বাংলা নিউজ > ময়দান > দলবদলে আবার চমক! ইস্টবেঙ্গলের দখলে নর্থ-ইস্টের মিডফিল্ডার
মিলন সিং। ছবি- আইএসএল।
মিলন সিং। ছবি- আইএসএল।

দলবদলে আবার চমক! ইস্টবেঙ্গলের দখলে নর্থ-ইস্টের মিডফিল্ডার

  • এজেন্টের মতে, লাল-হলুদে এক বছরের চুক্তিতে সই আইএসএল মাতানো তারকার।

একদিকে মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগকে সামনে রেখে আইএসএল খেলতে মরিয়া দেখাচ্ছে ইস্টবেঙ্গলকে। অন্যদিকে ফেডারেশনের বৈঠকে আই লিগ দল হিসেবে প্রতিনিধি পাঠাচ্ছে লাল-হলুদ শিবির। সুতরাং আগামী মরশুমে আই লিগ না আইএসএল, কোন খাতে গড়াবে ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ, তা চূড়ান্ত অনিশ্চিত দেখাচ্ছে।

এমন অনিশ্চয়তার মাঝেই ইস্টবেঙ্গল কর্তারা ঘাম ঝরিয়ে চলেছেন দলবদলের বাজারে। একে একে বেশ কয়েকজন ভারতীয় তারকার সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে লাল-হলুদ শিবির। কথাবার্তা চলছে বেশ কয়েকজনের সঙ্গে। আবার কিছু ফুটবলার নতুন মরশুমের জন্য ক্লাবের টার্গেটে রয়েছেন।

কয়েকদিন আগেই মোহনবাগানের আই লিগ জয়ী গোলকিপার শঙ্কর রায়-সহ চারজন ভারতীয় ফুটবলারের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে ইস্টবেঙ্গল। মৌখিক সম্মতিক্রমে চুক্তিপত্র পাঠিয়ে দিয়েছে দুই কেরল তারকা সিকে বিনীত ও রিনো অ্যান্টোর কাছে। এবার ইস্টবেঙ্গল আলোচনা শুরু করেছে নর্থ-ইস্ট ইউনাইটেডের হয়ে আইএসএল খেলা ওইনম মিলন সিংয়ের সঙ্গে। 

শোনা যাচ্ছে ২৭ বছর বয়সি মণিপুরি মিডফিল্ডারের কাছেও চুক্তিপত্র পাঠিয়েছে ইস্টবেঙ্গল। যদিও ক্লাবের তরফে এখনও সরকারিভাবে স্বীকার করা হয়নি মিলনের প্রসঙ্গ। তবে ফুটবলারের এজেন্ট সূত্রের খবর, ইতিমধ্যেই এক বছরের চুক্তিতে মিলন ইস্টবেঙ্গলে যোগ দিয়েছেন।

গত মরশুমে নর্থ-ইস্টের হয়ে ১৩টি ম্যাচে মাঠে নামেন মিলন। তার আগে তারকা মিডফিল্ডার খেলেছেন মুম্বই সিটি এফসি, কেরালা ব্লাস্টার্স, দিল্লি ডায়নামোজ, ডিএসকে শিবাজীয়ান্স, শিলং লাজং ও অ্যারোজের জার্সিতে। কম্বোডিয়ার বিরুদ্ধে একটি প্রীতি ম্যাচে জাতীয় দলের জার্সিও গায়ে চাপান তিনি।

আরও খবর যে, লাল-হলুদ শিবির চুক্তিপত্র পাঠিয়েছে মহম্মদ রফিকের কাছেও।

বন্ধ করুন