বাংলা নিউজ > ময়দান > ৭১তম সেঞ্চুরির পর মাথা নীচু করে কোহলিকে প্রণাম তাঁর বৃদ্ধ ভক্তের- ভিডিয়ো ভাইরাল
কোহলিকে কুর্নিশ তাঁর বয়স্ক ভক্তের।

৭১তম সেঞ্চুরির পর মাথা নীচু করে কোহলিকে প্রণাম তাঁর বৃদ্ধ ভক্তের- ভিডিয়ো ভাইরাল

  • কোহলি সেঞ্চুরি করার পর সেই বয়স্ক ভক্ত দু'হাত সামনে ছড়িয়ে নতজানু হয়ে প্রণাম জানিয়েছেন কিং কোহলিকে। এই ভক্তের ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবার দুবাই স্টেডিয়ামে ভারত-আফগানিস্তান ম্যাচে সেঞ্চুরি করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ৬১ বলে ১২২ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। বিরাটের ইনিংসে রয়েছে ১২টি চার ও ৬টি ছক্কা। দীর্ঘ প্রায় ৩ বছর অপেক্ষার পর আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করলেন কোহলি।

টি-টোয়েন্টি ফরম্যাটে বিরাট চূড়ান্ত অফ-ফর্মে ছিলেন। রানই পাচ্ছিলেন না। এমন কী ২০২২ আইপিএলেও তাঁর পারফরম্যান্স ছিল হতাশাজনক। আফগানিস্তানের বিরুদ্ধে ইনিংস ওপেন করেছিলেন বিরাট কোহলি এবং কেএল রাহুল।

আরও পড়ুন: ১০২০ দিন পরে সেঞ্চুরি, ছয় মারার পর কোহলির উল্লাস, দেখুন সেই ভিডিয়ো

কোহলিকে কুর্নিশ তাঁর বয়স্ক ভক্তের- ভিডিয়ো ভাইরাল

টি-টোয়েন্টিতে নিজের প্রথম সেঞ্চুরি করে চমকে দেন বিরাট কোহলি নিজেও। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগের বিস্ফোরণ ঘটেছে। এরই মাঝে কোহলির এক বয়স্ক ভক্তও ক্যামেরায় ধরা পড়েছেন। যিনি কোহলিকে কুর্নিশ জানিয়ে ভাইরাল হয়েছেন।

কোহলি সেঞ্চুরি করার পর সেই বয়স্ক ভক্ত দু'হাত সামনে ছড়িয়ে নতজানু হয়ে প্রণাম জানিয়েছেন কিং কোহলিকে। এই ভক্তের ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা গিয়েছে, সেই ভক্ত ভারতীয় জার্সি পরে রয়েছেন। আসলে ১০২০ দিন পরে কোহলি সেঞ্চুরি করায় পুরো স্টেডিয়াম তাঁকে কুর্নিশ জানায়। শুধু তাই নয় তাঁর সতীর্থরা এবং বিপক্ষ টিম আফগান ক্রিকেটাররাও কুর্নিশ জানান কোহলিকে। পাশাপাশি তাঁর এই সেঞ্চুরিরতে উচ্ছ্বসিত বর্তমান থেকে প্রাক্তন সব ক্রিকেটারই। সবাই কোহলিকে তার ৭১তম সেঞ্চুরির জন্য অভিনন্দন জানিয়েছেন।

কোহলি বৃহস্পতিবার ওপেন করেন

ভারত এবং আফগানিস্তান ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছিল ভারত অধিনায়ক রোহিত শর্মাকে। এমন পরিস্থিতিতে কেএল রাহুলকে নিয়ে ইনিংস শুরু করেছিলেন বিরাট কোহলি। প্রথম উইকেটে দু'জনেই ১১৯ রানের জুটি গড়েন। ৬২ রান করে রাহুল আউট হয়ে গেলেও কোহলি অপরাজিত থেকে ইনিংস শেষ করেন। ১৯তম ওভারের প্রথম বলে ফরিদ আহমেদকে চার মারেন তিনি। পরের বলেই ছক্কা মেরে নিজের ৭১তম সেঞ্চুরি পূর্ণ করেন কোহলি।

আরও পড়ুন: আমি এখানে দাঁড়িয়ে আছি অনুষ্কার জন্য- স্ত্রী ও মেয়েকে সেঞ্চুরি উৎসর্গ কোহলির

আমি কিছু প্রমাণ করতে চাই না

ইনিংস শেষ হওয়ার পর কোহলি বলেছিলেন যে, তিনি নিজেও বিশ্বাস করেননি সেঞ্চুরি করবেন। আইপিএলে তাঁর পারফরম্যান্স দেখে বলা হচ্ছিল, এশিয়া কাপে ভালো পারফর্ম না করলে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন বিরাট। কোহলি বলেন, ‘এটা দেখে আমি হতবাক হয়েছি। তবে আমি দল ও ম্যানেজমেন্টের কাছ থেকে অনেক সমর্থন পেয়েছি।’ ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া কোহলি বলেছেন যে, তিনি কাউকে কিছু প্রমাণ করতে চান না। কেবল খেলাটি উপভোগ করতে চান।

বন্ধ করুন