বাংলা নিউজ > ময়দান > ISL 22: এফসি গোয়ার অ্যালবার্টো নগুয়েরার সঙ্গে কথাবার্তা শুরু ইস্টবেঙ্গলের
অ্যালবার্টো নগুয়েরা। ছবি: টুইটার

ISL 22: এফসি গোয়ার অ্যালবার্টো নগুয়েরার সঙ্গে কথাবার্তা শুরু ইস্টবেঙ্গলের

  • ২০২২ সালের ৩১ মে এফসি গোয়ার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে আ্যালবার্টোর। তার আগেই তার সঙ্গে চুক্তি চূড়ান্ত করতে চাইছে ক্লাব। সেক্ষেত্রে গঞ্জালেসের মতন তাকেও ফ্রি ট্রান্সফারে সই করাতে পারে ইস্টবেঙ্গল ক্লাব।

শুভব্রত মুখার্জি: ৩২ বছর বয়সি স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেসকে ইতিমধ্যেই প্রি কন্ট্রাক্ট অর্থাৎ প্রাক মরশুম চুক্তিতে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ করেছে। বলা ভাল ফ্রি ট্রান্সফারেই তারা গঞ্জালেসকে দলে ভিড়িয়েছে। এবার তাদের লক্ষ্য এফসি গোয়ার ফুটবলার অ্যালবার্টো নগুয়েরা। ৩২ বছর বয়সি স্প্যানিশ মিডফিল্ডারের সঙ্গে এই বিষয়ে তাদের কথাবার্তাও শুরু হয়েছে। ক্লাব এবার আর গত দুই মরশুমের 'ভুল' করতে চাইছে না। তারা ইনভেস্টরের বিষয় নিশ্চিত করার আগেই তাই কোমর বেঁধে নেমে পড়েছেন আগামী মরশুমের দল গোছাতে।

প্রসঙ্গত ২০২২ সালের ৩১ মে এফসি গোয়ার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে আ্যালবার্টোর। তার আগেই তার সঙ্গে চুক্তি চূড়ান্ত করতে চাইছে ক্লাব। সেক্ষেত্রে গঞ্জালেসের মতন তাকেও ফ্রি ট্রান্সফারে সই করাতে পারে ইস্টবেঙ্গল ক্লাব। ক্লাবের তরফে এক সূত্র মারফত জানানো হয়েছে 'ক্লাব প্রবলভাবে ইচ্ছুক অ্যালবার্টো নগুয়েরাকে চুক্তিবদ্ধ করার বিষয়ে। ক্লাব সেই বিষয়ে প্রি কন্ট্রাক্ট চুক্তি পত্রও তৈরি করছে।'

প্রসঙ্গত যুবা অ্যালবার্টো তার ফুটবলিং ক্যারিয়ার শুরু করেছিলেন স্প্যানিশ ক্লাব গেতাফের হয়ে। পরবর্তীতে তিনি রায়ো ভায়োকানো, রায়ো মাজাদাহোন্ডা, এসএস রয়েসের মতন ক্লাবে খেলেছেন। পরবর্তীতে তিনি অ্যাথলেটিকো মাদ্রিদে যোগ দেন। তাদের বি এবং সি দলের হয়েও খেলেছেন। ২০১২ সালে মাদ্রিদের সিনিয়র দলের হয়ে তার অভিষেক হয়। এরপর ইংল্যান্ডের ব্ল্যাকপুল এফসিতে যোগ দেন তিনি। ২০১৪ সালে তিনি ফের স্পেনে ফেরত যান। ২০২১-২২ মরশুমে তিনি এফসি গোয়ার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন।

বন্ধ করুন