বাংলা নিউজ > ময়দান > Duleep Trophy Final: অবাধ্য যশস্বী জয়সওয়ালকে মাঠ থেকে বের করে দিলেন ক্যাপ্টেন রাহানে- ভিডিয়ো

Duleep Trophy Final: অবাধ্য যশস্বী জয়সওয়ালকে মাঠ থেকে বের করে দিলেন ক্যাপ্টেন রাহানে- ভিডিয়ো

যশস্বী জয়সওয়ালকে মাঠ থেকে বের করে দিলেন অজিঙ্কা রাহানে।

যশস্বী জয়সওয়াল বারবার মাঠে শৃঙ্খলাভঙ্গ করায় আম্পায়ররা রীতিমতো বিরক্ত হন এবং রাহানেকে ডাকেন। এর পরে রাহানে দ্বিতীয় স্লিপে দাঁড়িয়ে থাকা জয়সওয়ালকে মাঠ ছেড়ে বের হয়ে যেতে বলেন। বদলি ফিল্ডার হিসেবে আনা হয়েছিল সত্যজিৎ বাচ্চাকে।

পশ্চিমাঞ্চলের খেলোয়াড় যশস্বী জয়সওয়ালকে দলীপ ট্রফির ফাইনালের পঞ্চম দিনেই কড়া শাস্তি পেতে হল। শৃঙ্খলা ভঙ্গ করার কারণে তাঁকে মাঠ থেকে বের করে দেওয়া হয়।

দক্ষিণ জোনের ব্যাটার রবি তেজার সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের পর যশস্বী জয়সওয়ালকে প্রথমে আম্পায়ার সতর্ক করেন। পশ্চিমাঞ্চলের অধিনায়ক অজিঙ্কা রাহানেকেও বিষয়টি সামলাতে এগিয়ে আসতে হয়। এবং যশস্বী জয়সওয়ালকে তিনি শান্ত হতে এবং তার শৃঙ্খলা বজায় রাখতে বলেছিলেন।

আরও পড়ুন: দলীপ ফাইনালে ২০০ করে ৬০ বছর আগের রেকর্ড ভাঙলেন যশস্বী, বড় রান নাইট অধিনায়কেরও

রাহানে এমন কী রবি তেজার সঙ্গে কথা বলে বিষয়টি সামলানোর চেষ্টা করেছিলেন। এবং সাময়িক ভাবে মনে হয়েছিল, বিষয়টির সমাধান হয়ে গিয়েছে।

যাইহোক ৫৭তম ওভারে ফের যশস্বী জয়সওয়ালের অপরাধের পুনরাবৃত্তি করতে দেখা যায়। এবং আম্পায়ররা রীতিমতো বিরক্ত হন এবং রাহানেকে ডাকেন। এর পরে রাহানে দ্বিতীয় স্লিপে দাঁড়িয়ে থাকা জয়সওয়ালকে মাঠ ছেড়ে বের হয়ে যেতে বলেন। বদলি ফিল্ডার হিসেবে আনা হয়েছিল সত্যজিৎ বাচ্চাকে।

ম্যাচের পরে রাহানে বলেছিলেন, ‘যাই হোক না কেন আপনাকে প্রতিপক্ষ প্লেয়ার, আম্পায়ার এবং ম্যাচের কর্মকর্তাদের সম্মান করতে হবে। এ ভাবেই ক্রিকেট খেলতে হয়। কিছু পরিস্থিতিতে একটি নির্দিষ্ট ধরনের ট্রিটমেন্ট প্রয়োজন। সেই পরিস্থিতিকে সেই পদ্ধতিতে মোকাবেলা করতে হয়েছিল, আমি মনে করি এটি সঠিক কল ছিল।’ জয়সওয়ালকে অবশ্য ৬৫তম ওভারে মাঠে ফিরিয়ে আনা হয়েছিল। প্রায় ৮ ওভারের পর।

আরও পড়ুন: দলীপের ফাইনালে দুর্দান্ত সেঞ্চুরি KKR তারকার, জাতীয় দলে খেলা সময়ের অপেক্ষা

ঘটনাটি সম্পর্কে পোস্ট ম্যাচ উপস্থাপনায় কথা বলতে গিয়ে যশস্বী জয়সওয়াল বলেছেন, ‘আজ্জু ভাই যাই বলুক না কেন, আমি তা গুরুত্ব সহকারে সেটা মেনে নিই এবং সেটি অনুসরণ করার চেষ্টা করি।’ ম্যাচের আগে, জয়সওয়াল দ্বিতীয় ইনিংসে ২৬৫ রান করেছিলেন এবং যৌথ ভাবে প্রথম-শ্রেণীর ক্রিকেটে ভারতীয় হিসেবে দ্রুততম হাজার রান পূরণ করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া? 'সেদিন দেবের সঙ্গে প্রেমের কথা জেনে মা আমায় চড় মেরেছিল', অকপট রুক্মিণী মৈত্র তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি বহু রাজ্যে, বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী বলছে? মনসা পুজো ২০২৪এর তারিখ কবে? দেবীর আরাধনার বিধি, কাহিনি একনজরে রবিবার রাজভবনে যাচ্ছেন শুভেন্দু অধিকারী, আক্রান্তদের নিয়ে রাজ্যপাল সাক্ষাৎ মহাদেশ সেরা হওয়ার দৌড়ে ২ মহাতারকা- কবে,কখন নামছেন মেসি-রোনাল্ডো, জানুন এক নজরে ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি?

T20 WC 2024

ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.