বাংলা নিউজ > ময়দান > ইস্টবেঙ্গল ক্লাব বিক্রি করা যাবেনা, কর্তাদের পক্ষ নিয়ে বিক্ষোভ লাল হলুদ সমর্থকদের
ইস্টবেঙ্গল সমর্থকদের বিক্ষোভ (ছবি: গুগল)
ইস্টবেঙ্গল সমর্থকদের বিক্ষোভ (ছবি: গুগল)

ইস্টবেঙ্গল ক্লাব বিক্রি করা যাবেনা, কর্তাদের পক্ষ নিয়ে বিক্ষোভ লাল হলুদ সমর্থকদের

  • এবার ক্লাব কর্তাদের হয়ে পথে নামলেন ইস্টবেঙ্গলের বেশ কিছু সদস্য সমর্থক। কলকাতার কাঁকুড়গাছি জংশনের কাছে লাল হলুদের বেশ কিছু সমর্থককে প্ল্যাকার্ড ও পোস্টার হাতে নিয়ে দেখা যায়।

এবার ক্লাব কর্তাদের হয়ে পথে নামলেন ইস্টবেঙ্গলের বেশ কিছু সদস্য সমর্থক। কলকাতার কাঁকুড়গাছি জংশনের কাছে লাল হলুদের বেশ কিছু সমর্থককে প্ল্যাকার্ড ও পোস্টার হাতে নিয়ে দেখা যায়। তাদের দাবি কোনও মতেই ক্লাবকে বিক্রি হতে দেওয়া যাবে না। ক্লাবের জার্সি গায়ে পোস্টার হাতে নিয়ে এলাকায় বেশ কিছুক্ষণ প্রতিবাদ জানায় তারা। প্রতিবাদের সময় সকলের মুখেই মাস্ক দেখা যায়।

তাদের হাতে পোস্টারে লেখা ছিল ঐতিহ্যের ইস্টবেঙ্গলকে বিক্রি করা চলবে না। সাদা কাগজের উপর হাতে লিখে নিজেদের মতো করেই প্রতিবাদ জানান তাঁরা। বৃষ্টি ভেজা কলকাতায় এমন ছবি এখন মাঝে মাঝেই দেখা যাচ্ছে। কিছুদিন আগেই বেলঘরিয়াতে একই দৃশ্য দেখা গিয়েছিল। তবে সেখানে ছিল কর্তাদের বিরুদ্ধে প্রতিবাদ। চুক্তি পত্রে সই করানোর দাবি। এতোদিন এই ছবিই দেখা গিয়েছিল। ইস্টবেঙ্গলের সমর্থকেরা ক্লাবের কর্তাদের কাছে অনুরোধ করেছিলেন যে তাঁরা যেন লগ্নীকারি সংস্থার চুক্তিপত্রে সই করে দেন। কারণ সই না করলে যে তাঁরা আইএসএল খেলতে পারেবন না। সমর্থকেরা তাদের সোশ্যাল মিডিয়াতেও ইস্টবেঙ্গলের বর্তমান কর্তাদের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন। প্রত্যেকেই জানিয়েছিলেন যেন চুক্তিপত্রে সই করা হয়। 

তবে এবার একেবারেই অন্য সুর, অন্য ছবি দেখা গেল লাল হলুদ সমর্থকদের মুখে। তারা চুক্তি পত্রে সই করতে মানা করছেন। তারা ক্লাব কর্তাদের পক্ষে দাঁড়িয়েছেন। তাদের এই দাবির পরে ইস্টবেঙ্গলের সাবেকি কর্তারা একটু হলেও স্বস্তি পেতে পারেন। কারণ তাদের যুক্তিকে লাল হলুদের কিছু সমর্থক যে সমর্থন করতে শুরু করেছেন।

বন্ধ করুন