বাড়ি > ময়দান > সোমবার আইএসএলের জন্য বিড পেপার জমা দিতে পারল না ইস্টবেঙ্গল
আইএসএল ও ইস্টবেঙ্গলের লোগো।
আইএসএল ও ইস্টবেঙ্গলের লোগো।

সোমবার আইএসএলের জন্য বিড পেপার জমা দিতে পারল না ইস্টবেঙ্গল

  • ১৭ সেপ্টেম্বরের মধ্যে আবেদনপত্রের হার্ড কপি পাঠিয়ে দেওয়া হবে FSDL-এর অফিসে।

প্রত্যাশা ছিল সোমবারই আইএসএলের অন্দরমহলে ঢুকে পড়ার পথে আরও এক ধাপ এগিয়ে যাবে ইস্টবেঙ্গল।কিন্তু সোমবার লাল হলুদ বিড পেপার জমা দিতে পারল না আয়োজক সংস্থা ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড বা সংক্ষেপে এফএসডিএলের কাছে।

 এই কথার সত্যতা স্বীকার করেছেন ইস্টবেঙ্গল শীর্ষ কর্তা দেবব্রত সরকার। তবে তিনি আশাবাদী, যে মঙ্গলবার এই কাজ হয়ে যাবে। প্রসঙ্গত, ১৭ সেপ্টেম্বরের মধ্যে ক্যুরিয়র মারফৎ বিড পেপারের হার্ড কপি পৌঁছে যাওয়া চাই এফএসডিএলের মুম্বইয়ের অফিসে। ২২ সেপ্টেম্বর আয়োজক সংস্থার তরফে আবেদনপত্র খতিয়ে দেখে সরকারিভাবে ইস্টবেঙ্গলকে আইএসএলের অন্দরমহলে স্বাগত জানানো হবে।

দেবব্রতবাবু বলেন যে এখনও সব কাগজপত্র তৈরী হইনি। সেগুলি প্রস্তুত করে মঙ্গলবার পাঠানো হবে। সূত্রের খবর, যাতে ভবিষ্যতে আইনি কোনও জটিলতা না সৃষ্টি হয়, সেই জন্য খুব সাবধানে পা ফেলছে ইস্টবেঙ্গল ও তাদের ইনভেস্টর শ্রী সিমেন্টস। 

লাল-হলুদ সমর্থকদের কাছে খুশির খবর হল, শ্রী সিমেন্ট ফাউন্ডেশন নয়, বিড পেপার জমা দেওয়া হচ্ছে ইস্টবেঙ্গল ক্লাব প্রাইভেট লিমিটেডের নামে। অর্থাৎ, আইএসএল খেলার ক্ষেত্রে ক্লাবের নাম নিয়ে যে অনিশ্চয়তা তৈরি হয়েছিল, তা কেটে গেল অবশেষে।

শ্রী সিমেন্টসের নাম ঢুকলে এএফসি-র কাছে সমস্যায় পড়বে ইস্টবেঙ্গল। সেখানে নাম নথিভুক্ত করা আছে  ইস্টবেঙ্গল ক্লাব প্রাইভেট লিমিটেড হিসেবে। ছয় মাসের মধ্যে সেটা বদল করা সম্ভব না। 

বন্ধ করুন