বাংলা নিউজ > ময়দান > ENG vs IND: রিপোর্ট নেগেটিভ আসলেও রোহিত ম্যাচ খেলতে পারবেন না, আসল কারণ জানালেন আকাশ চোপড়া

ENG vs IND: রিপোর্ট নেগেটিভ আসলেও রোহিত ম্যাচ খেলতে পারবেন না, আসল কারণ জানালেন আকাশ চোপড়া

রোহিত শর্মা কি খেলতে পারবেন?

ইংল্যান্ডের বিরুদ্ধে প্লেয়িং ইলেভেনে জায়গা করে নিতে হলে তার কোভিড টেস্ট নেগেটিভ হওয়া দরকার। এমন অবস্থায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া বিশ্বাস করেন যে কোভিড পরীক্ষা নেতিবাচক আসা সত্ত্বেও রোহিত শর্মার পক্ষে শুক্রবার থেকে শুরু হওয়া টেস্ট ম্যাচের একাদশের অংশ হওয়া কঠিন হবে।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার বার্মিংহাম টেস্ট থেকে বাদ পড়ার খবরে এখনও শিলমোহর পরেনি। দলের কোচ রাহুল দ্রাবিড়ের মতে, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ থেকে এখনও বাদ পড়েননি ভারতীয় অধিনায়ক। কিন্তু প্লেয়িং ইলেভেনে জায়গা করে নিতে হলে তার কোভিড টেস্ট নেগেটিভ হওয়া দরকার। এমন অবস্থায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া বিশ্বাস করেন যে কোভিড পরীক্ষা নেতিবাচক আসা সত্ত্বেও রোহিত শর্মার পক্ষে শুক্রবার থেকে শুরু হওয়া টেস্ট ম্যাচের একাদশের অংশ হওয়া কঠিন হবে।

আরও পড়ুন… ‘সময়ই বলবে এটা কত বড় ক্ষতি হতে পারে,’ রোহিতের অনিশ্চিয়তা নিয়ে মালানের মন্তব্য

যদি রোহিত শর্মা খেলার জন্য উপলব্ধ না হন, তবে ভারতীয় ম্যানেজমেন্টও তার জন্য প্রস্তুত। শুভমন গিলকে নিয়ে ইনিংস ওপেন করতে পারেন চেতেশ্বর পূজারা। একইসঙ্গে দলের অধিনায়কত্ব তুলে দেওয়া হতে পারে জসপ্রীত বুমরাহর হাতে। যদি রোহিত শর্মার টেস্ট নেগেটিভ আসে, তাহলে তা ভারতীয় দলের পাশাপাশি ভক্তদের জন্যও সুখবর হবে। কিন্তু আকাশ চোপড়া মনে করেন না যে রোহিত শর্মা আগামী ১ জুলাই থেকে শুরু হওয়া টেস্টে খেলার মতো অবস্থায় আছেন।

আরও পড়ুন… ‘সময়ই বলবে এটা কত বড় ক্ষতি হতে পারে,’ রোহিতের অনিশ্চিয়তা নিয়ে মালানের মন্তব্য

আকাশ চোপড়া বলেন, ‘আমার মনে হয় না আপনি রোহিত শর্মাকে খেলতে দেখবেন। কারণ দুই-তিন মাস আগে আমি আইপিএল শুরুর সময় পজিটিভ হয়েছিলাম। তারপের একেবারেই শক্তি থাকে না। পজিটিভ নেগেটিভের কথা বাদ দিন, আপনার তো খেলার ক্ষমতা থাকতে হবে।’ চোপড়া আরও বলেন, ‘কোভিড আপনাকে কয়েক দিনের জন্য ভেঙে দেয়। এটি দ্বিতীয় সমস্যা। তাই আমার মনে হয় রোহিত শর্মা খেলছেন না। রাহুল দ্রাবিড় যাই বলুক, আমার মনে হয় জসপ্রীত বুমরাহই অধিনায়কত্ব করবেন।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

স্বপ্নপূরণের দোরগোড়ায় নশিপুর রেলসেতু, তিনদিন বাতিল থাকবে ট্রেন, তালিকাটা দেখুন নিয়মিত টেস্ট খেললে মিলবে বোনাস- লাল-বলের ক্রিকেটে আকর্ষণ বাড়াতে উদ্যোগী BCCI ‘মিথ্যা ও বিভ্রান্তিকর’, পতঞ্জলির অ্যাড পুরো নিষিদ্ধ করল SC, তুলোধোনা রামদেবকে সারোগেসির বাধা কাটল, এবার জট কাটিয়ে সহজে বাবা-মা হতে পারবেন অনেকে, এল নতুন আইন IPL 2024: 'মোহালি' অতীত! মুলানপুরের নতুন স্টেডিয়ামে হোম ম্যাচ খেলবে পঞ্জাব কিংস হার্ভার্ড বিজনেজ স্কুলে ভারতের প্রতিনিধি করিশ্মা, ভিডিয়ো কলে যোগ দিলেন করিনাও অনুপমের সঙ্গে দ্বিতীয় বিয়ে সারছেন প্রশ্মিতা, কোন কোন হিট গান রয়েছে তাঁর কেরিয়ারে ৯৪ বছর বয়সে প্রয়াত দেশের প্রবীণতম সাংসদ, যুগের অবসান উচ্চমাধ্যমিকের অঙ্ক পরীক্ষার প্রশ্ন কেমন হল? কিছু কঠিন এসেছে? জানালেন শিক্ষক ধোপে টিকল না মায়াঙ্কের প্রতিরোধ, কর্ণাটককে ছিটকে দিয়ে রঞ্জির সেমিফাইনালে বিদর্ভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.