বাংলা নিউজ > ময়দান > ENG vs IND: বাদ পড়তে পারেন পূজারা! মানতে পারছেন না আকাশ চোপড়া

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পরে ইঙ্গিতটা দিয়েছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। এবার খবরটা আসছে উড়ে। শোনা যাচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে নাকি প্রথম টেস্টে দলে জায়গা পাবেন না চেতেশ্বর পূজারা। আর সেটাই মানতে পারছেন না ভারতের প্রাক্তন ব্যাটসম্যান আকাশ চোপড়া। নিজের ইউটিউব চ্যানেলে সে বিষয়ে মুখ খুললেন এই ক্রিকেট বিশেষজ্ঞ।  

ঘটনার সূত্রপাত হয়েছিল আকাশ চোপড়ার ইউটিউব শোতে। সেখানে প্রাক্তন এই ক্রিকেটার দর্শকদের থেকে প্রশ্ন নিয়ে থাকেন। দর্শকদের প্রশ্নের উত্তর দেন তিনি। সেখানেই এক দর্শক আকাশ চোপড়াকে প্রশ্ন করেন তাহলে কি চেতেশ্বর পূজারাকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে বসিয়ে রাখা হতে পারে। জবাবে আকাশ চোপড়া জানান, ‘রিপোর্ট আসে তবে আমি সেই সংবাদকে বিশ্বাস করব না কারণ শেষবারের মতো ইংল্যান্ড সফরেই চেতেশ্বর শতরান করেছিলেন। হ্যাঁ, আমি জানি আপনি কী ভাবেন যে ইংলন্ডে তার গড় ৩০ এর চেয়ে কম, তবে মনে রাখবেন তিনি সেখানে দু থেকে তিনবার সফর করেছেন। তিনি সম্প্রতি ডব্লিউটিসিতে রান করেননি। তাঁর খেলার স্টাইলটি তাঁর পক্ষে খুব ভাল, দলও অনেক সময় অনেক উপকার পেয়েছে, তবে বারবার বিতর্ক ওঠে যে সে এতটা সময় নিচ্ছেন এবং খেলাটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন না।’

আকাশ চোপড়া আরও জানান, ‘তবে আমি অবশ্যই প্রথম টেস্ট ম্যাচে চেতেশ্বর পুজারা খেলতে দেখতে চাইব। আমার মতে, এই সময়ে, আমরা তাঁকে টাচ করব না। আমি চেতেশ্বর পূজারাকে সঙ্গে নিয়েই চলতে চাইব। আমি পুজারার থেকে অনেক কিছু আশা করি, ইংল্যান্ডে তাঁর গড় ২৯ এবং দুই বছরের ডব্লিউটিসি চক্রের একই গড়, এটি পুজারার তৈরি করা নয়। তিনি সবকটি ম্যাচ খেলেছিলেন, তারমধ্যে বেশকিছু গুরুত্বপূর্ণ খেলাও ছিল, তবে হ্যা বড় রান করতে পারেন নি।’ তবে যে যাই বলুক, ইংল্যান্ড সফর যে চেতেশ্বর পূজারার কাছে বড় পরীক্ষার সফর হতে চলেছে তা বলাই যায়। কারণ ওয়ার্নিং বেল বেজে গেছে হয়তো।

বন্ধ করুন