বাংলা নিউজ > ময়দান > এর আগে অনেকেই প্রাণ হারিয়েছিলেন NH-58-এ, পন্তের দুর্ঘটনার পরে শুরু রাস্তার গর্ত ভরাটের কাজ

এর আগে অনেকেই প্রাণ হারিয়েছিলেন NH-58-এ, পন্তের দুর্ঘটনার পরে শুরু রাস্তার গর্ত ভরাটের কাজ

ঋষভ পন্তের দুর্ঘটনার পরে শুরু রাস্তার কাজ

দিল্লি ও জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশন যখন থেকে বলেছিল যে ঋষভ পন্তের দুর্ঘটনার জন্য হাইওয়ের গর্তগুলিকেই দায়ী করেছেন। এরপরে ভারতের ন্যাশনাল হাইওয়ে অথরিটি (এনএইচএআই) দুর্ঘটনার এলাকায় গর্ত ভরাট করার উদ্যোগ নিয়েছে।

দিল্লি ও জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশন যখন থেকে বলেছিল যে ঋষভ পন্তের দুর্ঘটনার জন্য হাইওয়ের গর্তগুলিকেই দায়ী করেছেন। এরপরে ভারতের ন্যাশনাল হাইওয়ে অথরিটি (এনএইচএআই) দুর্ঘটনার এলাকায় গর্ত ভরাট করার উদ্যোগ নিয়েছে। ডিডিসিএ শনিবার বলেছিল যে ক্রিকেটারের সঙ্গে যখন দুর্ঘটনাটি ঘটেছিল তখন একটি গর্ত কাটানোর চেষ্টা করছিলেন তারপরেই নাকি এই দুর্ঘটনাটি ঘটেছিল।

শর্মার বিবৃতি উত্তরাখণ্ড পুলিশের দ্বারা প্রকাশিত সংস্করণের বিরোধিতা করে, যেখানে তারা দাবি করেছিল যে গাড়ি চালানোর সময় পন্ত ঘুমিয়ে পড়েছিলেন যা দুর্ঘটনার কারণ হয়েছিল। এদিকে শুক্রবার যে সড়কে দুর্ঘটনা ঘটেছে সেখানে অনেক গর্ত রয়েছে বলে জানা গিয়েছে। স্থানীয়রা জানান, গত দুই থেকে তিন বছরে একই স্থানে অসংখ্য দুর্ঘটনা ঘটলেও কর্মকর্তারা সড়কের অবস্থার উন্নয়নে তেমন কোনও উদ্যোগ নেননি।

আরও পড়ুন… পন্তের গাড়ি দুর্ঘটনার কারণ রাস্তার গর্ত- ঋষভের সঙ্গে দেখা করে জানালেন মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি

ঋষভ পন্তের গাড়িটি মঙ্গলৌরের কাছে NH-58-এ একটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে আগুন ধরার আগে একাধিকবার গড়িয়ে পড়েছিল। ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আত্মীয়দের সঙ্গে দেখা করতে দিল্লি থেকে রুরকি যাচ্ছিলেন ঋষভ পন্ত। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে এনএইচএআই-এর একটি দল শনিবার বিকেলে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে, তাদের স্থানীয়দের ক্রোধের মুখোমুখি হতে হয়েছিল।

আরও পড়ুন… ভারতের মডেল নকল করে পাকিস্তানে সাফল্য আনতে চান শাহিদ আফ্রিদি

নতুন বছরের প্রথম দিনে ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে দেখা করতে ম্যাক্স হাসপাতালে পৌঁছেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। সিএম ধামি জানিয়েছেন, গত দুই দিনে ঋষভের অবস্থার অনেক উন্নতি হয়েছে। চিকিৎসক ও বিসিসিআইয়ের লোকজন যোগাযোগ করছেন। পন্তের সঙ্গে দেখা করার পরে ধামি জানান, রাস্তায় গর্তের কারণে শুক্রবার সকালে পন্তের গাড়ির ভারসাম্য বিঘ্নিত হয় এবং দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনায় পন্তের গাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

এনএইচএআই এবং স্থানীয় প্রশাসনকে অনুরোধ করা হয়েছে ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করার জন্য এবং গর্তগুলি ভরাট করার জন্য যা গত এক বছরে অনেক স্থানীয়ের জীবন নিয়েছে। একটি হাই-প্রোফাইল দুর্ঘটনার পরে জেগে উঠেছে কতৃপক্ষ। একটি কুয়াশাচ্ছন্ন রাতে কাজ করে NHAI। রাতের অন্ধকারে চলছে রাস্তা সারাইয়ের কাজ। গর্ত ভরাট করার প্রক্রিয়া।

বন্ধ করুন