

বলে রাখি,হেতমায়েরের জায়গায় দলে জায়গা পেয়েছেন ব্যাটসম্যান শামরাহ ব্রুকস। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলতে না পারলেও সরাসরি মেলবোর্নে পৌঁছে যাবেন তিনি। সুপার-১২ এর আগে ওয়েস্ট ইন্ডিজকে খেলতে হবে কোয়ালিফাইং রাউন্ডে। আমরা আপনাকে বলি যে এর আগেও,হেতমায়েরের ফ্লাইট পুনর্নির্ধারণ করা হয়েছিল। ১ অক্টোবর দলের সঙ্গে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা থাকলেও তিনি পরে তাঁর ফ্লাইট বাতিল করেন। এই দলের নেতৃত্বে থাকবেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান নিকোলাস পুরান। একই সঙ্গে সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন রোভম্যান পাওয়েল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা সাঁতার পোশাকে হাঁটলেন মেয়েরা, রেড সি ফ্যাশন উইকে অন্য রঙে সৌদি ভোটের দিনেও আলাদা বচ্চনরা! ভাঙা হাতে একা ভোট কেন্দ্রে ঐশ্বর্য,একসঙ্গে জয়া-অমিতাভ ঘূর্ণাবর্ত ও অক্ষরেখার জুটিতে ভাসবে বাংলা! প্রবল ভারী বৃষ্টি হবে কোন কোন জেলায়? শত্রুকে হারিয়ে আসবে জয়, আসতে পারে নতুন চাকরির অফার! শুভ রাজযোগে লাকি কারা? ভোট দিতে পারলেন না মুখ্যমন্ত্রীর ভাই বাবুন, হাওড়ার ভোটার গোটা ঘটনায় অবাক 'কোনও দেশই তাদের…' ভারতীয় অর্থনীতির আসল ইস্য়ু নিয়ে মুখ খুললেন রঘুরাম রাজন ফের ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ! বাংলাতেও এবার FLiRT, কী বলছেন বিশেষজ্ঞরা মহাকাশে বেড়াতে গেলেন প্রথম ভারতীয়, প্রাইভেট মহাকাশযানে পাড়ি দিলেন তাঁরা ‘‌আমি কৃতজ্ঞ থাকব, এখন রাজ্য আছে পালের গোদা হারিয়ে গেছে’‌, মমতার তুলনায় কারা?‌

Latest IPL News

লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.