বাংলা নিউজ > ময়দান > হোম,অ্যাওয়ে এবং থার্ড কিটের ডিজাইন প্রকাশ করল ইস্টবেঙ্গল
তিন কিট
তিন কিট

হোম,অ্যাওয়ে এবং থার্ড কিটের ডিজাইন প্রকাশ করল ইস্টবেঙ্গল

  • খুশি সমর্থকরা, যদিও তিনটির মধ্যে দুটিতে লাল হলুদের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করেছেন অনেকে

পড়শি ক্লাবের জার্সি নিয়ে কম জলঘোলা বা বিতর্ক হয়নি । যদিও সেই বিতর্ক অবশেষে মিটতে চলেছে। সেই ঘটনা থেকে শিক্ষা নিয়েই লাল হলুদ ক্লাব কর্তারা সবদিক বিবেচনা করেই হাতে যথেষ্ট সময় নিয়ে তাদের আসন্ন মরসুমের তিনটি কিটকে সামনে আনলেন যাতে কোনও বিতর্কের সম্মুখীন না হতে হয়।

প্রকাশ্যে এল এসসি ইস্টবেঙ্গলের হোম, অ্যাওয়ে এবং থার্ড কিটের ডিজাইন। নিজেদের সোশ্যাল মিডিয়ায় এসসি ইস্টবেঙ্গল একটি ভিডিও প্রকাশ করে যেখানে কোচ রবি ফাউলার ঘোষণা করেন জার্সি উন্মোচনের খবরটি। 

বিশিষ্ট ডিজাইনার মেঘনা নায়ক এবং জনপ্রিয় কিট প্রস্তুতকারক সংস্থা TYKA'র মিলিত উদ্যোগে তৈরি হয়েছে এই তিন সেট জার্সি। হোম জার্সিটির ডিজাইন করা হয়েছে ইস্টবেঙ্গল ক্লাবের প্রতীক মশালকে মাথায় রেখে। স্বভাবতই জার্সিতে রাখা হয়েছে লাল-হলুদ রঙ‌।সোশ্যাল মিডিয়ার পোস্টে হোম জার্সি পরে ছবি দেওয়া হয়েছে আইরিশ ফুটবলার অ্যান্থনি পিলকিঙটনের।

অ্যাওয়ে জার্সির রঙ করা হয়েছে নেভি ব্লু ও সাদা। জার্সিতে ডিজাইন হিসেবে রাখা হয়েছে ইলিশ মাছের আঁশ। সোশ্যাল মিডিয়ার পোস্টে এই জার্সিটি পড়ে ছবি তুলেছেন ড্যানি ফক্স।

থার্ড কিটের জার্সির রঙ কালো ও হলুদ। কোমরের দুদিক থেকে ডোরাকাটা হলুদ ছাপের ডিজাইন রয়েছে যা বাংলা তথা বিশ্বের বুকে ভারতের বিশেষ প্রতীক রয়্যাল বেঙ্গল টাইগার থেকে অনুপ্রাণিত। থার্ড কিটটি পড়ে সোশ্যাল মিডিয়াতে ছবি দিয়েছেন জেজে লালপেখলুয়া।

তিনটি জার্সিতেই রয়েছে তিন ঐতিহ্যবাহী অভিনব ভাবনা। খুশি সমর্থকরা, যদিও তিনটির মধ্যে দুটিতে লাল হলুদের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করেছেন অনেকে। 

বন্ধ করুন