বাংলা নিউজ > ময়দান > Duleep Trophy 2022: ঝোড়ো হাফ-সেঞ্চুরি পৃথ্বী শ'র, ৯টি চার ও ১টি ছক্কা মারলেন যশস্বী জসওয়াল
যশস্বী জসওয়াল। ছবি- বিসিসিআই।

Duleep Trophy 2022: ঝোড়ো হাফ-সেঞ্চুরি পৃথ্বী শ'র, ৯টি চার ও ১টি ছক্কা মারলেন যশস্বী জসওয়াল

  • দলীপ ট্রফির প্রথম ইনিংসে দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করেন পশ্চিমাঞ্চলের দুই তারকা ওপেনার।

মরশুমের শুরুতেই দুর্দান্ত ব্যাটিং মুম্বইয়ের দুই তরুণ তুর্কি পৃথ্বী শ ও যশস্বী জসওয়ালের। দলীপ ট্রফিতে পঞ্চিমাঞ্চলের হয়ে পৃথ্বী বরাবরের মতো মারকাটারি ইনিংস খেললেন। যদিও তাঁর লড়াই এখনও জারি রয়েছে। উত্তর-পূর্বাঞ্চলের বিরুদ্ধে দাপুটে হাফ-সেঞ্চুরি করেছেন যশস্বীও।

চিপকে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে পঞ্চিমাঞ্চল। মন্দ আবহাওয়ার জন্য প্রথম দিনে খেলা হয় মাত্র ২৫ ওভার। যদিও তাতেই দলগত ১০০ রানের গণ্ডি টপকে যায় তারা। ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেছেন দুই ওপেনারই।

এশিয়া কাপের সুপার ফোরে ভারত বনাম আফগানিস্তান ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

পঞ্চিমাঞ্চল প্রথম দিনের শেষে কোনও উইকেট না হারিয়ে ১১৬ রান সংগ্রহ করেছে। পৃথ্বী শ ৬১ রানে ব্যাট করছেন। ৬৬ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ৪টি ছক্কা মেরেছেন। যশস্বী ব্যাট করছেন ৫৫ রান করে। ৮৪ বলের ইনিংসে তিনি ৯টি চার ও ১টি ছক্কা মেরেছেন।

দলীপ ট্রফির অপর ম্যাচে উত্তরাঞ্চলের বিরুদ্ধে প্রথম দিনের শেষে পূর্বাঞ্চল ৫৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করেছে। সুদীপ ঘরামি ৬৮, অনুষ্টুপ মজুমদার ৪৭ ও বিরাট সিং অপরাজিত ৪৩ রান করেছেন।

আরও পড়ুন:- Duleep Trophy 2022: ভিত গড়লেন ঘরামি, হাফ-সেঞ্চুরি হাতছাড়া অনুষ্টুপের, মনোজকে নিয়ে লড়ছেন বিরাট

পশ্চিমাঞ্চলের প্রথম একাদশ: পৃথ্বী শ, যশস্বী জসওয়াল, অজিঙ্কা রাহানে (ক্যাপ্টেন), হেত প্যাটেল (উইকেটকিপার), হার্দিক তামোরে, রাহুল ত্রিপাঠী, শামস মুলানি, চিরাগ জানি, জয়দীব উনাদকাট, চিন্তন গাজা ও অতীত শেঠ।

উত্তর-পূর্বাঞ্চলের প্রথম একাদশ: হকাইতো ঝিমোমি (ক্যাপ্টেন), রঙ্গসেন জোনাথন, আশিস থাপা (উইকেটকিপার), বিশ্বরজিৎ কনথৌজাম, দীপ্পু সাংমা, তেচি দরিয়া, কিষাণ লিংডো, আল বসিদ মহম্মদ, এল কিষাণ সিংহ, অঙ্কুর মালিক ও রেক্স রাজকুমার।

বন্ধ করুন