বাংলা নিউজ > ময়দান > Mohsin Khan: মহসিন খান জাতীয় দলের হয়ে শীঘ্রই খেলবেন, অভিমত আকাশ চোপড়ার
মহসিন খান (PTI)

Mohsin Khan: মহসিন খান জাতীয় দলের হয়ে শীঘ্রই খেলবেন, অভিমত আকাশ চোপড়ার

  • একটি ম্যাচের পর স্বয়ং রাহুল বলেছিলেন নেটেও মহসিনকে খেলতে রীতিমতো তাকে বেগ পেতে হচ্ছে। আকাশ চোপড়া মনে করেন যেভাবে পিচের সদ্ব্যবহার করতে পারেন মহসিন খান, তা অত্যন্ত প্রশংসনীয়।

শুভব্রত মুখার্জি: সদ্য শেষ হওয়া আইপিএলে একাধিক পেসার উঠে এসেছেন। তাদের মধ্যে যেমন রয়েছেন উমরান মালিক তেমন কুলদীপ সেনের মতন বোলাররা। এদের মধ্যে যিনি সবার নজর কেড়েছেন তাদের মধ্যে অন্যতম লখনউ সুপার জায়ান্টস দলের পেসার মহসিন খান। যার বোলিংয়ের ভূয়সী প্রশংসা করেছেন স্বয়ং তার দলনায়ক কেএল রাহুল। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমানে ধারাভাষ্যকার আকাশ চোপড়া মনে করেন খুব তাড়াতাড়ি ভারতীয় সিনিয়র দলের হয়ে খেলবেন মহসিন।

প্রসঙ্গত একটি ম্যাচের পর স্বয়ং রাহুল বলেছিলেন নেটেও মহসিনকে খেলতে রীতিমতো তাকে বেগ পেতে হচ্ছে। আকাশ চোপড়া মনে করেন যেভাবে পিচের সদ্ব্যবহার করতে পারেন মহসিন খান, তা অত্যন্ত প্রশংসনীয়। আর এই কারণেই খুব তাড়াতাড়ি সিনিয়র দলে নির্বাচিত হবেন মহসিন। বাহাতি এই পেসার অসাধারণ বোলিং করেছেন আইপিএলে। সদ্য শেষ হয়া মরশুমে নিয়েছেন ১৪ টি উইকেট। ইকোনমি রেট ৫.৯৬ রান প্রতি ওভার।

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া বলেছেন 'মহসিন খান একজন অত্যন্ত ইউনিক বোলার। উমরানের (মালিক) যেমন গতি রয়েছে, মহসিনের (খান) হাতে রয়েছে তেমন বাউন্স করানোর ক্ষমতা। হয় তোমার হাতে এই বাউন্স করানোর ক্ষমতা থাকবে না হয় একেবারেই থাকবে না। মহসিনের পয়েন্ট অফ রিলিজটা খুব উঁচু থেকে। এই কারণেই ও বাউন্সটা পায়। কারণ পয়েন্ট অফ রিলিজের সঙ্গে বাউন্সের সরাসরি সম্পর্ক রয়েছে। বলটা যদি আমার বুক বা মাথার সামনে থাকে তাহলে আমি কীকরে খেলব! বলটা খুব উঁচুও নয় যে আমি পুল করতে পারব আর ফুলারও নয় যে আপনি ড্রাইভ করতে পারবেন। যে অস্বস্তিকর বাউন্সটা মহসিন পায় সেই কারণেই ও বেশ ইউনিক।'

বন্ধ করুন