বাংলা নিউজ > ময়দান > India vs England: দেখে নিন কখন, কোথায়, কীভাবে দেখবেন সিরিজের তৃতীয় ODI

India vs England: দেখে নিন কখন, কোথায়, কীভাবে দেখবেন সিরিজের তৃতীয় ODI

শিখর ধাওয়ান ও রোহিত শর্মা

প্রথম ম্যাচে ভারত জিতেছে এবং দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ড জিতেছে। এমন পরিস্থিতিতে এই ম্যাচটি একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ হতে চলেছে। আপনি যদি এই ম্যাচটি টিভিতে বা অনলাইনে দেখতে চান তবে আপনি এই পদ্ধতিটি অনুসরণ করতে পারেন।

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের একদিনের আন্তর্জাতিক সিরিজের শেষ ম্যাচটি রবিবার ম্যাঞ্চেস্টারে অনুষ্ঠিত হবে। এই ম্যাচ সিরিজ নির্ধারণ করবে। এ পর্যন্ত এই সিরিজের দুটি একদিনের ম্যাচ খেলা হয়েছে। ভারত ও ইংল্যান্ড একটি করে ম্যাচ জিতেছে। এমন অবস্থায় এই ম্যাচটি উভয় দলের জন্যই একটি ফাইনালের মতো, যে দল এই ম্যাচে জিতবে তারা সিরিজও জিতবে। প্রথম ম্যাচে ভারত জিতেছে এবং দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ড জিতেছে। এমন পরিস্থিতিতে এই ম্যাচটি একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ হতে চলেছে। আপনি যদি এই ম্যাচটি টিভিতে বা অনলাইনে দেখতে চান তবে আপনি এই পদ্ধতিটি অনুসরণ করতে পারেন।

আরও পড়ুন… SL vs PAK: একের পর এক রেকর্ড গড়ছেন বাবর, কিন্তু জয়সূর্যের দাপটে চাপে পাকিস্তান

ইংল্যান্ড বনাম ভারত সিরিজের তৃতীয় একদিনের ম্যাচ কখন এবং কোথায় খেলা হবে?

ইংল্যান্ড বনাম ভারত তৃতীয় ওডিআই ম্যাচটি ১৭ জুলাই রবিবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড মাঠে অনুষ্ঠিত হবে।

ইংল্যান্ড বনাম ভারত তৃতীয় ওডিআই ম্যাচ কতটায় শুরু হবে?

ইংল্যান্ড বনাম ভারত তৃতীয় ওডিআই ম্যাচটি ভারতীয় সময় বিকেল ৩:৩০ শুরু হবে। তবে টস অনুষ্ঠিত হবে ভারতীয় সময়ে বিকাল ৩ টায়।

আরও পড়ুন… SL vs PAK: একের পর এক রেকর্ড গড়ছেন বাবর, কিন্তু জয়সূর্যের দাপটে চাপে পাকিস্তান

ইংল্যান্ড বনাম ভারত তৃতীয় ওডিআই ম্যাচের সরাসরি সম্প্রচার আমি কোথায় এবং কীভাবে দেখতে পারেন?

আপনি সনি স্পোর্টস নেটওয়ার্কে ইংল্যান্ড বনাম ভারত তৃতীয় ওডিআই ম্যাচের সরাসরি সম্প্রচার দেখতে সক্ষম হবেন, যেখানে আপনি অন্যান্য অনেক ভাষা ছাড়াও হিন্দি এবং ইংরেজিতে বিভিন্ন চ্যানেলে ধারাভাষ্য শুনতে পাবেন। এটি ভারতীয় ক্রিকেট দলের একটি সীমিত ওভারের ম্যাচ, তাই আপনি এটি ডিডি স্পোর্টসে লাইভ দেখতে পারেন।

আরও পড়ুন… SL vs PAK: একের পর এক রেকর্ড গড়ছেন বাবর, কিন্তু জয়সূর্যের দাপটে চাপে পাকিস্তান

ইংল্যান্ড বনাম ভারত তৃতীয় ওডিআই ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখতে পাবেন?

আপনি যদি আপনার স্মার্টফোন, ট্যাবলেট বা স্মার্ট টিভিতে ইংল্যান্ড বনাম ভারত তৃতীয় ওডিআই ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে চান তবে আপনি এটি Sony LIV অ্যাপ বা Jio TV অ্যাপে দেখতে পারেন। একই সময়ে, আপনি যদি ল্যাপটপ বা ডেস্কটপে ইংলিশ বনাম ভারত তৃতীয় ওডিআই ম্যাচ লাইভ দেখতে চান, তাহলে এর জন্য আপনাকে Sony Liv-এর ওয়েবসাইটে লগইন করতে হবে। এছাড়াও, আপনি যদি ইংল্যান্ড বনাম ভারত ওডিআই ম্যাচের লাইভ আপডেট এবং ম্যাচ সম্পর্কিত অন্যান্য আকর্ষণীয় খবর পড়তে চান, তাহলে আপনাকে bangla.hindustantimes.com -এর ক্রিকেট বিভাগে যেতে হবে।

বন্ধ করুন