বাংলা নিউজ > ময়দান > Duleep Trophy 2022: ভিত গড়লেন ঘরামি, হাফ-সেঞ্চুরি হাতছাড়া অনুষ্টুপের, মনোজকে নিয়ে লড়ছেন বিরাট
অনুষ্টুপ মজুমদার। ছবি- পিটিআই।

Duleep Trophy 2022: ভিত গড়লেন ঘরামি, হাফ-সেঞ্চুরি হাতছাড়া অনুষ্টুপের, মনোজকে নিয়ে লড়ছেন বিরাট

  • উত্তরাঞ্চলের বিরুদ্ধে দলীপ ট্রফির ম্যাচের প্রথম দিনে নজর কাড়লেন বাংলার ক্রিকেটাররা।

১১ জনের দলে বাংলার ক্রিকেটার সাতজন। উত্তরাঞ্চলের বিরুদ্ধে দলীপ ট্রফির কোয়ার্টার ফাইনালের প্রথম দিনে বাংলার তারকারা হতাশ করলেন না পূর্বাঞ্চলকে।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ পুদুচেরির গ্রাউন্ড-টু' তে টস জিতে পূর্বাঞ্চলকে শুরুতে ব্যাট করতে পাঠান উত্তরাঞ্চল দলনায়ক মনদীপ সিং। মন্দ আবহাওয়ার জন্য প্রথম দিনে খেলা হয় মোটে ৫৪ ওভার। পূর্বাঞ্চল সেই ৫৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করে।

রিয়ান পরাগকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন সুদীপ ঘরামি। রিয়ান ব্যর্থ হলেও অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন সুদীপ। রিয়ান ১১ বলে ৮ রান করে নভদীপ সাইনির বলে উইকেটকিপার মালহোত্রার দস্তানায় ধরা পড়েন। অনুষ্টুপ মজুমদারকে সঙ্গে নিয়ে প্রাথমিক বিপর্যয় রোধ করেন সুদীপ। অনুষ্টুপ নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন।

এশিয়া কাপের সুপার ফোরে ভারত বনাম আফগানিস্তান ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

৭টি বাউন্ডারির সাহায্যে ৬৪ বলে ৪৭ রান করে সিদ্ধার্থ কউলের বলে নিশান্ত সিন্ধুর হাতে ধরা পড়েন অনুষ্টুপ। সুদীপ আউট হন ব্যক্তিগত ৬৮ রানের মাথায়।হিমাংশু রানার বলে তাঁর হাতেই ফিরতি ক্যাচ দিয়ে বসেন বাংলার তারকা ওপেনার। ১৩৭ বলের ইনিংসে সুদীপ ১০টি চার মারেন।

ক্যাপ্টেন মনেজের সঙ্গে জুটি বেঁধে দিনের বাকি সময়টুকু নির্বিঘ্নে কাটিয়ে দেন বিরাট সিং। মনোজ ১টি বাউন্ডারির সাহায্যে ২৭ বলে ৯ রান করে অপরাজিত রয়েছেন। বিরাট ৬টি বাউন্ডারির সাহায্যে ৮৭ বলে ৪৩ রান করে নট-আউট থাকেন।

আরও পড়ুন:- T20 WC 2022 Warm-up Fixtures: চুনোপুঁটি নয়, দুই হেভিওয়েট দলের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত

পূর্বাঞ্চলের প্রথম একাদশ: সুদীপ ঘরামি, রিয়ান পরাগ, অনুষ্টুপ মজুমদার, বিরাট সিং, মনোজ তিওয়ারি (ক্যাপ্টেন), অভিষেক পোড়েল (উইকেটকিপার), শাহবাজ আহমেদ, মনিশঙ্কর মুরাসিং, শাহবাজ নদিম, ইশান পোড়েল ও আকাশ দীপ।

উত্তরাঞ্চলের প্রথম একাদশ: যশ ধুল, ধ্রুব শোরে, মনন ভোরা, মনদীপ সিং (ক্যাপ্টেন), হিমাংশু রানা, আনমোল মালহোত্রা (উইকেটকিপার), পুলকিত নারাং, নভদীপ সাইনি, সিদ্ধার্থ কউল, জগজিৎ সিং ও নিশান্ত সিন্ধু।

বন্ধ করুন