বাংলা নিউজ > ময়দান > East Bengal: সন্তোষ ট্রফির ফাইনালিস্ট বাংলা দলকে সংবর্ধনা জ্ঞাপন ইস্টবেঙ্গলের

East Bengal: সন্তোষ ট্রফির ফাইনালিস্ট বাংলা দলকে সংবর্ধনা জ্ঞাপন ইস্টবেঙ্গলের

সন্তোষ ট্রফির ফাইনালিস্ট বাংলা দলকে সংবর্ধনা জ্ঞাপন ইস্টবেঙ্গলের। ছবি: টুইটার

চ্যাম্পিয়ন হতে না পারলেও সদ্য শেষ হওয়া সন্তোষ ট্রফিতে বাংলা ফুটবলারদের লড়াকু ফুটবলে মুগ্ধ ফুটবল সমর্থকরা। ইস্টবেঙ্গল ক্লাবে আয়োজিত 'তোমরাই ভবিষ্যৎ' অনুষ্ঠানে সন্তোষ ট্রফির দলকে ভূয়সি প্রশংসায় ভরান অরূপ বিশ্বাস। ইস্টবেঙ্গল ক্লাবের এই উদ্যোগকেও সাধুবাদ জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী।

শুভব্রত মুখার্জি: কেরালার মাঞ্জেরির পায়ান্নাড স্টেডিয়ামে অনুষ্ঠিত ৭৫তম সন্তোষ ট্রফির ফাইনালে তুল্যমূল্য লড়াই করেও হার মানতে হয়েছিল বাংলা দলকে। ম্যাচে এগিয়ে গিয়েও শিরোপা জিততে পারেনি রঞ্জন ভট্টাচার্যের ছেলেরা। তবে দিলীপ ওঁরাও, মনোতোষ চাকলাদারদের লড়াই সমাদৃত হয়েছিল সকলের কাছে। বাংলা দলের এই পারফরম্যান্সকে সম্মান জানাল কলকাতার অন্যতম প্রধান ক্লাব ইস্টবেঙ্গল।

বাংলা দলের এই অসাধারণ পারফরম্যান্সের পরে দিলীপ ওঁরাও এবং মনোতোষ চাকলাদারকে পশ্চিমবঙ্গ সরকারের তরফে সরকারি চাকরিও প্রদান করা হয়েছে। ইস্টবেঙ্গল ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। তার গলাতে শোনা যায় বাংলা ফুটবল দলের ভূয়সি প্রশংসা। বাংলা ফুটবলারদের লড়াই, উন্নতিকে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক উত্থানেরও তুলনা টানেন। চ্যাম্পিয়ন হতে না পারলেও সদ্য শেষ হওয়া সন্তোষ ট্রফিতে বাংলা ফুটবলারদের লড়াকু ফুটবলে মুগ্ধ ফুটবল সমর্থকরা। ইস্টবেঙ্গল ক্লাবে আয়োজিত 'তোমরাই ভবিষ্যৎ' অনুষ্ঠানে সন্তোষ ট্রফির দলকে ভূয়সি প্রশংসায় ভরান অরূপ বিশ্বাস। ইস্টবেঙ্গল ক্লাবের এই উদ্যোগকেও সাধুবাদ জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী।

ক্রীড়ামন্ত্রী জানান 'টালির চালের ঘর থেকে আজকের এই উত্তরণ। দীর্ঘ লড়াই, ত্যাগের মধ্যে দিয়ে উঠে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর এই লড়াই সকলের অনুপ্রেরণা। ফুটবলারদের বলব মুখ্যমন্ত্রীর ছবি বাড়িতে রাখুন।'

কোচ রঞ্জন ভট্টাচার্য এবং আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়ের সঙ্গে তিনিও তার নিয়মিত যোগাযোগের কথাও জানান। সন্তোষে বাংলা দলের সাফল্যেও অবদান রয়েছে ক্রীড়ামন্ত্রীর। এমনটাই জানিয়েছেন কোচ রঞ্জন ভট্টাচার্য। আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় আবার ফাইনালে পরাজয়ের গ্লানিতে ভেঙে না-পড়ে ঘুরে দাঁড়ানোর শপথ নিতে বলেছেন দলের ফুটবলারদের। ইস্টবেঙ্গল ক্লাবে বাংলা দলের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলার প্রশান্ত বন্দ্যোপাধ্যায়, অমিত ভদ্র, বিশ্বজিৎ ভট্টাচার্য, রহিম নবি, বিকাশ পাঁজি, ষষ্ঠী দুলেরা। ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার আসন্ন মরসুমে বাংলার সকল ফুটবলারকে ইস্টবেঙ্গল জার্সি গায়ে খেলার প্রস্তাবও দেন। অনুষ্ঠানে বাংলা দলকে পাঁচ লক্ষ টাকা দিয়ে পুরস্কৃত করা হয় ইস্টবেঙ্গল ক্লাবের তরফে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত Mimi Chakraborty: চকচকে ত্বক, টোনড অ্যাবস, মিমির দুবাইয়ের ছবি দেখে হাঁ নেটিজেনরা ৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা? ৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.