বাংলা নিউজ > ময়দান > সাহায্যের আর্জি সিয়েরা লিওনের ক্রিকেটারের, পাশে দাঁড়াল এই সংস্থা
জর্জ এডওয়ার্ড এনগেগবা।
জর্জ এডওয়ার্ড এনগেগবা।

সাহায্যের আর্জি সিয়েরা লিওনের ক্রিকেটারের, পাশে দাঁড়াল এই সংস্থা

  • জর্জ এডওয়ার্ড এনগেগবা আফ্রিকান সাব রিজিওনাল কোয়ালিফায়ারে রাওয়ান্ডার, কিগালিতে মাঠে খেলতে নামার আগে ভাল ব্যাট না থাকার কারণে সোশ্যাল মিডিয়াতে একটা ভাল ব্যাট কারও কাছ থেকে ধার চেয়েছিলেন।

শুভব্রত মুখার্জি

মাত্র কয়েকমাস আগেই জিম্বাবোয়ের ক্রিকেটারের পাশে দাড়িয়ে তাকে জুতো সহ ক্রিকেটের সরঞ্জাম উপহার দিয়েছিল ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা নাইকি। রায়ান বার্ল তাঁর ছেঁড়া জুতো মেরামতির ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পরেই এগিয়ে এসেছিল নাইকি। এবার খানিকটা এক পথে হাঁটল আরেক মাল্টিন্যাশনাল ক্রীড়া প্রস্তুতকারক সংস্থা পুমা। তারা সিয়েরা লিওনের ক্রিকেটার জর্জ এডওয়ার্ড এনগেগবার পাশে এসে দাড়াল ।

উল্লেখ্য সিয়েরা লিওনের বাসিন্দা এনগেগবা একজন অলরাউন্ডার। তিনি ডানহাতি অফ স্পিনার। এর পাশাপাশি ডানহাতে ব্যাট ও করেন তিনি। সামনের অক্টোবর/নভেম্বরে আফ্রিকার দেশ রাওয়ান্ডাতে অনুষ্ঠিত হবে আইসিসি ২০২২ বিশ্বকাপ টি-২০'র আফ্রিকা কোয়ালিফায়ারের ম্যাচগুলো। পুরুষদের এই আফ্রিকান সাব রিজিওনাল কোয়ালিফায়ারে রাওয়ান্ডার,কিগালিতে মাঠে খেলতে নামার আগে ভাল ব্যাট না থাকার কারণে সোশ্যাল মিডিয়াতে একটা ভাল ব্যাট কারও কাছ থেকে ধার চেয়েছিলেন এনগেগবা। টুইটটি চোখে পড়ে পুমা কর্তৃপক্ষের।

তারা কালবিলম্ব না করে এনগেগবার ঠিকানায় আধুনিক ব্যাট সহ ক্রিকেটের খেলাতে প্রয়োজনীয় একাধিক সরঞ্জাম পাঠিয়ে তাকে ট্যাগ করে তার টুইটের উত্তরে এই কথাটি সোশ্যাল মিডিয়াতে জানিয়েছে। উল্লেখ্য অক্টোবর মাসের ১৪-২৩ তারিখ আফ্রিকা মহাদেশের সাব রিজিওনাল গ্রুপ এ কোয়ালিফায়ারে অংশ নেবে সিয়েরা লিওনে। সেখানেই দেশকে প্রতিনিধিত্ব করবেন এনগেগবা।

বন্ধ করুন