বাংলা নিউজ > ময়দান > দীর্ঘ দিনের সম্পর্কে ইতি! সানরাইজার্স হায়দরাবাদের কোচের পদ ছাড়লেন টম মুডি

দীর্ঘ দিনের সম্পর্কে ইতি! সানরাইজার্স হায়দরাবাদের কোচের পদ ছাড়লেন টম মুডি

সানরাইজার্স হায়দরাবাদের কোচের পদ ছাড়লেন টম মুডি (ছবি-বিসিসিআই)

সানরাইজার্স হায়দরাবাদের প্রধান কোচ হিসেবে টম মুডির মেয়াদ শেষ হয়েছে। উভয় পক্ষই পারস্পরিক সম্মতিতে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে। মুডির স্থলাভিষিক্ত কে হবেন সে বিষয়ে এখনও কোনও নিশ্চিতকরণ নেই, তবে সূত্র মারফৎ জানতে পারা যাচ্ছে যে ব্রায়ান লারা এই দায়িত্ব নিতে পারেন।

সানরাইজার্স হায়দরাবাদের প্রধান কোচ হিসেবে টম মুডির মেয়াদ শেষ হয়েছে। উভয় পক্ষই পারস্পরিক সম্মতিতে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে। মুডির স্থলাভিষিক্ত কে হবেন সে বিষয়ে এখনও কোনও নিশ্চিতকরণ নেই,তবে সূত্র মারফৎ জানতে পারা যাচ্ছে যে ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক ব্রায়ান লারা,যিনি ২০২২ মরশুমে হায়দরাবাদের কৌশলগত উপদেষ্টা এবং ব্যাটিং কোচ ছিলেন,তিনিই এই দায়িত্ব নিতে পারেন।

জানা গিয়েছে যে মুডি এবং হায়দরাবাদ উভয়ই এই চুক্তিতে অগ্রসর না হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। মুডি সম্প্রতি ২০২৩ সালের জানুয়ারী থেকে সংযুক্ত আরব আমির শাহিতে ILT20-এ মরুভূমি ভাইপারদের ক্রিকেটের পরিচালক হিসাবে নিযুক্ত হয়েছেন।

আরও পড়ুন… ৩ ওভারে ৫ উইকেট! অস্ট্রেলিয়ার ব্যাটিংকে একাই ধরাশায়ী করলেন জিম্বাবোয়ের রায়ান বার্ল

মুডি ২০২১ সালে হায়দরাবাদ শিবিরে ক্রিকেটের পরিচালকের ভূমিকায় ফিরে আসেন। তবে, প্রধান কোচ ট্রেভর বেলিসের সঙ্গে একটি হতাশাজনক মরশুমের পরে মুডিকে পদটি হস্তান্তর করা হয়েছিল। ২০১৩ এবং ২০১৯ এর মধ্যে প্রধান কোচ হিসাবে তাঁর প্রথম কার্যকালে, মুডি হায়দরাবাদকে পাঁচবার প্লে অফে তুলে ছিলেন এবং ২০১৬ সালে চ্যাম্পিয়নও করেছিলেন।

মুডির দ্বিতীয় মেয়াদ ছিল ভুলে যাওয়া। এই সময়ে,জয়ের ভিত্তিতে আইপিএলে সবচেয়ে খারাপ পারফরম্যান্সকারী দল ছিল হায়দরাবাদ। ২৮ ম্যাচে মাত্র নয়টি জয় পেয়েছিল দলটি। একটি ম্যাচ টাই শেষ হলেও ১৮ বার তাদের হারের মুখে পড়তে হয়েছিল। হায়দরাবাদ ২০২২ আইপিএল-এ ছয়টি জয় এবং আটটি হারের ফলে অষ্টম স্থানে লিগ শেষ করেছিল।

আরও পড়ুন… ৯ ফেব্রুয়ারি শুরু 2023 PSL, বাকিদের টেক্কা দিতে বাড়তে পারে ক্রিকেটারদের বেতন

মরশুমের আগে অধিনায়ক কেন উইলিয়ামসন এবং উমরান মালিক ও আবদুল সামাদকে ধরে রেখে নিলামে নেমে হায়দরাবাদ একটি দুর্দান্ত দল গঠন করেছিল। উইলিয়ামসন মরশুমের প্রথম দিকে টানা পাঁচটি ম্যাচ জিতেছিল। তবে পরের দিকে টানা পাঁচ হারের ফলে পয়েন্ট টেবিলের নীচে নেমে গিয়েছিল তারা। উইলিয়ামসনের খারাপ ফর্ম এবং গুরুত্বপূর্ণ খেলোয়াড় টি নটরাজন এবং ওয়াশিংটন সুন্দরের ইনজুরির ফলে তাদের ফল খারাপ হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.