বাড়ি > ময়দান > ইস্টবেঙ্গলকে বাড়তি এক সপ্তাহ সময় দিল AIFF
ইস্টবেঙ্গল ক্লাবের লোগো।
ইস্টবেঙ্গল ক্লাবের লোগো।

ইস্টবেঙ্গলকে বাড়তি এক সপ্তাহ সময় দিল AIFF

  • ক্লাব লাইসেন্সিংয়ের ফর্ম পূরণে বাকিদের জন্য নির্ধারিত দিনক্ষণ বদলায়নি ফেডারেশন।

হাতে বাড়তি সময় পেল ইস্টবেঙ্গল। যদিও তাতে বিন্দুমাত্র স্বস্তির লক্ষণ নেই লাল-হলুদ শিবিরে। ক্লাব লাইসেন্সিংয়ের ফর্ম পূরণের জন্য সর্বভারতীয় ফুটবল ফেডারেশন ইস্টবেঙ্গলকে বাড়তি এক সপ্তাহ সময় দিয়েছে। তবে উদ্ভূত পরিস্থিতিতে সমস্যা মিটিয়ে ফেলতে সেটাও পর্যাপ্ত মনে হওয়া কঠিন ইস্টবেঙ্গলের।

প্রাথমিকভাবে ২৪ জুলাইয়ের মধ্যে ক্লাব লাইসেন্সিংয়ের ফর্ম পূরণ করে ফেডারেশনে জমা দেওয়ার কথা ইস্টবেঙ্গলকে জানিয়েছিল এআইএফএফ। শুধু ইস্টবেঙ্গলকেই নয়, বরং সমস্ত আই লিগ ও আইএসএল দলকেই ফেডারেশন এই নির্দেশ দিয়েছে। তবে ইস্টবেঙ্গলের ক্ষেত্রে এত তাড়াতাড়ি কোয়েসের সঙ্গে সমস্যা মিটিয়ে স্পোর্টিং রাইটস ফিরে পাওয়া সম্ভব হবে কিনা, তা নিয়ে সংশয় ছিলই।

ইস্টবেঙ্গলই ফেডারেশনের কাছ থেকে বাড়তি সময় চেয়ে নেয়। তবে ৭ দিনের বেশি সময় পায়নি তারা। ফেডারেশন অগস্টের মধ্যে প্রক্রিয়া শেষ করে ফেলতে চাইছে। অগত্যা ৩১ জুলাইয়ের মধ্যেই যাবতীয় সংশয় মিটিয়ে ফেলতে হবে হবে লাল-হলুদ শিবিরকে।

ফেডারেশন সচিব কুশল দাস আশা করছেন, ইস্টবেঙ্গল এই সময়ের মধ্যে জটিলতা কাটিয়ে ফর্ম পূরণ করতে পারবে। তবে তা না পারলে কী হবে, তা নিয়ে নির্দিষ্ট কিছু জানাননি তিনি।

বন্ধ করুন