বাংলা নিউজ > ময়দান > যুবভারতীর লজ্জার কথা মাথায় রেখেই কি ইডেনে বসছে নতুন ফ্লাডলাইট?

যুবভারতীর লজ্জার কথা মাথায় রেখেই কি ইডেনে বসছে নতুন ফ্লাডলাইট?

রাতে ফ্লাডলাইটের আলোয় ইডেন গার্ডেন্স। ছবি- বিসিসিআই।

নিউজিল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দল ইডেনে নিজেদের ম্যাচ খেলে যাওযার পরই শুরু হবে কাজ।

মাত্র কয়েকদিন আগেই ডুরান্ড কাপের সেমিফাইনালের আগেই নিভে গিয়েছিল যুবভারতীর বাতি। ফলে বেশ কিছুক্ষণ পরে শুরু করতে হয় ম্যাচ। এবার সম্ভবত সেই লজ্জা এড়াতেই ইডেন গার্ডেন্সে বসতে চলেছে নতুন ফ্লাডলাইট। সিএবির (ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল) বার্ষিক সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

যুবভারতী বা ইডেনের ফ্লাডলাইট ম্যাচ চলাকালীন নিভে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। তবে সম্প্রতি সেই সমস্যা দেখা না গেলেও হঠাৎই যুবভারতীর ফ্লাডলাইট ডুরান্ড সেমিফাইনালের আগে নিভে যায়। এই সমস্যার সম্মুখীন হওয়ার আগেই তাই সম্ভবত ফ্লাডলাইট বদলানোর সিদ্ধান্ত নিয়ে ফেললেন সিএবি কর্তারা। তবে আসন্ন আন্তর্জাতিক মরশুমে ভারতীয় দল নিউজিল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অনুষ্ঠিত হতে চলা সিরিজের একটি করে ম্যাচ খেলবে ইডেনে। তার আগে ফ্লাডলাইট বদলের কাজ শেষ করা সম্ভব হবে না বলেই এই ম্যাচ দু'টির পরেই কাজ শুরু হবে।

এর পাশপাশি সিএবির ইন্ডোরে সংগ্রহশালা তৈরির কাজ দ্রুত শুরু করার অঙ্গীকারও নেওয়া হয় এই সভায়। এছাড়া ডুমুরজলায় নতুন এক স্টেডিয়াম তৈরির জন্যও সিএবিকে জমি দিচ্ছে রাজ্য সরকার। সেখানে অনেকটা রাজ্যে তৈরি হতে চলা ব্যাডমিন্টন অ্যাকাডেমির মতোই ক্রিকেটারদের জন্য হোস্টেল ও অনুশীলনকেন্দ্র গড়ার পরিকল্পনা রয়েছে রাজ্য ক্রিকেট সংস্থার। তবে এই সভায় এক নির্বাচক অন্য রাজ্যে কোচিংয়ের জন্য় ইস্তফা দেওয়ার কথা শোনা গেলেও তেমন কিছুই হয়নি। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.