বাংলা নিউজ > ময়দান > ENG vs IND: পন্তের পরে করোনায় আক্রান্ত টিম ইন্ডিয়ার আর এক সদস্য
করোনা আক্রমণ ভারতীয় শিবিরে (ছবি:বিসিসিআই)
করোনা আক্রমণ ভারতীয় শিবিরে (ছবি:বিসিসিআই)

ENG vs IND: পন্তের পরে করোনায় আক্রান্ত টিম ইন্ডিয়ার আর এক সদস্য

  • ভারতীয় শিবিরে করোনার চোখ রাঙানি, পন্তের পরে আক্রান্ত আরও এক। তিন জন কোচিং স্টাফকে নিভৃতবাসে পাঠানো হয়েছে। 

দিনটা যেন ভাল যাচ্ছে না বিরাট অ্যান্ড কোম্পানির। বৃহস্পতিবার সকালেই খবর এসেছিল, ভারতীয় দলের দুইজন খেলোয়াড় করোনা পজিটিভ। এরপরেই খবর আসে ঋষভ পন্তের কথা। শেষ পর্যন্ত জানা যায় করোনায় আক্রান্ত হয়েছেন ভারতীয় দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত। আপাতত ডারহামে যাওয়া হচ্ছে না তাঁর। আগামী রবিবার পন্তের আবারও করোনা টেস্ট করানো হবে এবং সেখানে ফল যদি নেগেটিভ আসে তবেই ডারহামে ভারতীয় দলের শিবিরে যোগ দিতে পারবেন পন্ত। আপাতত পন্তকে নিভৃতবাসে রাখা হয়েছে।

এই খবরের রেশ কাটতে না কাটতেই ভারতীয় দল থেকে আবারও করোনা সংক্রমণের খবর আসছে। শোনা যাচ্ছে দলের আরও একজন সদস্য নাকি করোনায় আক্রান্ত হয়েছেন। তবে সেই তালিকায় এবার কোনও ক্রিকেটার নাম শোনা যাচ্ছেনা। এনডিটিভি সূত্রে খবর, দলের কোনও এক স্টাফ মেম্বারের করোনা হয়েছে। শোনা যাচ্ছে ইতিমধ্যেই তিনজন কোচিং স্টাফকে নিভৃতবাসে পাঠানো হয়েছে। বোর্ডের তরফ থেকে এখনও কারোর নাম প্রকাশ করা হয়নি। তবে রবি শাস্ত্রির উইম্বলডন খেলতে যাওয়ার ছবি চোখের সামনে ভাসছে।

পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার আগে ডারহামে ইংল্যান্ডের কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের বিরুদ্ধে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাট কোহলিরা। ২০ থেকে ২২ জুলাই পর্যন্ত ওই ম্যাচ চলার কথা। বর্তমানে সেই দলের সঙ্গে থাকতে পারবেন না ঋষভ পন্ত। এবার যা পরিস্থিতি তাতে মনে হচ্ছে দলের বেশ কিছু সদস্যও থাকতে পারবেন না। কয়েক দিন আগে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ইংল্যান্ড বনাম জার্মানির খেলা দেখতে গিয়েছিলেন পন্ত। উইম্বলডন দেখতে গিয়েছিলেন দলের কোচ রবি শাস্ত্রী সহ ভারতীয় দলের বেশকিছু সদস্য। এমন অবস্থা আশঙ্কা বাড়ছে ক্রিকেট মহলে। বোর্ডের রিপোর্টের দিকে তাকিয়ে বিশ্ব ক্রিকেট।

বন্ধ করুন