বাংলা নিউজ > ময়দান > DY Patil T20 Cup: রান পেলেও দেখা মিলল না ফিনিশার কার্তিকের, রুদ্ধশ্বাস ফাইনালে ১ রানে হার যশ ধুলদের

DY Patil T20 Cup: রান পেলেও দেখা মিলল না ফিনিশার কার্তিকের, রুদ্ধশ্বাস ফাইনালে ১ রানে হার যশ ধুলদের

হতাশ কার্তিক। ছবি- টুইটার।

DY Patil T20 Cup 2023 Final: ডিওয়াই পাতিল টি-২০ কাপের সেমিফাইনাল ও ফাইনালে ব্যাট হাতে চমক হৃত্বিক শোকিনের।

সেমিফাইনালের মতো ফাইনালেও ব্যাট হাতে লড়াকু ইনিংস খেলেন দীনেশ কার্তিক। তবে ম্যাচ শেষ করে আসতে পারেননি তিনি। শেষ চারের লড়াইয়ে চিরাগ জানিরা পরিস্থিতি সামাল দেন। তবে ফাইনালে তীরে এসে তরী ডোবে কার্তিকদের। রুদ্ধশ্বাস ম্যাচে মাত্র ১ রানে হেরে রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয় কার্তিকদের। গুরুত্বপূর্ণ সেমিফাইনাল ও ফাইনালে ফিনিশারের ভূমিকা পালন করতে পারেননি দীনেশ।

ডিওয়াই পাতিল গ্রুপ-এ বনাম রিলায়েন্স-১ (সেমিফাইনাল):-
ডিওয়াই পাতিল টি-২০ কাপের প্রথম সেমিফাইনালে ডিওয়াই পাতিল গ্রুপ-এ দল মাঠে নামে রিলায়েন্স ওয়ানের বিরুদ্ধে। ৩ উইকেটে ম্যাচ জিতে ফাইনালের টিকিট অর্জন করে রিলায়েন্স। শুরুতে ব্যাট করে ডিওয়াই পাতিল গ্রুপ-এ ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬২ রান তোলে। আমন হাকিম ৪২, রাহুল তেওয়াটিয়া ২৯ ও আব্দুল সামাদ ১১ রান করেন। পীযূষ চাওলা ১টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে রিলায়েন্স ১৯.১ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬৪ রান তুলে ম্যাচ জিতে যায়। তিলক বর্মা ৩০, হৃত্বিক শোকিন ৪৬, বিষ্ণু বিনোদ ৩৯ ও আর্শাদ খান ২২ রান করেন। রাহুল তেওয়াটিয়া ২টি উইকেট নেন।

আরও পড়ুন:- GPL 2023: ইচ্ছে মতো ছক্কা হাঁকিয়ে ৪৪ বলে সেঞ্চুরি, একাই ম্যাচ জেতালেন রিয়ান পরাগ

ডিওয়াই পাতিল গ্রুপ-বি বনাম টাটা স্পোর্টস ক্লাব (সেমিফাইনাল):-
অপর সেমিফাইনালে টাটা স্পোর্টস ক্লাবকে ৪ উইকেটে হারিয়ে ফাইনালে ওঠে ডিওয়াই পাতিল গ্রুপ-বি। শুরুতে ব্যাট করে টাটা স্পোর্টস ক্লাব ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৭০ রান তোলে। সামর্থ ব্যাস ৫৬ ও দর্শন নালকান্ডে ২৬ রান করেন। ৩৩ রানে ৪টি উইকেট নেন বিনীত সিনহা।

পালটা ব্যাট করতে নেমে ডিওয়াই পাতিল গ্রুপ-বি ১৮.৫ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৭১ রান সংগ্রহ করে নেয়। চিন্ময় সুতার ৫৫, দীনেশ কার্তিক ৩৪, যশ ধুল ২১ ও চিরাগ জানি অপরাজিত ১০ রান করেন। ৩টি উইকেট নেন সিদ্ধার্থ রউত।

আরও পড়ুন:- IPL 2023: ট্রেলারেই ইঙ্গিত হিট হতে চলেছে পিকচার, প্রস্তুতি ম্যাচে ঝড় তুললেন KKR-এর রিঙ্কু-জগদীশান

ডিওয়াই পাতিল গ্রুপ-বি বনাম রিলায়েন্স-১ (ফাইনাল):-
ফাইনালে ডিওয়াই পাতিল গ্রুপ-বি'কে ১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রিলায়েন্স ওয়ান। শুরুতে ব্যাট করে রিলায়েন্স ১৯.৫ ওভারে ১৫৩ রানে অল-আউট হয়ে যায়। হৃত্বিক শোকিন ৫৩, রোহিত রায়াড়ু ৪৩ ও বিষ্ণু বিনোদ ১৬ রান করেন। বলতেজ সিং ৪টি, বিনীত সিনহা ৩টি ও চিরাগ জানি ২টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে ডিওয়াই পাতিল গ্রুপ-বি ২০ ওভারে ১৫২ রানে অল-আউট হয়। হার্দিক তামোরে ৪৩, দীনেশ কার্তিক ২৭, চিন্ময় সুতার ২৩, শশাঙ্ক সিং ১৭ ও যশ ধুল ৭ রান করেন। ২৪ রানে ৩টি উইকেট নেন আকাশ মাধওয়াল। ২টি উইকেট দখল করেন কুমার কার্তিকেয়া।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১২% এগিয়ে থেকেও 'হার' চব্বিশের বাংলার, আসন ধরে ধরে সামনে ভোটের কোন অঙ্ক? 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে ভারতে বাড়ছে মাথা এবং ঘাড়ের ক্যানসারের ঝুঁকি, কোন উপসর্গ দেখলে হবেন সাবধান ঘুম ভাঙতে হবে ‘উইক লিঙ্ক’-র! SRH-কে হারাতে কোন ৫ কাজ করা উচিত KKR-র? ভুল হলে চাপ ‘ও একজন লড়াকু সৈনিক’- ধমকের পরেই সুর নরম করে অধীরের প্রশংসা খাড়গের ৪০ বছরের মধ্যে সবচেয়ে বেশি ভোট পড়ল বারামুল্লায়, ভোট দিল জঙ্গিদের পরিবার ৩ দিনে কলকাতায় সোনার দাম বাড়ল ১৪০০, রুপোর রেটে লাফ ৬৩৫০ টাকার! এবার মুখে মাখার পাশাপাশি খেতেও পারবেন সানস্ক্রিন, ঘটনাটা কী? জানুন তাহলে পিসিওএস-এর সমস্যায় ভুগছেন! এই উপাদানেই কমবে ঝামেলা

Latest IPL News

'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.